বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha Basu Pregnant: গোপন খবর ফাঁস! বিপাশা ঘনিষ্ঠ দিলেন অভিনেত্রীর মা হওয়ার খবর, খুশি হবু বাবা করণ

Bipasha Basu Pregnant: গোপন খবর ফাঁস! বিপাশা ঘনিষ্ঠ দিলেন অভিনেত্রীর মা হওয়ার খবর, খুশি হবু বাবা করণ

প্রথম সন্তানের অপেক্ষায় বিপাশা আর করণ। 

Bipasha Basu and Karan Singh Grover expecting their first child: বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল মা হতে চলেছেন বিপাশা বসু। পাপারাৎজিদের কড়া নজর ছিল বাঙালি অভিনেত্রীর উপরে। তবে মুখ খুলতে চাননি কেউই।

বি-টাউনের চর্চিত বিবাহিত জুটি বিপাশা বসু আর করণ সিং গ্রোভার। ২০১৫ সালে ভূষণ পাটেলের ভূতের সিনেমা ‘অ্যালোন’-এর সেটে দেখা হয় দুজনের। পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন তাঁরা ২০১৬ সালে। এবার শোনা যাচ্ছে প্রেগন্যান্ট বিপাশা আর করণ। খুব জলদি সরকারি ঘোষণাও করতে চলেছেন। 

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল মা হতে চলেছেন বিপাশা বসু। পাপারাৎজিদের কড়া নজর ছিল বাঙালি অভিনেত্রীর উপরে। তবে মুখ খুলতে চাননি কেউ। তবে বিপাশা-ঘনিষ্ঠ এক সূত্রের তরফে জানা গিয়েছে প্রথম সন্তান আসার আনন্দে খুশিতে নাচছেন তাঁরা। পরিবারে নতুন সদস্য আসার অপেক্ষায় দিনও গুনছেন। 

বিপাশা একবার জানিয়েছিলেন, ডিভোর্সি করণের সঙ্গে তাঁর বিয়ে করার সিদ্ধান্ত প্রথমে ভালোভাবে মেনে নেয়নি পরিবার। ২০০৮ সালে সহ-অভিনেত্রী শ্রদ্ধাকে বিয়ে করেছিলেন করণ, মাত্র ১০ মাস টিকেছিল বিয়ে। এরপর টেলিভিশনের হার্টথ্রব নায়িকা জেনিফার উইংগেটের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন করণ। তিন বছরের মাথায় ২০১৪ সালে বিচ্ছেদ হয় তাঁদের। তবে বিপাশা বোঝানোয় রাজি হন তাঁরা। 

৬ বছরের বিবাহবার্ষীকি পালন করেছেন এই দম্পতি দিনকয়েক আগেই। চলতি বছরের ভ্যালেন্টাইন্স ডে-র দিন বিপাশা বরকে নিয়ে আদরভরা পোস্ট করেছিলেন সোশ্যালে। লিখেছিলেন, ‘ও হল ভালোবাসা। প্রকৃত ভালোবাসা কী ওর সঙ্গে দেখা হওয়ার আগে জানতাম না। ও আমাকে হাসায়। ভালোবাসা আপনাকে খুশি রাখে। ভালোবাসা আপনাকে সংযত রাখে। ভালোবাসাই শক্তি, এটাই অনুপ্রেরণা। প্রেম আপনাকে রক্ষা করে, শ্রদ্ধা করে। ভালোবাসার মানুষ আপনাকে গর্ব করতে শেখায়। ভালোবাসা কাউকে বিচার করা নয়, এই ভালোবাসায় আপনার দ্যুতি বেড়ে যায়। আপনার মনের প্রতিটি ইমোশনের খেয়াল রাখে ভালোবাসা। ভালোবাসা হল তোমার বেস্ট ফ্রেন্ড। শক্ত কাজ কেমন অচিরেই সহজ করে দেয় ভালোবাসা। এই লেখাটা এমনভাবেই চালিয়ে যেতে পারি, থামব না। আশা রাখছি সবাই নিজেদের প্রকৃত ভালোবাসা খুঁজে পাক। সবাইকে আর আমার ভালোবাসাকে প্রেম দিবসের শুভেচ্ছা।’

 

বন্ধ করুন