বাংলা নিউজ > বায়োস্কোপ > ঝুলন গোস্বামীর বায়োপিকের সঙ্গেই বলিউডে কামব্যাক ‘সেক্সি মাম্মা’ অনুষ্কার!
ঝুলনের বায়োপিকে অনুষ্কা (ছবি-পিটিআই ও ইনস্টাগ্রাম)
ঝুলনের বায়োপিকে অনুষ্কা (ছবি-পিটিআই ও ইনস্টাগ্রাম)

ঝুলন গোস্বামীর বায়োপিকের সঙ্গেই বলিউডে কামব্যাক ‘সেক্সি মাম্মা’ অনুষ্কার!

  • দীর্ঘ টালবাহানার পর অবশেষে ফ্লোরে যাচ্ছে ঝুলন গোস্বামীর বায়োপিক। জেনে নিন দিনক্ষণ। 

২২ গজে বল হাতে দেখা যাবে বিরাট ঘরনিকে। ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করবেন অনুষ্কা শর্মা, বছর দেড়েক আগে এই খবর প্রকাশ্যে আসবার পর থেকেই অনুরাগীদের মধ্যে একটা আলাদা উন্মাদনা ছিল এই বায়োপিক ঘিরে। ২০২০ সালের জানুয়ারি মাসে ইডেনে এই ছবির লুক টেস্টও সেরেছিলেন অনুষ্কা। কিন্তু আনুষ্ঠানিকভাবে এই ছবির অংশ হিসাবে অনুষ্কার নাম ঘোষিত হয়নি। পরবর্তী সময়ে করোনার জেরে থমকে যায় এই প্রোজেক্টের কাজ। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও আপতত মেয়ে ভামিকাকে নিয়ে ব্যস্ত বিরাট ঘরনি। চলতি বছর জানুয়ারিতেই মা হয়েছেন অনুষ্কা। সব মিলিয়ে গত কয়েকমাস ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল ঝুলন গোস্বামীর বায়োপিকের কাজ নাকি স্থগিত রয়েছে। এবার জানা যাচ্ছে, শীঘ্রই শ্যুটিং ফ্লোরে ফিরবেন অনুষ্কা শর্মা, ‘চাকদহ এক্সপ্রেস' ঝুলন গোস্বামীর বায়োপিকই হবে মাতৃত্বকালীন ছুটির পর অভিনেত্রীর প্রথম ছবি, এমনই খবর বলিউড হাঙ্গামা সূত্রে। উল্লেখ্য, বক্স অফিসে অনুষ্কার শেষ রিলিজ ছিল জিরো (২০১৮)। দীর্ঘ আড়াই বছর অভিনয় জগত থেকে গায়েব বিরাট ঘরনি। 

জানা গিয়েছে চলতি বছরের শেষেই শুরু হবে এই ছবির শ্যুটিং পর্ব। এই মুহূর্তে চলছে প্রি-প্রোডাকশনের কাজ। চিত্রনাট্য লেখার কাজ জারি রয়েছে, সেটা শেষ হলেই  ময়দানে নামবেন অনুষ্কা। ছবির এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যটিকে জানিয়েছে- ‘না, কোনওভাবেই এই প্রোজেক্ট বাতিল হয়নি।এই মুহূর্তে ছবির প্রি-প্রোডাকশন চলছে, চিত্রনাট্য এবং পরিচালক নির্দিষ্ট হলেই অনুষ্কা এই ছবির জন্য প্রস্তুতি শুরু করবে। তারপরেই এই ছবির শ্যুটিং শুরু হবে’।

২০১৭ সালে সর্ব প্রথম ঝুলনের বায়োপিকের খবর সামনে এসেছিল। এরপর নানা টালবাহানায় ঝুলে থেকেছে এই প্রোজেক্ট। শুরুতে এই প্রোজেক্টের সঙ্গে জড়িত ছিলেন বাংলা টেলিভিশনের পরিচিত নাম সুশান্ত দাস। ২০১৮-র মে মাসে সোনি পিকচার্স ইন্ডিয়া মাসে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে এই ছবির। তবে প্রযোজক সংস্থার সঙ্গে মতপার্থক্যের জেরে মাঝপথেই প্রোজেক্ট থেকে বেরিয়ে আসেন সুশান্ত ঘোষ।

ভারতীয় মহিলা ক্রিকেটের আইকন ঝুলন। এই দীর্ঘদেহী পেসার তাঁর ক্রিকেট জীবনে যা কৃতিত্ব স্থাপন করেছেন তা সত্যিই অনন্য। ভারত ক্রিকেট পাগল দেশ। তবুও মহিলা ক্রিকেট ও ক্রিকেটাররা এখানে বরাবরই উপেক্ষিত। তাই কাঙ্ক্ষিত জনপ্রিয়তা কোনওদিনই মেলেনি ঝুলন, মিতালি রাজদের। তবে সময় পাল্টাচ্ছে। ডিসেম্বরে মিতালি রাজের জন্মদিনে ভারত অধিনায়কের বায়োপিকের ঘোষণা সেরেছেন অভিনেত্রী তাপসী পান্নু। মিতালির ভূমিকায় রূপোলি পর্দায় দেখা মিলবে তাপসী, যা পরিচালনা করছেন সৃজিত মুখোপাধ্যায়। 

বন্ধ করুন