বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhurima Basak: বাস্তবে বিয়ের পিঁড়িতে মোহরের 'শ্রেষ্ঠা ম্যাম'! মধুরিমার পাত্র কে?
মধুরিমা বসাক (ছবি-ইনস্টাগ্রাম)
মধুরিমা বসাক (ছবি-ইনস্টাগ্রাম)

Madhurima Basak: বাস্তবে বিয়ের পিঁড়িতে মোহরের 'শ্রেষ্ঠা ম্যাম'! মধুরিমার পাত্র কে?

  • আগামী বছরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মধুরিমা বসাক। 

আবারও বিয়ের সানাই টেলিপাড়ায়। এবার বাস্তবেই ছাতনা তলায় বসতে চলেছেন ‘মোহর’ এবং ‘শ্রীময়ী’ ধারাবাহিক খ্যাত মধুরিমা বসাক। সূত্রের খবর পাত্র ইন্ডাস্ট্রির কেউ নয়, হবু বরকে নিয়ে এখনই মুখ খুলতে না-রাজ মধুরিমাও। ব্যক্তিগত জীবনটা আড়ালেই রাখতে চান অভিনেত্রী। বাংলা টেলিভিশনের দাপুটে খলনায়িকা তিনি, শ্রেষ্ঠা এবং কিয়া চরিত্র দু’টি দর্শকদের কাছে ভীষণ গ্রহণযোগ্য। পর্দায় ডিঙ্কার সঙ্গে বিয়ে টেকেনি কিয়ার, মোহর ধারাবাহিকেও এসিপি স্যারের সঙ্গে টালমাটাল দাম্পত্য শ্রেষ্ঠার। কিন্তু পর্দার বাইরে গুছিয়ে সংসার করতে আগ্রহী মধুরিমা।

বিজ্ঞাপন জগতের পরিচিত মুখ অভিনেত্রী। শীঘ্রই বড়পর্দাতেও ডেবিউ করছেন, তাও আবার সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে। সৃজিতের ‘এক্স=প্রেম’ ছবির নায়িকা মধুরিমা। পছন্দের পাত্রর সঙ্গেই চার হাত এক হবে মধুরিমার। দুই পরিবারের মধ্যে বিয়ের পাকা কথাও নাকি হয়ে গিয়েছে বলে ঘনিষ্ঠমহল সূত্রে খবর। কিন্তু সম্প্রতি অভিনেত্রীর বাবা অসুস্থ হওয়ার জেরেই বিয়ের আয়োজন নিয়ে কিছু বলতে চান না মধুরিমা। 

বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়ে এক সাক্ষাত্কারে অভিনেত্রী বলেছেন, ‘আগামী বছরেই বিয়ের পরিকল্পনা ছিল। কিন্তু এই মুহূর্তে আমার বাবা খুব অসুস্থ। তাই এখনই এ সব নিয়ে ভাবছি না।’ পরিচিত মহল বলছে, বিয়ের পরেও পুরোদমে অভিনয় চালিয়ে যাবেন মধুরিমা। ব্রেক নেওয়ার কোনও ভাবনা নেই। টেলিপাড়ায় ইতিমধ্যে জল্পনা শীঘ্রই শেষ হচ্ছে মোহর। তবে খুব জলদি নতুন এক ধারাবাহিকে ফিরবেন মধুরিমা। 

বন্ধ করুন