বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actress: নীলের নায়িকা স্বীকৃতি নন, এই সুন্দরী থাকছে নতুন মেগায়, যার প্রেমচর্চা এখন তুঙ্গে

Tollywood Actress: নীলের নায়িকা স্বীকৃতি নন, এই সুন্দরী থাকছে নতুন মেগায়, যার প্রেমচর্চা এখন তুঙ্গে

কে হচ্ছে জি বাংলায় নীল ভট্টাচার্যের নতুন নায়িকা?

জি বাংলায় ফিরছেন নীল ভট্টাচার্য। তবে নায়িকা কে হবে তা নিয়ে নানা জল্পনা কল্পনা। প্রথমে স্বীকৃতি মজুমদারের নাম শোনা গেলেও, আপাতত খবর আসছেন অন্য মুখ। 

কদিন আগেই জি বাংলায় অভিনেতা নীল ভট্টাচার্যের অভিনেতা হয়ে ফেরার খবর আমরা আপনাদের দিয়েছিলাম। কৃষ্ণকলি, উমার পর ফের একবার জি-এর নায়ক হয়েই ছোট পর্দায় আসছেন এই হ্যান্ডসাম অভিনেতা। তবে নায়িকা নিয়ে একটু গোলমাল। প্রথমে খবর এসেছিল, নীলের বিপরীতে থাকবেন স্বীকৃতি মজুমদার অর্থাৎ আলোর কোলের আলো।

তবে এখন খবর আসছে নায়িকা হিসেবে থাকছেন না স্বীকৃতি। বরং নীলের বিপরীতে দেখা যাবে শ্যামৌপ্তি মুদলিকে। যাকে এর আগে সকলে দেখেছেন গুড্ডি ধারাবাহিকে। এন আইডিয়াজ ক্রিয়েশানের তরফে নিয়ে আসা হচ্ছে এই নতুন সিরিযালটি। টলিপাড়ার অন্দরের খবর, নাম হতে পারে অমর সঙ্গী। যদিও চ্যানেলের তরফে এখনও কোনও নিশ্চিত ঘোষণা হয়নি। প্রোমো শ্যুট হওয়ার কথা চলতি মাসেই। 

আরও পড়ুন: বাদ বিরিয়ানি! ১৪ জুলাই নয়, জানুন শোভন-সোহিনীর বিয়ের তারিখ, মেনু, ভেন্যু, পোশাক

চোখের বালি দিয়ে সিরিয়ালের দুনিয়ায় পথ চলা শুরু হয় শ্যামৌপ্তির। তবে মুখ্য চরিত্রে প্রথম কাজ দাশি-তে। এরপর বাজলো তোমার আলোর বেনু, ধ্রুবতারা ও গুড্ডিতে কাজ। বেশ কিছুদিন ছোট পর্দা থেকে দূরেই ছিলেন তিনি।

নীল বাংলা মিডিয়ামের পর কাজ করেন কিছু ওয়েব সিরিজ ও সিনেমায়। যার মধ্যে অন্যতম হল মিল্কশেক মার্ডার। এই প্রথম তিনি স্ক্রিনশেয়ার করছেন স্ত্রী তৃণা সাহা-র সঙ্গে। 

আরও পড়ুন: স্নান পোশাকে সুস্পষ্ট বক্ষ বিভাজিকা, ডিভোর্সের খবরের মাঝেই বরকে নিয়ে কনীনিকা

শ্যামৌপ্তি আর রণজয়ের জুটি খুব জনপ্রিয় হয় গুড্ডির সময়। এমনকী, ‘স্যারজি’র সঙ্গে প্রেমের কথাও শোনা যেতে শুরু করে। তখন সদ্য সদ্য বিচ্ছেদ হয়েছে রণজয় আর সোহিনীর। সম্প্রতিই রণজয় আর শ্যামৌপ্তি কাজ করে ফেলেছেন একটি মিউজিক ভিডিয়োটি। এটি শ্যুট করতে লাদাখেও গিয়েছিলেন তাঁরা। গান লিখেছেন বুধাদিত্য মুখোপাধ্যায়। পরিচালনা সায়ন রায়। ‘গুড্ডি’ ধারাবাহিকে দুজনের রসায়ন পছন্দ হয়েছিল পরিচালকের, তাই ডাক পড়ে এই মিউজিক ভিডিয়োতে। 

আরও পড়ুন: ঝুলে ডিভোর্স, শুভশ্রীর সামনেই এই অভিনেত্রীকে I Love You বললেন রাজ, দিলেন চুমু

আপাতত জি বাংলায় একাধিক নতুন মেগা শুরু হয়েছে। যার মধ্যে আছে পুবের ময়না, ডায়মন্ড দিদি জিন্দাবাদ, মালাবদল। এরমধ্যে মালাবদল প্রথম থেকেই টিআরপি চার্টে ভালো ফল করছে। এমনকী, সেরা পাঁচেও জায়গা করে নিচ্ছে। ডায়মন্ড দিদির হালও মন্দ নয়। তবে টিআরপি-তে খুব খারাপ নম্বর পুবের ময়না ধারাবাহিকের। 

 

বায়োস্কোপ খবর

Latest News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেলেন যুবিরা? টুর্নামেন্টের সেরা কে?দেখুন পুরস্কার তালিকা ১৫৩ রান তাড়া করতে নেমে ২৮ বল বাকি থাকতে ১০ উইকেটে জয়,নয়া রেকর্ড গড়ল গিলের ভারত ২য় দিনেও বিয়ে বাড়িতে বউ-মেয়েকে সঙ্গ দিল না অভিষেক! ঠিক কোন কারণে ট্রোল ঐশ্বর্য ট্রাম্পকে খুনের চেষ্টা ভরা জনসভায়, প্রাক্তন US প্রেসিডেন্টের কান ঘেঁষে চলল গুলি সলমনের হাত ধরে ছবি তুললেন ঐশ্বর্য? কী করে ঘটল এমন কাণ্ড ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.