বাংলা নিউজ > বায়োস্কোপ > নাগা চৈতন্যর সঙ্গে দাম্পত্য বিচ্ছেদ নিয়ে প্রশ্ন, ক্ষেপে উঠলেন সামান্থা!
সামান্থা আক্কেনি-নাগা চৈতন্যে
সামান্থা আক্কেনি-নাগা চৈতন্যে

নাগা চৈতন্যর সঙ্গে দাম্পত্য বিচ্ছেদ নিয়ে প্রশ্ন, ক্ষেপে উঠলেন সামান্থা!

  • ‘আমি একটা মন্দিরে এসেছি। আপনার কোনও বোধ নেই?’ সাংবাদিকের প্রশ্নের সপাটে জবাব সামান্থার। 

‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজের দৌলতে অভিনেত্রী সামান্থা আক্কেনি এখন বেশ পরিচিত নাম। শুধু অভিনয়ের জন্যই নয়, সামান্থার ব্যক্তিগত জীবন নিয়েও বর্তমানে চর্চার শেষ নেই। স্বামী তথা অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে দাম্পত্যে চিড় নিয়ে আগেও বেশ কয়েকবার সামান্থার নাম শিরোনামে এসেছিল। তাঁদের বিবাহ বিচ্ছেদ নিয়ে ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন শোনা গিয়েছিল।

সম্প্রতি অন্ধ্রপ্রদেশের তিরুমালা মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন সামান্থা। সেখানে এক সাংবাদিক তাঁদের বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করেন। এতেই ক্ষেপে যান অভিনেত্রী। নিজের দিকে আঙুল তুলে অভিনেত্রী ওই সাংবাদিককে বলেন, ‘আমি একটা মন্দিরে এসেছি। আপনার কোনও বোধ নেই?’ সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

সাম্প্রতিক প্রতিবেদনে উঠে এসেছে বিয়ের প্রায় চার বছর পর সামান্থা এবং চৈতন্য বিচ্ছেদের পথে হেঁটেছেন। যদিও প্রকাশ্যে এই প্রশ্ন করা হলে তাঁরা কেউই এই বিষয়ে কোনও মন্তব্য করেনি।

বিচ্ছেদের গুঞ্জন আরও তীব্র হয়, যখন সামান্থা তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে নিজের পদবী সরিয়ে দেন। নাম পরিবর্তন করে শুধু ‘S’ লিখেছেন। অভিনেতা নাগার্জুনের পুত্র নাগা চৈতন্য। বৈবাহিক সূত্রে এক সময় শ্বশুরবাড়ির পদবী ব্যবহার করতেন অভিনেত্রী। 

চৈতন্য এবং সামান্থা, যাঁদের ভক্তরা ‘Chay-Sam’ বলে ডাকতেন। অটোনগর সূর্য (২০১৪) ছবির শ্যুটিং চলাকালীন এক অপরের প্রেমে পড়েন তাঁরা। ২০১৭ সালে নাগা চৈতন্যের সঙ্গে বিয়ে হয় সামান্থার। ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত বিয়ে ছিল তাঁদের বিয়ে।

 

 

বন্ধ করুন