বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti-Roshan: তিন নম্বর স্বামীর কাছ থেকে প্রতি মাসে কত লাখ টাকা খোরপোষ চাইলেন শ্রাবন্তী?
রোশন-শ্রাবন্তী
রোশন-শ্রাবন্তী

Srabanti-Roshan: তিন নম্বর স্বামীর কাছ থেকে প্রতি মাসে কত লাখ টাকা খোরপোষ চাইলেন শ্রাবন্তী?

  • রোশন-শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদ মামলায় নতুন মোড়! সামনে এল চাঞ্চল্যকর তথ্য।

শুধু ডিভোর্স নয়, রোশনের বিরুদ্ধে খোরপোষের মামলাও দায়ের করেছেন শ্রাবন্তী, গত মাসেই এই খবর প্রকাশ্যে এসেছিল। তবে তৃতীয় স্বামীর কাছ থেকে প্রতি মাস কত টাকা খোরপোষ হিসাবে দাবি করেছেন শ্রাবন্তী, জানেন? পরিমাণটা সত্যি চমকে দেওয়ার মতো!

গত বছর পুজোর সময় থেকে এক ছাদের তলায় থাকেন না শ্রাবন্তী ও রোশন। এরপর সময় যত গড়িয়েছে ততই দুজনের দাম্পত্য কহল প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়ায় কাদা ছোঁড়াছুঁড়িও কম হয়নি। রোশনের সঙ্গে সংসার করতে চান না অভিনেত্রী- তা স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন শ্রাবন্তী। কাগজে কলমে তিন নম্বর বিয়ে পাট চুকিয়ে ফেলতে চান অভিনেত্রী। এই জন্য আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। তবে শুধু বিচ্ছেদই চাননি ‘গুগলি’ নায়িকা। ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী, রোশনের কাছ থেকে প্রতিমাসে ভরণপোষনের জন্য মোটা টাকাও দাবি করেছেন শ্রাবন্তী। সূত্রের খবর, শ্রাবন্তী প্রতি মাসে ৭ লক্ষ টাকা দাবি করেছেন স্বামী রোশনের কাছ থেকে!

এই সম্পর্কে এক সংবাদমাধ্যমকে রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল জানিয়েছেন, এই খবর সত্যি। রোশনের কাছ থেকে খোরপোষ বাবদ প্রতি মাসে ৭ লক্ষ টাকা দাবি করেছেন শ্রাবন্তী, আগামী ১৫ ডিসেম্বর এই মামলার শুনানির দিন ধার্য রয়েছে। যদিও এই নিয়ে শ্রাবন্তী কোনওরকম মন্তব্য করেননি। তিনি দিব্বি ঘুরে বেড়াচ্ছেন কখনও পাহাড়ে, কখনও আবার সমুদ্রে। 

ডিভোর্সের মামলা নিয়ে সংবাদমাধ্যমের সামনে বিশেষ কিছু বলতে চান না রোশন। তিনি আগেই জানিয়েছেন, 'এ বিষয়ে আমি এখনও কিছু বলতে চাই না। যা বলার আমার আইনজীবী বলবেন’। স্ত্রীর বিরুদ্ধে রোশনেরও বিস্ফোরক অভিযোগ রয়েছে। নায়িকার অনেক বন্ধুর সঙ্গেই তাঁর যোগযোগ রয়েছে। আর সেখান থেকেই তিনি জানতে পেরেছেন ঘনিষ্ঠমহলে রোশনকে নিয়ে নানান বিভ্রান্তিকর মন্তব্য করে চলেছেন নায়িকা। রোশনের অনুযোগ, ‘আমি শুনছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি সঙ্গমে সক্রিয় নই’। এই ধরণের কুরুচিকর মন্তব্য মর্মাহত রোশন। রোশনের কথায় শ্রাবন্তী নিজে সরাসরি একথা তাঁকে না বললেও, যাঁদের মুখে তিনি একথা শুনেছেন তাঁরা সকলেই বিশ্বস্ত বন্ধু। রোশনের কথায়, তাঁকে চোর অপবাদও দেওয়া হয়েছে। বলা হচ্ছে, তিনি নাকি শ্রাবন্তীর ১ কোটি টাকা নিয়ে চলে গিয়েছেন।

টলিপাড়ায় ইতিমধ্যেই গুঞ্জন ব্যবসায়ী প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেম এখন টলিগঞ্জের ওপেন সিক্রেট। রোশন-শ্রাবন্তীর সম্পর্কের সমীকরণ এখন কোনদিকে গড়াবে সেটাই দেখবার।

বন্ধ করুন