বাংলা নিউজ > বায়োস্কোপ > Bengali Serial: মাত্র পাঁচ মাসেই বন্ধ হচ্ছে এই জনপ্রিয় সিরিয়াল, হতাশ ভক্তরা!
শেষ হচ্ছে দেবী?
শেষ হচ্ছে দেবী?

Bengali Serial: মাত্র পাঁচ মাসেই বন্ধ হচ্ছে এই জনপ্রিয় সিরিয়াল, হতাশ ভক্তরা!

  • ‘দত্ত অ্যান্ড বউমা’, ‘রোজা’-র পর ফের বন্ধ হচ্ছে আরও এক অল্প সময় চলা বাংলা সিরিয়াল। 

নতুন বছরের শুরুতেই শেষ হয়েছে একাধিক সিরিয়াল। আবার বেশ কিছু সিরিয়াল শেষের পথে। ‘কৃষ্ণকলি’, ‘শ্রীময়ী’র মতো দীর্ঘ দিন ধরে চলে আসা ধারাবাহিক যেমন শেষ হয়েছে, তেমনই মাত্র চার-পাঁচ ধরে চলা সিরিয়ালও কম টিআরপি-র কারণে বন্ধ হয়ে গিয়েছে। যেমন ‘দত্ত অ্যান্ড বউমা’, ‘রোজা’। এবার সেই তালিকায় যোগ হচ্ছে আরও একটা নাম। টেলিপাড়া সূত্রের খবর, বন্ধ হতে চলেছে সান বাংলার আরও এক মেগা। মাত্র পাঁচ মাসেই শেষ হচ্ছে ‘দেবী’। শশী-সুমিত মিত্তল প্রোডাকশনের এই সিরিয়াল মাত্র কয়েকদিনেই দর্শকদের মন জিতে নিয়েছে এমনটা বলাই যায়। তবে আচমকা কেন এই সিদ্ধান্ত?

সদ্যই এই সিরিয়ালের গল্পে এসেছে নতুন মোড়। কাহিনিতে শামিল হয়েছে নতুন চরিত্র। হিরোর মানসিক ভারসাম্যহীন দাদার ভূমিকায় কাহিনিতে এন্ট্রি নিয়েছেন সুবান রায়। তবে কেন শেষ হচ্ছে দেবী? সূত্র বলছে, টাইম স্লট নিয়ে সমস্যা দেখা দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ ও প্রযোজনা সংস্থার। সেই জন্যই নাকি বন্ধ করে দেওয়া হচ্ছে এই ধারাবাহিক। সেপ্টেম্বর মাসেই শুরু হয়েছিল নিশা মণ্ডল ও ভিকি দেব অভিনীত এই সিরিয়াল। তবে এবার জানা গেল ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই নাকি শেষবারের মতো সম্প্রচারিত হবে ‘দেবী’। যদিও এই নিয়ে এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি চ্যানেল কর্তৃপক্ষের তরফে। 

একদিকে যেমন সান বাংলায় ‘দেবী’ আচমকা বন্ধের খবর, তেমনই সুখবরও রয়েছে। ৭ই ফেব্রুয়ারি থেকে চ্যানেলে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘সাথী’। এই সিরিয়ালের সঙ্গে কামব্যাক করছেন ‘ধ্রুবতারা’ খ্যাত ইন্দ্রজিত্ বসু আর অনুমিতা দত্ত। আপনারা কি মিস করবেন ‘দেবী’কে?

বন্ধ করুন