বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan-Gauri: আরিয়ান বাড়ি না ফিরলে মিষ্টি ছোঁবেন না, ছেলের জন্য মানত করেছেন গৌরী
আরিয়ান খান ও গৌরী খান (ছবি-ইনস্টাগ্রাম) 
আরিয়ান খান ও গৌরী খান (ছবি-ইনস্টাগ্রাম) 

Aryan-Gauri: আরিয়ান বাড়ি না ফিরলে মিষ্টি ছোঁবেন না, ছেলের জন্য মানত করেছেন গৌরী

  • কঠিন ব্রত পালন করছেন গৌরী। উত্সবের মরসুমে বিষন্নতার আবহ মন্নতে।

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে খান পরিবার। এই বছর নবরাত্রিটা অন্ধকারেই কাটল শাহরুখ-গৌরীর। ছেলে আর্থার রোড জেলে বন্দি, স্বভাবতই মুখভার বাবা-মা'র। গত ২রা অক্টোবর গোয়াগামী ক্রুজ থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে, পরদিন এনসিবি-র হাতে গ্রেফতার হন শাহরুখ-পুত্র। মাদককাণ্ডে আরিয়ান খানের নাম জড়ানোর পর থেকেই তোলপাড় দেশ। সোশ্যাল মিডিয়ায় একদিকে শাহরুখকে নিয়ে সমালোচনার ঝড়, ফ্যানেরা অবশ্য দুর্দিনেও প্রিয় তারকার পাশে দাঁড়িয়েছেন। মন্নত জুড়ে উত্সবের মরসুমেও শোখের ছায়া।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, ছেলের জন্য কঠিন ব্রত নিয়েছেন গৌরী খান। আরিয়ান বাড়ি না ফেরা পর্যন্ত মিষ্টি ছুঁয়ে দেখবেন না, এমনই পণ মায়ের। গোটা নবরাত্রি জুড়ে দিনরাত ছেলের জন্য প্রার্থনা করেছেন গৌরী। 

বলিউডের তরফ থেকেও এই কঠিন সময়ে শাহরুখ-গৌরীর জন্য সমর্থন উপচে পড়েছে। প্রকাশ্যেই আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন হৃতিক রোশন, স্বরা ভাস্কর, হনসল মেহতারা। সলমন খান বন্ধুকে আগলে রাখছেন সবসময়। ২০০২ হিট অ্যান্ড রান মামলায় সলমন খানের আইনজীবী ছিলেন অমিত দেশাই, তিনিই বিশেষ এনডিপিএস আদালতে আরিয়ান খানের হয়ে সওয়াল করেছেন। বৃহস্পতিবার আদালত সংরক্ষিত রেখেছে আরিয়ান খানের জামিনের আবেদনের রায়। দশেরার ছুটির পর আগামী বুধবার খুলবে কোর্ট। সেইদিন আরিয়ান-সহ আরবাজ ও মুনমুন ধমেচার জামিনের আবেদনের রায় ঘোষণা করবে সেশন কোর্ট। ততদিন পর্যন্ত আর্থার রোড জেলের ‘কয়েদি নম্বর ৯৫৬’ হিসাবেই কাটবে আরিয়ানের জীবন। অন্যদিকে গতকাল (শুক্রবার) ভিডিয়ো কলে শাহরুখ-গৌরীর সঙ্গে ১০ মিনিট কথা হয়েছে আরিয়ানের। বাবা-মা'কে দেখেই কেঁদে ফেলে আরিয়ান,খবর জেলসূত্রে। 

বন্ধ করুন