বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Vicky Marriage: বিয়ের ৩ মাস পর আবার বিয়ে ভিকি-ক্যাটরিনার, করছেন তা কি এই লাভ বার্ডস?
ফের বিয়ে করলেন ভিকি আর ক্যাটরিনা। (ছবি সৌজন্যে - টুইটার)

Katrina-Vicky Marriage: বিয়ের ৩ মাস পর আবার বিয়ে ভিকি-ক্যাটরিনার, করছেন তা কি এই লাভ বার্ডস?

  • আগের মতো এবারেও চুপ তাঁরা। ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি শেয়ার করতে যে তাঁরা একেবারেই রাজি নন আমজনতার সাথে।

তিন মাস আগে সামাজিক বিয়ে করেছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। শুধু তাই নয়, ২০২১ সালের সবচেয়ে চর্চিত ও বিলাবসহুল বিয়ে ছিল এটি। রাজস্থানের ফোর্ট বারওয়ারা ভাড়া করে, ধুমধাম করেই বিয়ে করেন তাঁরা। তবে, খবর অনুয়ায়ী এই জুটির আইনি বিয়ে হয় গত সপ্তাহান্তে।

জানা যাচ্ছে ১৯ মার্চ কোর্টে যান ভিকি-ক্যাট। এবং পরিবারের উপস্থিতিতে সম্পূর্ণ করেন বিয়ে নিয়ে বিয়ের সমস্ত আইনি নিয়ম। খবর তারপরেই শহরের এক নামী রেস্তোরাঁয় গোটা পরিবার নিয়ে খেতে যান তাঁরা বিয়ের সমস্ত প্রক্রিয়া শেষ হওয়ার খুশিতে। আদালতে উপস্থিত না থাকলেও ভিকির ভাই সানি কৌশল গিয়েছিলেন রেস্তোরাঁতে। ১৯৫৪ সালের স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট অনুসারে আইনি বিয়ে হল এই তারকা জুটির। যদিও শনিবারের বিয়ে নিয়ে পাকাপাকি খবর এখনও মেলেনি সেভাবে।

এর আগে খবর ছিল রাজস্থানে বিয়ে করতে যাওয়ার আগে ভিকির বাড়িতেই ক্যাটরিনা যেদিন নিজের পরিবারকে নিয়ে হাজির হয়েছিলেন সেদিনই ছিল রেজিস্ট্রি। কারণ সেদিন শ্যাম কৌশলের তরফে পাপারাৎজিদের জন্য স্পেশ্যাল খাওয়াদাওয়ার আয়োজন করা হয়েছিল। বাড়ির বাইরে রাখা হয়েছিল খাবারের প্যাকেট।

আপাতত প্রেমের রঙে সকলকে রাঙিয়েছেন ভিকি আর ক্যাটরিনা। একসাথে পালন করেন তাঁরা সমস্ত অনুষ্ঠান। দোলেও ভিকির পরিবারের সাথে রং খেলেছিল ক্যাটরিনা। লোহরি পালন করেছিলেন বিদেশি বহুরানি। নিউ ইয়ারে একসাথে গিয়েছিল লন্ডন।

বন্ধ করুন