বাংলা নিউজ > বায়োস্কোপ > Krishnakoli: ‘মিস করব তোমাদের’, বার্তা ‘শ্যামা’ তিয়াসার, এই সপ্তাহেই শেষ হচ্ছে ‘কৃষ্ণকলি’?
শেষ হচ্ছে জার্নি

Krishnakoli: ‘মিস করব তোমাদের’, বার্তা ‘শ্যামা’ তিয়াসার, এই সপ্তাহেই শেষ হচ্ছে ‘কৃষ্ণকলি’?

  • ৯ই জানুয়ারি সম্প্রচারিত হবে কৃষ্ণকলির শেষ পর্ব, খবর টেলিপাড়া সূত্রে। 

অবশেষে ইতি পড়ছে নিখিল-শ্যামার জার্নিতে। টেলিপাড়া সূত্রের খবর, এই সপ্তাহেই শেষ হচ্ছে ‘কৃষ্ণকলি'। গত কয়েক মাস ধরেই টিআরপি তালিকায় ম্যাজিক দেখাতে ব্যর্থ শ্যামা। নিখিল ওরফে নীল এখন ব্যস্ত উমা নিয়ে। দর্শকরা বহুদিন ধরেই অভিযোগ তুলে আসছেন খেই হারিয়েছে ‘কৃষ্ণকলি’র গল্প। চ্যানেল কর্তৃপক্ষের কাছে এই ধারাবাহিক শেষ করে দেওয়ার আর্জিও বারেবারে রেখেছেন নেটিজেনরা। অবশেষে তেমনটাই সত্যি হতে চলেছে বলে খবর। 

কদিন আগেই দিদিমা হয়েছে শ্যামা। তাই খুশির জোয়ার নিখিল-শ্যামার পরিবারে, হাসি মুখেই বিদায় নেবে তাঁরা। যদিও এই ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি চ্যানেল কর্তৃপক্ষের তরফে। আগামী সপ্তাহ থেকে ‘কৃষ্ণকলি’র টাইমস্লট নিচ্ছে ‘করুণাময়ী রাণী রাসমণি’। সন্ধ্যা ছ টায় সম্প্রচারিত হবে শ্রীরামকৃষ্ণ দেব ও মা সারদার কাহিনি নিয়ে এগিয়ে চলা ‘করুণাময়ী রাণী রাসমণি: উত্তর পর্ব'। আর সাড়ে ছ-টা'তে সম্প্রচারিত হবে জি বাংলার নতুন ধারাবাহিক ‘পিলু’। 

প্রকাশ্যে কিছু না লিখলেও বৃহস্পতিবার ইনস্টাগ্রামের দেওয়ালে একটি রিল ভিডিয়ো পোস্ট করেন তিয়াসা। সেখানে ‘কৃষ্ণকলি’র সেটের টুকরো ঝলক তুলে ধরেন অভিনেত্রী। সহ-শিল্পীদের হাসিমাখা মুখে যেন মন খারাপ, কেমন একটা বিষন্নতার ছাপ। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘তোমাদের খুব মিস করব’, হ্যাশট্যাগে কৃষ্ণকলি জুড়ে দেন পর্দার শ্যামা। 

এই পোস্টের কমেন্ট বক্সে শ্যামার জন্য ভালোবাসা উজাড় করে দিয়েছে ভক্তরা। কেউ লিখেছেন, ‘আমিও এই সিরিয়ালটা খুব মিস করব’। কেউ আবার তিয়াসাকে বলছেন, ‘খুব তাড়াতাড়ি নতুন সিরিয়ালে ফিরে এসো’। অনেকের তো প্রশ্ন, ‘আচ্ছা শেষ এপিসোডে তুমি মারা যাবে না তো?’ কেউ আবার কাঠগড়ায় তুলেছেন নিখিলকে। তাঁদের মতে নিখিল খুব স্বার্থপর, শ্যামাকে একা ফেলে চলে গেছে সে। শেষ এপিসোডে অন্তত একবার হাজির হওয়া উচিত নীল ওরফে নিখিলের মনে করছে ফ্যানেরা। 

গত বছরের শেষে ‘পিলু’র প্রথম প্রোমো সামনে আসবার পর থেকেই আশঙ্কা করা হচ্ছিল এবার শেষ হতে চলেছে ‘কৃষ্ণকলি’, কিন্তু গৌরব রায় চৌধুরী ও মেঘা দাঁ অভিনীত ওই সিরিয়ালের টাইম স্লট সামনে আসবার পর কিছুটা ঘাবড়ে গিয়েছিল ‘রাসমণী’ ভক্তরা। কিন্তু না, এখনই নিজেদের সবচেয়ে সফল পিরিয়ড ড্রামায় ইতি টানছে না জি বাংলা। বরং ১২০০ পর্ব পার করে শেষ হচ্ছে জি বাংলার অপর সুপারহিট মেগা ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। 

বন্ধ করুন