বাংলা নিউজ > বায়োস্কোপ > অসন্তুষ্ট দেব! বাংলাদেশি ছবি ‘কমান্ডো’ থেকে সরে দাঁড়াবেন নায়ক?
দেব
দেব

অসন্তুষ্ট দেব! বাংলাদেশি ছবি ‘কমান্ডো’ থেকে সরে দাঁড়াবেন নায়ক?

  • ‘কমান্ডো’র দ্বিতীয় পর্বের শ্যুটিং শিডিউল নিয়ে বিস্তর জটিলতা, প্রযোজনা সংস্থার উপর অসন্তুষ্ট দেব? 

দুই বাংলার অন্যতম জনপ্রিয় সুপারস্টার তিনি, তবে দেড় দশক দীর্ঘ কেরিয়ারে কোনওদিনও বাংলাদেশের ছবিতে অভিনয় করেননি দেব। পরিচালক শামীম আহমেদ রনীর ‘কমান্ডো’ ছবির সঙ্গেই ঢালিউডে অভিষেক হচ্ছে দেবের। এমনটাই সবার জানা। গত বছর মার্চ মাসে এই ছবির ঘোষণা হয়েছিল। এই ছবির বেশ কিছু অংশের শ্যুটিংও করেছিলেন দেব। কিন্তু আপতত ‘কমান্ডো’র ভবিষ্যত নাকি বিশ বাঁও জলে, ছবির শ্যুটিং শিডিউল ঘিরে তৈরি হয়েছে জটিলতা। নেপথ্যে প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার সঙ্গে দেবের মতের অমিল, অন্তত তেমনটাই দাবি ঘনিষ্ঠ সূত্রের। 

এর আগে দুবাইতে এই ছবির বেশ কিছু অংশের শ্যুটিং হওয়ার কথা ছিল, লোকেশন রেকি করতে গিয়েছিলেন স্বয়ং দেব। কিন্তু করোনা আবহে ভিসা জটিলতা তৈরি হওয়ায় সেই কাজ পিছিয়ে যায়। প্রযোজনা সংস্থা সে দেশের সংবাদমাধ্যমকে জানিয়েছে ডিসেম্বরে থাইল্যান্ডে এই ছবির দ্বিতীয় পর্বের শ্যুটিং হবে। কিন্তু দেবের ঘনিষ্ঠসূত্র বলছে সেই সম্ভাবনা এক্কেবারেই নেই!  

দেব এই মুহূর্তে বান্ধবী রুক্মিনী মৈত্রর সঙ্গে বিদেশ সফরে।ফিরে এসে দেবের হাতে একগুচ্ছ কাজ। টিভিনাইন বাংলাকে দেবের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘কমান্ডো’র ডেট বার বার বদল করছে প্রযোজনা সংস্থা, এতে ‘পিসড অফ’ তিনি। এই বছর ‘কমান্ডো’র শ্যুটিংয়ের জন্য যে তারিখ গুলো ফাঁকা রেখেছিলেন দেব, তা কাজে লাগায়নি প্রযোজনা সংস্থা, এখন তাঁর পক্ষে আগামী বছরের আগে এই ছবির জন্য নতুন ডেট বার করা অসম্ভব। তবে এই ছবির ভবিষ্যত নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। 

দুর্গাপুজোয় মুক্তি পেয়েছে দেবের ‘গোলন্দাজ’। বক্স অফিসে দুর্দান্ত সাড়া ফেলেছে এই ছবি। ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা দেবের ‘টনিক’, অন্যদিকে সবকিছু ঠিকঠাক থাকলে ভ্যালেন্টাইন্স ডে-তে মুক্তি পাবে ‘কিশমিশ’। এর মাঝেই ‘খেলাঘর’, ‘কাছের মানুষ’ এবং ‘রঘু ডাকাত’ ছবির শ্যুটিং শুরু করবেন দেব। তাই আপতত ‘কমান্ডো’ অবতারে দেখা যাবে না তাঁকে। 

বন্ধ করুন