আজারবাইজানের বাকুতে শ্যুটিং করার কথা ছিল সলমন-দিশার  (AFP)
আজারবাইজানের বাকুতে শ্যুটিং করার কথা ছিল সলমন-দিশার (AFP)

করোনা আতঙ্কে এবার বাতিল হল সলমন খানের রাধে'র শ্যুটিং!

  • বাতিল হয়ে গেল রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাইয়ের শ্যুটিং! আজারবাইজানে রাধের একটি সিকুয়েন্স শ্যুট হওয়ার কথা ছিল তবে করোনা আতঙ্কের জেরে সেই পরিকল্পনা বাতিল করতে হয়েছে।

বাতিল হয়ে গেল সলমন খানের রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাইয়ের শ্যুটিং! হ্যাঁ, এমনটাই খবর মিড ডে সূত্রে। আজারবাইজানে রাধের একটি সিকুয়েন্স শ্যুট হওয়ার কথা ছিল, তবে করোনা আতঙ্কের জেরে সেই পরিকল্পনা বাতিল হল। এই বছর ইদে সলমন খান হাজির হচ্ছেন রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই নিয়ে। ওয়ান্টেড, দাবাং থ্রি-র পর এই ছবিতে ফের একবার পরিচালক প্রভু দেবার সঙ্গে কাজ করছেন ভাইজান।

মিড ডে-কে এক সূত্র জানিয়েছে, দুবাই অথবা দোহা হয়ে আজারবাইজানের বাকুতে পৌঁছানোর কথা ছিল সলমন খান এবং ছবিতে তাঁর লিডিং লেডি দিশা পাটানির। তবে গোটা বিশ্বজুড়ে চলা করোনাভাইরাস পরিস্থিতির কথা মাথায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একটা বিশাল বড় ক্রু-কে সঙ্গে নিয়ে বিদেশ যাওয়াটা এখন বুদ্ধিমত্তার পরিচয় হবে না। এখন সেটা অন্য কোথাউ শ্যুট করা হবে। ভাবনাচিন্তা চলছে’।

জানা গিয়েছে লোকেশন রেইকির জন্য আগেই টিমের বেশকিছু সদস্য বাকুতে পৌঁছে গিয়েছিলেন,তাঁদের দেশে ফেরানো হচ্ছে।

রাধের ফার্স্ট লুক পোস্টের সলমন খান (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
রাধের ফার্স্ট লুক পোস্টের সলমন খান (সৌজন্যে-ইনস্টাগ্রাম)



ভারতের পর এই ছবিতে আবারও দিশা পাটানির সঙ্গে কাজ করবেন সলমন খান। ছবিতে থাকছেন রণদীপ হুডা, জ্যাকি শ্রফের মতো অভিনেতারাও। এই ছবির যৌথভাবে প্রযোজনার দায়িত্বে রয়েছেন সলমন খান, সোহেল খান এবং সলমন খানের বোন অলভিরা খানের স্বামী অতুল অগ্নিহোত্রী। মে মাসে মুক্তি পাবে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই।

করোনা আতঙ্কের ফলে আগেই স্থগিত হয়েছে আইফা, বিয়ের ভেন্যু পাল্টাচ্ছেন বরুণ ধওয়ানও-সব মিলিয়ে বলিউডেও জেরবার করোনাভাইরাসের জেরে।



বন্ধ করুন