বাংলা নিউজ > বায়োস্কোপ > অন্য নায়িকার সঙ্গে অন্তরঙ্গ হওয়া যাবে না, ভিকির সামনে শর্ত রেখেছেন ক্যাটরিনা!
ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল 
ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল 

অন্য নায়িকার সঙ্গে অন্তরঙ্গ হওয়া যাবে না, ভিকির সামনে শর্ত রেখেছেন ক্যাটরিনা!

  • ভিকিকে নিয়ে ভীষণ পজেসিভ ক্যাটরিনা! অনস্ক্রিনে অন্য নায়িকার সঙ্গে বয়ফ্রেন্ডের ঘনিষ্ঠতা বরদাস্ত করতে না-রাজ তিনি। 

ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনা কাইফের প্রেম সম্পর্ক নিয়ে বি-টাউনে চর্চার শেষ নেই। রণবীর কাপুরের সঙ্গে ব্রেক-আপের পর ক্যাটের ভাঙা হৃদয় নাকি আগলে রেখেছেন উরি তারকা। একসঙ্গে ইশা আম্বানির হোলি পার্টিতে আবির খেলা থেকে শুরু করে 'ভূত পার্ট ওয়ান : দ্য হন্টেট শিপ'এর স্ক্রিনিংয়ে ক্যাটরিনার উপস্থিতি উসকে দিয়েছে তাদের প্রেম সম্পর্কের চর্চা। এরপর ক্যাটরিনার জন্মদিন হোক বা নতুন বছরে আলিবাগে ছুটি কাটানো জুটির ‘চুরি’ ধরে ফেলেছে ফ্যানেরা। 

টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে, খুব শীঘ্রই হয়ত নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহরও দিয়ে দিতে পারেন এই জুটি। তবে দুজনের প্রেম কাহিনি বাধা হয়ে দাঁড়িয়েছেন ভিকি কৌশলের বাবা। তিনি নাকি এই প্রেম সম্পর্ক নিয়ে খুব বেশি খুশি নন, পাশাপাশি কেরিয়ারের এই গুরুত্বপূর্ণ স্তরে ছেলের ফোকাস সরে যাক তেমনটাও চাইছেন না তিনি। অন্যদিকে ক্যাটরিনা বয়সেও ভিকির থেকে চার বছরের বড়, সেটাও এই আপত্তির পিছনের বড় কারণ। 

অন্যদিকে ক্যাটরিনা আবার ভিকিকে নিয়ে একটু বেশি পজেসিভ হয়ে উঠেছেন। এই ওভার পজেসিভ হওয়ার জেরেই ভিকিকে তিনি কড়া নির্দেশ দিয়েছেন যাতে আসন্ন কোনও ছবিতে অন্তরঙ্গ কোনও দৃশ্য অভিনয় না করেন ভিকি। উল্লেখ্য, ক্যাটরিনার সঙ্গে প্রেমচর্চা শুরু আগে অভিনেত্রী হারলিন শেঠির সঙ্গে আনু্ষ্ঠানিকভাবে প্রেম সম্পর্কে জড়িত ছিলেন ভিকি। নতুন বছরের শুরুতে ক্যাটরিনা ও ভিকি নিজেদের ভাই-বোন ইশাবেলা ও সানি কৌশলকে সঙ্গে নিয়ে লম্বা সময় ছুটি কাটিয়েছেন আলিবাগের ফার্ম হাউসে। 

২০১৯-এর দিওয়ালির সময় থেকেই ক্যাটরিনার সঙ্গে ভিকির প্রেম সম্পর্কের জল্পনা দানা বাঁধতে থাকে বি-টাউনে। ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার না করলেও কোনদিনই এই সম্পর্কের কথা সরাসরি অস্বীকারও করেননি ভিকি কৌশল।

মুক্তির অপেক্ষায় রয়েছে ক্যাটরিনার সূর্যবংশী। অন্যদিকে ‘ফোন ভূত’ ছবিও হাতে রয়েছে এই দীর্ঘাঙ্গীর। অন্যদিকে ভিকির হাতে এই মুহূর্তে একগুচ্ছ চর্চিত প্রোজেক্ট রয়েছে, সুজিত সরকারের ‘সর্দার উধম সিং’, উরি পরিচালক আদিত্য ধরের সঙ্গে ‘দ্য ইম্পর্টাল অশ্বথামা’, করণ জোহরের ‘তখত’ এবং প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী ছিল্লারের সঙ্গে আরও একটি ছবি। 

বন্ধ করুন