বাংলা নিউজ > বায়োস্কোপ > Hardik on Vacation: নাতাশার সাথে ডিভোর্সের খবরের মাঝে গোপনে ছুটি কাটাচ্ছেন হার্দিক পান্ডিয়া, খেলবেন না T20 বিশ্বকাপ?

Hardik on Vacation: নাতাশার সাথে ডিভোর্সের খবরের মাঝে গোপনে ছুটি কাটাচ্ছেন হার্দিক পান্ডিয়া, খেলবেন না T20 বিশ্বকাপ?

বিদেশে কোথায় ছুটি কাটাচ্ছেন নাতাশা?

Hardik Pandya-Hardik Pandya Divorce News: স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিচ্ছেদের গুজবের মাঝে, হার্দিক পান্ডিয়া ব্যস্ত গোপন ঠিকানায় ছুটি কাটাতে। তবে কি টি ২০ বিশ্বকাপ খেলবেন না তিনি?

শনিবার মুম্বই থেকে নিউইয়র্কগামী বিমানে চেপেছে টিম ইন্ডিয়া টি২০ বিশ্বকাপ খেলতে। অধিনায়ক রোহিত শর্মা এবং আরও কয়েকজন ভারতীয় খেলোয়াড় এবং কোচিং স্টাফ রওয়ানা দেন একসঙ্গে। মার্কিন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে ১ জুন থেকে শুরু হতে চলেছে এটি। তবে সেই টিমে ছিলেন না মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। 

রবিবার ক্রিকবাজের এক প্রতিবেদনে বলা হয়েছে, স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিচ্ছেদের গুজবের মাঝে, হার্দিক বর্তমানে বিদেশের অজ্ঞাত স্থানে ছুটি কাটাচ্ছেন।আইপিএলে মুম্বাইয়ের হৃদয়বিদারক হারের পর তিনি দেশ ছেড়েছিলেন। তবে রিপোর্টে আরও বলা হয়েছে, আসন্ন আইসিসি টুর্নামেন্টে রোহিতের সহ অধিনায়ক হিসেবে কাজ করা এই অলরাউন্ডার টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সরাসরি নিউ ইয়র্কে চলে যাবেন। আর যোগ দেবেন ভারতীয় দলের সঙ্গে। 

আরও পড়ুন: আনলেন না সাবা-আরসালানকে! বড় ছেলে হৃহানের গ্র্যাজুয়েশনে একসঙ্গে হৃতিক-সুজন!

হার্দিক ঠিক কবে নিউ ইয়র্কে উড়ে যাবেন তা এখনও জানা যায়নি। তবে রিপোর্ট নিশ্চিত যে, তিনি ভারতের অনুশীলন সেশনে যোগ দেবেন সঠিক সময়ে। এদিকে, রাজস্থান রয়্যালসের সঞ্জু স্যামসন, যশস্বী জয়সওয়াল, যুজবেন্দ্র চাহাল এবং আবেশ খান - যারা সকলেই ২৫ মে চেন্নাইয়ে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে কোয়ালিফায়ার ২-এর অংশ ছিলেন, রবিবার IPL ফাইনাল খেলা রিঙ্কু সিং-এর সঙ্গে নিউ ইয়র্কের উদ্দেশে রওয়ানা দেবেন। 

আরও পড়ুন: KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে

যোগ দেননি বিরাট কোহলিও:

রবিবার ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি প্রতিবেদন অনুসারে, কোহলি শনিবার টিমের সঙ্গে আমেরিকা যাননি। কারণ তিনি গত সপ্তাহে আইপিএল ২০২৪-এর এলিমিনেটর ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিদায়ের পরে বিসিসিআইয়ের কাছে তার বিরতির সময়সীমা বাড়ানোর অনুমতি চেয়েছিলেন। প্রাক্তন ভারত অধিনায়ক অবশ্য ১৫ ম্যাচে ৬১.৭৫ গড়ে তুলে মোট ৭৪১ রান করেছেন। স্ট্রাইক রেট ১৫৪। জিতেছেন অরেঞ্জ ক্যাপ। এই নিয়ে দ্বিতীয়বার আইপিএলের এক মরশুমে সর্বোচ্চ রান সংগ্রাহক হওয়ার পুরস্কার জিতলেন তিনি। ২০১৬ সালে রেকর্ড ৯৭৩ রান করে প্রথমবার এই পুরস্কার জিতেছিলেন তিনি।

আরও পড়ুন: ‘সন্দীপ রায়ের বাড়িতে বাসন মাজে…’ কাজের লোককে ‘ক্লাসলেস’ বলা ইন্দ্রনীলকে কটাক্ষ ঝিলমের

হার্দিকের ডিভোর্সের খবর:

এদিকে টি২০ বিশ্বকাপ শুরুর আগেই হার্দিক পান্ডিয়ার বিবাহ বিচ্ছেদ নিয়ে জল্পনা তুঙ্গে। হঠাৎই তাঁর স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ সামাজিক মাধ্যম থেকে নামের সঙ্গে থাকা পান্ডিয়া উপাধিটি মুছে ফেলেন। দেখা যায়, বিয়ের কিছু ছবিও মুছে ফেলা হয়। এরপরই একটা অদ্ভুত পোস্ট শেয়ার করেন নাতাশা। যেখানে লেখা ছিল, ‘একজন খুব জলদি রাস্তায় নামতে চলেছে…’। শোনা যাচ্ছে, বরের সম্পত্তির ৭০ শতাংশ পেয়েছেন নাতাশা ডিভোর্সের পর। 

এখানেই শেষ নয়, শনিবারই আলেকজান্ডার অ্যালেক্স ইলিচের সঙ্গে মুম্বইয়ের রাস্তায় দেখা যায় নাতাশাকে। দুজনে এসেছিলেন কফি ডেটে। সেখানে সরাসরি পাপারাজ্জিরা তাঁকে প্রশ্ন করেন, বিচ্ছেদের খবর সত্যি কি না তা নিয়ে। উত্তরে হেসে, থ্যাঙ্ক ইউ বলে চলে যান হার্দিকের বউ।

বায়োস্কোপ খবর

Latest News

শাহের বৈঠকের ২৪ ঘণ্টার মধ্যে রিয়াসির হামলার তদন্তে NIA, ফোর্সের জালে ১ জঙ্গি প্রিয়াঙ্কা মজে শুভ্রজিতে, সায়ন্তর জীবনে প্রেমের নতুন কিরণ? জবাব দিলেন অভিনেতা শোকহতদের পিষে দিল মালাউইয়ের ভাইস প্রেসিডেন্টের মৃতদেহ বহনকারী গাড়ি! নিহত ৪ BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? সারা রাত ভিজিয়ে রেখে, সকালে খান ! হজমের সমস্যা দূরে পালাবে Sonali Bendre: সোনালির দেখা না পেয়ে আত্মঘাতী অনুরাগী! ঘটনা শুনে অবাক অভিনেত্রী চাকরিতে রূপান্তকামীদের জন্য ১% সংরক্ষণ নিশ্চিত করতে হবে, বড় নির্দেশ হাইকোর্টের ২০২৪ UPSC সিভিল সার্ভিস প্রিলিমস পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত হতে পারে কাট-অফ? মালগাড়ির উপরে উঠে ঝুলছে বগি, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় মৃত ৫ সেটে রোহনের আশেপাশে আর থাকবেন না অঙ্গনা, লিখলেন, 'আমার পেনকিলার...'

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.