বাংলা নিউজ > বায়োস্কোপ > দেবকে টেক্কা দিতে এবার জিতের সঙ্গে জুটি বাঁধছেন শুভশ্রী? থাকছেন অঙ্কুশও!
ছোট পর্দায় জুটিতে শুভশ্রী-জিৎ, খবর তেমনই
ছোট পর্দায় জুটিতে শুভশ্রী-জিৎ, খবর তেমনই

দেবকে টেক্কা দিতে এবার জিতের সঙ্গে জুটি বাঁধছেন শুভশ্রী? থাকছেন অঙ্কুশও!

  • সব কিছু ঠিকঠাক থাকলে ‘ডান্স বাংলা ডান্স’-এর নতুন সিজনে বিচারকের আসনে দেখা মিলবে জিৎ- শুভশ্রী জুটি। 

টেলিভিশনের পর্দায় ফিরছে জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। সূত্রের খবর জি বাংলার এই ডান্স রিয়ালিটি শোয়ের মঞ্চ মাতাবেন জিৎ, সঙ্গী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যাকে বলা যায় পারফেক্ট দাবার চাল! টিআরপি তালিকায় এতদিন স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়ার’কে টক্কর দিচ্ছিল জি বাংলার সংগীত রিয়ালিটি শো ‘সা রে গা মা পা’। এই শোয়ের গ্র্যান্ড ফিনালে আসন্ন। এরপর দেব-মিঠুনদের টক্কর দিতে জি বাংলার সামনে অপেক্ষায় রয়েছে বড়ো চ্যালেঞ্জ। জমি ছাড়তে না-রাজ কেউই। তাই সূত্রের খবর ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে থাকবেন জিৎ, শুভশ্রীরা। 

জল্পনা সত্যি হলে ফ্যানেদের জন্য এটা হবে বিরাট সংবাদ, কারণ দীর্ঘদিন ছোটপর্দায় দেখা যায়নি জিৎ-কে। এর আগে ‘বিগ বস বাংলা’-র সঞ্চালক হিসাবে দেখা গিয়েছএ টলিগঞ্জের ‘বস’কে। গত বছরই এই লঞ্চ হওয়ার কথা ছিল এই শো-য়ের। অঙ্কুশ ও শুভশ্রীকে নিয়ে শো-য়ের প্রমোও লঞ্চ হয়েছিল, তবে করোনার জেরে পিছিয়ে যায় ‘ডান্স বাংলা ডান্স’। 

অঙ্কুশও ভীষণরকমভাবেই অংশ হবেন এই শো'য়ের। জানা যাচ্ছে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। আপতত ঐন্দ্রিলাকে নিয়ে মলদ্বীপে আটকে রয়েছেন অঙ্কুশ। গত মাসেই কলকাতায় ফেরবার কথা থাকলেও ঐন্দ্রিলার করোনা রিপোর্ট পজিটিভ আসায় সেদেশে আটকে পড়েন জুটি। ডান্স বাংলা ডান্স-এর আসরে বিচারকের আসনে থাকবেন গোবিন্দাও, জানিয়েছে টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত এক প্রতিবেদন। 

উল্লেখ্য, স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়ার’-এর জনপ্রিয়তা এখন শীর্ষে। এই শোয়ে মহাগুরু মিঠুন চক্রবর্তীর সঙ্গে রয়েছেন দেব ও মনামী। দেবের উপস্থিতির জেরেই শো ঘিরে দর্শক মনে উন্মাদনা তুঙ্গে। সেই বিকল্প হিসাবে শুভশ্রী-জিৎ জুটি যে মোক্ষম দাওয়াই তা বলতে অপেক্ষা রাখে না। 

বন্ধ করুন