বাংলা নিউজ > বায়োস্কোপ > Sanjay Dutt: ‘ভগবানের দয়ায় আমি ঠিক আছি’, বোমা ফেটে আহত হওয়ার খবর ‘মিথ্যে’; জানালেন সঞ্জয় দত্ত

Sanjay Dutt: ‘ভগবানের দয়ায় আমি ঠিক আছি’, বোমা ফেটে আহত হওয়ার খবর ‘মিথ্যে’; জানালেন সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত (Ashish Vaishnav)

Sanjay Dutt: কন্নড় ছবি ‘কেডি- দ্য ডেভিল’-এর সেটে আহত হওয়ার খবর ‘ভুয়ো ও ভিত্তিহীন’, টুইট সঞ্জয় দত্তের। হাঁফ ছেড়ে বাঁচল ভক্তরা।  

কন্নড় ছবির সেটে নাকি বোমা ফেটে গুরুতর আহত হয়েছেন সঞ্জয় দত্ত। বুধবার বিকালে এহেন খবর সামনে আসে। যদিও সেই খবরে ‘ভুয়ো ও ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিলেন অভিনেতা স্বয়ং। কেডি ছবির সেটে এমন কোনও ভয়াবহ অভিজ্ঞতার মুখে পড়তে হয়নি বলে জানান তারকা।

টুইট বার্তায় সঞ্জয় দত্ত লেখেন, ‘খবর দেখলাম আমি নাকি আহত হয়েছি। আমি সকলকে আশ্বস্ত করে জানাতে চাই আমার আহত হওয়ার খবর সম্পূর্ণ ভিত্তিহীন। ভগবানের কৃপায় আমি একদম সুস্থ এবং স্বাস্থ্যবান রয়েছি। আমি কেডির শ্য়ুটিং করছি এবং আমার প্রত্যেক দৃশ্যে টিম অধিক সর্তক থাকছে। সকলকে ধন্যবাদ আমার খোঁজখবর নেওয়ার জন্য, চিন্তা জাহির করার জন্য’।

সঞ্জয়ের এই পোস্ট দেখে হাঁফ ছেড়ে বাঁচলেন তাঁর অনুরাগীরা। তারকার চোট পাওয়ার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন সঞ্জয়ের লাখো লাখো ভক্ত। তাঁর টুইটের কমেন্ট বক্সে অনুরাগীরা লেখেন, ‘যাক, ভগবানের অশেষ কৃপা। কারা এইসব ভুলভাল খবর রটায়!’

‘কেজিএফ’-এর সাফল্যের পর ফের একবার ‘কেডি-দ্য ডেভিল’ ছবিতে খলনায়ক হিসাবে দেখা যাবে সঞ্জয় দত্তকে। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রেম। ‘মার্টিন’ খ্যাত তারকা অভিনেতা ধ্রুব সারজা এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন। ১৯৭০ সালের কথা, বেঙ্গালুরুতে ঘটে যাওয়া এক সত্য ঘটনা অবলম্বনে গড়ে উঠেছে এই ছবির চিত্রনাট্য। কন্নড় ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি পেতে চলেছে এই ছবি।

ছবি নিয়ে অভিনেতা সঞ্জয় দত্ত জানিয়েছেন, ‘কেজিএফ-এর পর আমি এবার কেডি’কে কাজ করছি। পরিচালক প্রেমের সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছি। আমি আরও বেশি করে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করতে চাই'। তবে বলিউডেও সমানতালে কাজ করছেন ক্যানসার জয়ী অভিনেতা। সম্প্রতি ‘হেরা ফেরি ৩’ ছবির অংশ হয়েছেন তারকা। এই ছবিতে অক্ষয় কুমার, সুনীল শেট্টি, পরেশ রাওয়ালের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন তিনি।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট মিষ্টি না খেলেও কেন বেড়ে যায় ব্লাড সুগার? কেন হয় এমন? কীভাবে সামলাবেন গোড়ালি ভেঙেছে ধর্মেন্দ্রর? ডিলিট করা ছবি থেকে শুরু জল্পনা সরকারি সুবিধা পেতে হবে তো! তাই তড়িঘড়ি জামাইবাবুকেই বিয়ে করলেন মহিলা ব্যাগ রাখা ছিল, পুলিশের সন্দেহ IED,রামেশ্বরম ক্যাফে বিস্ফোরণ নিয়ে আর কী বললেন CM বস তোমাকে মেদ ঝরাতে হবে- কোন ক্রিকেটারকে পরামর্শ দিয়েছিলেন রবি শাস্ত্রী নারী নির্যাতন থেকে বাংলাকে বঞ্চনা নিয়ে আক্রমণে তৃণমূল, জবাব দিল প্রধানমন্ত্রীকে তখন দীপিকা-রণবীরের প্রেম, জুটির ছবি থেকে বাদ যান ক্যাট! দীপু-র নির্দেশেই ঘটে সব? অসমে কটি আসনে লড়বে দল, জানিয়ে দিল বিজেপি, বাকি আসনে কারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.