বাংলা নিউজ > বায়োস্কোপ > বাস্তবেই বিয়ের পিঁড়িতে বসছেন ‘মিঠাই’-এর ‘উচ্ছেবাবু’ আদৃত! জেনে নিন দিনক্ষণ
আদৃত রায় (ছবি-ফেসবুক) 
আদৃত রায় (ছবি-ফেসবুক) 

বাস্তবেই বিয়ের পিঁড়িতে বসছেন ‘মিঠাই’-এর ‘উচ্ছেবাবু’ আদৃত! জেনে নিন দিনক্ষণ

  • নভেম্বরেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আদৃত রায়। 

বাংলা টেলিভিশনের এক নম্বর শো-এর নায়ক তিনি। ‘মিঠাই’-এর সিদ্ধার্থ এখন বাংলার লাখো তরুণীর ক্রাশ। কিন্তু মহিলা ভক্তদের মন ভেঙে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা আদৃত রায়, তেমনই কানাঘুসো টলিপাড়ায়। গুঞ্জন, নভেম্বর মাসেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন ‘প্রেম আমার টু’-এর নায়ক। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এক্কেবারে মুখচোরা আদৃত। সোশ্যাল মিডিয়া থেকেও দূরেই থাকতে ভালোবাসেন। 

খবর, দীর্ঘ দশ বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ আদৃত, এবার চারহাত এক হওয়ার পালা। পাত্রীর নাম, সুপ্রিয়া। দুজনের পরিবারের সম্পর্ক দীর্ঘদিনের। আদৃতের হবু শ্বশুরমশাই মুম্বইয়ের নামী আর্ট ডিরেক্টর।

আপতত মিঠাই-সিদ্ধার্থের ডিভোর্স পরবর্তী ফুলশয্যা নিয়ে দর্শকদের মধ্যে টানটান উত্তেজনা। গত সপ্তাহেও ১০.৯ টিআরপি রেটিংয়ের সঙ্গে এক নম্বর স্থান ধরে রেখেছিল মিঠাই। এবারও জি বাংলার এই ধারাবাহিক সেরা-র শিরোপা ধরে রাখবে বলেই সকলের বিশ্বাস। এর মাঝেই এল বিরাট সুখবর! বাস্তব জীবনেও নায়কের বিয়ের সানাই বাজল বলে…কিন্তু এই বিষয়ে এখনও মুখ খোলেননি আদৃত। প্রেমিকার সঙ্গে কোনও ছবিও নেটমাধ্যমে পোস্ট করেন না তিনি। তবে ঘনিষ্ঠমহল সূত্রে এমনটাই জানা গিয়েছে। 

এবার বাস্তব জীবনেও বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ 
এবার বাস্তব জীবনেও বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ 

রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থায় সহকারী পরিচালক হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন আদৃত। এরপর ‘নূর জাহান’, ‘প্রেম আমার টু’, ‘পরিণীতা’,'পাসওয়ার্ড'-এর মতো ছবিতে অভিনয় করেছেন আদৃত। চলতি বছরের শুরুতেই মিঠাই-এর সঙ্গে ছোটপর্দায় সফর শুরু করেন এই তারকা। 

বন্ধ করুন