বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia: রাহা মাত্র দেড় বছরের, দীপাবলিতে বদলে যাবে রণবীর-আলিয়ার মেয়ের জীবন, কীভাবে?

Ranbir-Alia: রাহা মাত্র দেড় বছরের, দীপাবলিতে বদলে যাবে রণবীর-আলিয়ার মেয়ের জীবন, কীভাবে?

রাহাকে কোলে নিয়ে রণবীর, পাশে আলিয়া।

Ranbir Kapoor-Alia Bhatt: এই মুহূর্তে আলিয়া-রণবীর তাঁদের মেয়ে রাহাকে নিয়ে বান্দ্রার একটি অ্যাপার্টমেন্টে থাকেন। তবে, দিওয়ালির পর থেকে বদলে যাবে তাঁদের জীবন। 

বলিউড অভিনেতা আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে প্রায়শই বান্দ্রায় তাদের নতুন বাংলো নির্মাণের কাজ কতদূর এগোল তা দেখতে আসেন। আর এখন হিন্দুস্তান টাইমস বাংলার খবর অনুসারে, দম্পতি কয়েক মাসের মধ্যে তাঁদের নতুন বাড়িতে চলে যেতে পারেন। 

এই মুহূর্তে আলিয়া-রণবীর তাঁদের মেয়ে রাহাকে নিয়ে বান্দ্রার একটি অ্যাপার্টমেন্টে থাকেন। রণবীর বিগত কয়েক বছর ধরে এই অ্যাপার্টমেন্টেই বসবাস করছেন। এমনকী, এখানেই বিয়ের আগে সহবাস করতেন তাঁরা। রালিয়া জুটির বিয়ের আয়োজনও হয়েছিল এই বাড়িতেই। 

নতুন বাড়িতে যাচ্ছেন রণবীর-আলিয়া:

একটি সূত্র জানিয়েছে যে, অভিনেতারা দুই থেকে তিন মাসের মধ্যেই তাদের নতুন বাংলোতে চলে যাবেন। 

‘তাদের বাংলোর কাজ প্রায় শেষ, ফিনিশিং চলছে, যার জন্য এক মাস বা তার বেশি সময় লাগবে। কাজ শেষ হলে এবং নির্মাতাদের থেকে গ্রিন সিগনাল পেলেই ওই দম্পতি ওখানে চলে যাবেন। বহু বছর ধরে তাঁরা এই মুহূর্তের জন্য অপেক্ষা করেছিল’, জানায় ,সেই সূত্র। সেই সূত্র আরও জানিয়েছে যে, সব ঠিক থাকলে দিওয়ালির আগেই তাঁরা চলে যাবেন নতুন বাড়িতে। সেখানেই করবেন দীপাবলি-র উদযাপন। 

শুধু আলিয়া বা রণবীর নন, এই বাংলোর কাজ পর্যবেক্ষণ করেন নীতু কাপুরও। রাহার ঠাকুমাও গিয়ে দেখে আসেন কাজ ঠিকমতো এগোল কি না! ‘বাংলোটি গোটা পরিবারের কাছে আবেগময় তাৎপর্য বহন করে। সবাই এর নির্মাণের সঙ্গে জড়িত। রণবীর এবং আলিয়া নিশ্চিত করেছেন যে, তাঁরা তাঁদের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে কাজ পর্যবেক্ষণ চালিয়ে যাবেন।’, আরও জানায় সেই সূত্র। 

‘তাঁরা তাঁদের ছোট্ট সন্তানকে নিয়ে নতুন বাড়িতে, জীবনের এই নতুন অধ্যায় শুরু করা নিয়ে উচ্ছ্বসিত। রাহার সঙ্গে নতুন বাড়িতে পা রাখা, নিঃসন্দেহে সবার কাছে বিশেষ স্মৃতি হয়ে থাকবে। এই বাড়িতেই বড় হয়েছেন রণবীর। এখন রাহাকে নিয়ে রণবীর ও আলিয়া একই জায়গায় বড় হতে দেখতে চান।’, জানানো হয় কাপুর পরিবার সম্পর্কে। 

রণবীর-আলিয়ার নতুন বাড়ি:

রণবীরের ঠাকুমার নামানুসারে এই প্রাসাদটির নামকরণ করা হয়েছে কৃষ্ণ রাজ। যে কারণে এটি কাপুর পরিবারের কাছে অনেক তাৎপর্য বহন করে।

এটি আসলে রণবীরের ঠাকুরদা ও ঠাকুমা রাজ কাপুর এবং কৃষ্ণা রাজের ছিল। এটি বিশ্বাস করা হয় যে, প্রয়াত ঋষি কাপুর এবং নীতু উত্তরাধিকার সূত্রে পেয়েছেন এটিকে ১৯৮০ সালে। এই বাড়িতেই ছিল তাঁদের সংসার। ২০১৬ সালে ঋষি এবং নীতু বাড়িটি পুনর্গঠনের পরিকল্পনা নেন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.