বাংলা নিউজ > বায়োস্কোপ > মন খারাপ 'রোহিনী' স্বাগতার, শেষ হচ্ছে ভাগ্যলক্ষ্মী!
জল্পনা তুঙ্গে
জল্পনা তুঙ্গে

মন খারাপ 'রোহিনী' স্বাগতার, শেষ হচ্ছে ভাগ্যলক্ষ্মী!

  • রোহিনী ভাগ্যলক্ষ্মী ছেড়ে যাচ্ছেন, নাকি সিরিয়াল শেষ হচ্ছে? প্রশ্ন অনুরাগীদের। 

স্টার জলসার সিরিয়ালের সংখ্যা প্রতিদিন বেড়েই চলেছে। এখন বিকাল ৪.৩০ থেকে একটানা রাত ১১.৩০ অবধি ধারাবাহিকের ফ্রেশ এপিসোড সম্প্রচার হয় চ্যানেলে। এর মাঝেই ফের নতুন সিরিয়ালের ঘোষণা সেরে ফেলেছে চ্যানেল। শীঘ্রই আসছে ‘বরণ’। কিন্তু কার জায়গা নেবে এই ধারাবাহিক? নতুন স্লট তৈরি সম্ভব? অনেক প্রশ্ন দর্শকদের মনে। এর মাঝেই জোর জল্পনা শেষ হচ্ছে ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকটি। যদিও এই নিয়ে এখনই মুখ খুলতে না-রাজ চ্যানেল কর্তৃপক্ষ। 

তবে ভাগ্যলক্ষ্মী (Bhagyalakshmi) শেষ হওয়ার ইঙ্গিত মিলল, ধারাবাহিকের অন্যতম চরিত্র রোহিনীর সাম্প্রতিকতম সোশ্যাল মিডিয়া পোস্টে। যেখানে অভিনেত্রী স্বাগতা সেন লিখেছেন, ‘খুব মিস করব এই মেক আপ রুম ড্রামা গুলো’। ভিডিয়োয় দেখা যাচ্ছে ভাগ্যলক্ষ্মীর নায়ক, অভিনেতা রাহুল মজুমদার গলা ছেড়ে ‘চান্না মেরেয়া’ গান গাইছেন, আর মেক-আপ করতে ব্যস্ত রোহিনী। মাথায় মিনি মাউজের স্টাইল হেয়ার ব্যান্ড লাগিয়ে মন দিয়ে মেক-আপ করে চলেছেন স্বাগতা। 

এই পোস্টের কমেন্ট বক্সে অনুরাগীদের প্রশ্ন উপচে পড়েছে- ‘তবে কি ভাগ্যলক্ষ্মী শেষ হয়ে যাচ্ছে, না তোমার চরিত্রটা শেষ হয়ে যাচ্ছে?’, ‘দিদি তোমার মন খারাপ দেখে আমাদেরও ভালো লাগছে না’, জানাচ্ছেন নেট নাগরিকরা।  অন্যদিকে রাহুল লেখেন- ‘দূর পাগলি’।

চলতি সপ্তাহ থেকেই ভাগ্যলক্ষ্মীর সময় পালটেছে। রাত ৯-টার পরিবর্তে এখন বিকাল ৪.৩০-টের সময় সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিক, এতেই অসন্তুষ্ট ভক্তরা। এর মাঝেই ধারাবাহিক শেষ হওয়ার জল্পনায় মন ভেঙেছে তাঁদের। সূত্রের খবর চলতি মাসেই শেষ হতে পারে ‘ভাগ্যলক্ষ্মী’। 

বন্ধ করুন