বাংলা নিউজ > বায়োস্কোপ > Koffee With Karan 7: এখানেই শুরু ভিক্যাট-এর প্রেম কাহিনি,তবু অন্য পুরুষের সঙ্গে করণের শো'তে ক্যাটরিনা
ইশানের পার্টনার ক্যাটরিনা

Koffee With Karan 7: এখানেই শুরু ভিক্যাট-এর প্রেম কাহিনি,তবু অন্য পুরুষের সঙ্গে করণের শো'তে ক্যাটরিনা

  • আলাদা আলাদা করণের শো-তে অংশ নেবেন তারকা দম্পতি। ক্যাটরিনার জোড়িদার হচ্ছেন বলিউডে দুই সুদর্শন নায়ক। অন্যদিকে ভিকি নাকি সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আসবেন কফি উইথ করণ-এর স্টেজে। 

'কফি উইথ করণ'-এর ৭ নম্বর সিজন রীতিমতো জমজমাট। একের পর এক তারকারা ভিড় করছেন এই শো'তে। আলিয়া, অনন্যাদের পর খুব শীঘ্রই কফি কাউচে দেখা যাবে করিনা-ক্যাটরিনাদের। হ্যাঁ, ভিকি কৌশল ঘরণী খুব জলদি হাজির হবেন করণ জোহরের টক শো'তে। তবে ‘ভিক্যাট' ভক্তদের জন্য খারাপ খরব,কারণ আলিয়ার মতোই বরকে ছেড়ে অনস্ত্রিন পার্টনারের হাত ধরে ‘কফি উইথ করণ’-এর মঞ্চে হজির হচ্ছেন তিনি। সূত্রের খবর নিজের ‘ফোন ভূত’ কো-স্টার ইশান খট্টর এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে এই শো-তে হাজির হবেন ক্যাটরিনা।

এদিন ইনস্টাগ্রামে কফি উইথ করণ-এ যাওয়ার ইঙ্গিত দিয়ে একটি ছবি পোস্ট করেন ক্যাটরিনা। সঙ্গে লেখেন, ‘কেউ কফি খাবে?’ ক্যাটরিনার এই প্রশ্নের জবাবে সবার আগে হাত তুলেছেন সিদ্ধান্ত চতুর্বেদী। ক্যাটরিনার পোস্টে লাল হৃদয়ের চিহ্ন এঁকেছেন শ্বেতা নন্দা।

বলিউডে জোর গুঞ্জন ইতিমধ্যেই নাকি ‘ফোন ভূত’ টিমের সঙ্গে কফি উইথ করণের এপিসোডের শ্যুটিং-ও করে ফেলেছেন ক্যাটরিনা। জল্পনার শেষ এখানেই নয়, সূত্রের খবর এই শো'তে হাজির হবেন ভিকি কৌশলও। তবে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে কফি কাউচে বসবেন ভিকি। নিজেদের সঙ্গী (ক্যাটরিনা ও কিয়ারা)-দের নিয়ে করণের সঙ্গে খোশমেজাজে গল্প করবেন বলিউডের দুই হ্যান্ডসাম হাঙ্ক।

এই প্রসঙ্গে জানিয়ে রাখি, ক্যাটরিনা-ভিকির প্রেম কাহিনির শুরুটা হয়েছিল করণ জোহরের এই শো-তেই। একসঙ্গে এর আগেও ‘কফি উইথ করণ’-এ আসেননি ভিক্যাট। তবে ক্যাটরিনা এখানে বসেই বলেছিলেন, তিনি মনে করেন ভিকি কৌশলের সঙ্গে তাঁর জোড়ি ভালো লাগবে। করণ যখন একথা ভিকিকে বলেন, তখন রীতিমতো জ্ঞান হারানোর মতো অবস্থা হয়েছিল ফ্যান-বয় ভিকির। সেই শুরু..

গত বছর ডিসেম্বরে রাজস্থানের সাওয়াই মাধোপুরেরর ৭০০ বছরের পুরোনো কেল্লায় সাত পাকে বাধা পড়েন ভি-ক্যাট। বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি দুজনে। তবে তাঁদের প্রেম কাহিনি কারুর অজানা ছিল না। বিয়ের পর দাম্পত্য জীবনের ঝলক প্রায়শই সোশ্যালে তুলে ধরেন দুজনে। সম্প্রতি ক্যাটরিনার মা হওয়ার জল্পনা তুঙ্গে। যদিও এই নিয়ে মুখ খোলেননি মিয়াঁ-বিবি।

একদিকে ক্যাট যেমন সংসার সামলাচ্ছেন, তেমন নতুন প্রোজেক্টের কাজ নিয়েও ব্যস্ত তিনি। সদ্যই ‘টাইগার ৩’র শ্যুটিং সেরেছেন ক্যাটরিনা। তাঁর হাতে রয়েছে ‘ফোন ভূত’, ‘মেরি ক্রিসমাস’-এর মতো প্রোজেক্ট। ভিকিও কম ব্যস্ত নয়, সুজিত সরকারের ‘সর্দার উধম সিং’, মেঘনা গুলজারের পরিচালনায় স্যাম ম্যানেকশ'র বায়োপিক, শশাঙ্ক খৈতানের গোবিন্দা নাম মেরা-র মতো প্রোজেক্ট রয়ছে ভিকির ঝুলিতে।

বন্ধ করুন