বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan's Heroine: দ্বিতীয় বিয়ে করতে চলেছেন শাহরুখ খানের পাকিস্তানি নায়িকা, বলুন তো কে?

Shah Rukh Khan's Heroine: দ্বিতীয় বিয়ে করতে চলেছেন শাহরুখ খানের পাকিস্তানি নায়িকা, বলুন তো কে?

বিয়ে করছেন শাহরুখের নায়িকা। 

খবর রয়েছে, সামনেই বিয়ে পাকিস্তানের অভিনেত্রী। বেশ কয়েকটি টেলিভিশন শো এবং চলচ্চিত্রে কাজ করা এই জনপ্রিয় অভিনেত্রীর দ্বিতীয়বার বিয়ে পাকিস্তানের পঞ্জাবে সেপ্টেম্বর মাসেই। 

বলিউডে দীর্ঘদিন ধরে কাজ করেও অনেক অভিনেত্রীর কপালেই ‘শাহরুখ খানের নায়িকা’ হওয়ার সুযোগ জোটে না। সেখানে পড়শি দেশ পাকিস্তান থেকে এসে এই মেয়েটি শাহরুখ খানের সঙ্গে কাজ করেছেন। শুধু তাই নয়, শাহরুখ আর তাঁর জুটি বেশ বিখ্যাত হয়। মনে ধরে দর্শকদের। এবার সেই নায়িকাই নাকি খুব জলদি বসতে চলেছে বিয়ের পিঁড়িতে। বুঝতে পারছেন কি কার কথা হচ্ছে?

ঠিকই ধরেছেন খবর রয়েছে, সামনেই বিয়ে পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খানের। বেশ কয়েকটি টেলিভিশন শো এবং চলচ্চিত্রে কাজ করা মাহিরা দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসার জন্য নাকি প্রস্তুত। আতিফ আসলামের সঙ্গে 'বোল' দিয়ে সিনেমায় অভিষেক হওয়া এই তারকা ‘রইস’ সিনেমা দিয়ে শাহরুখ খানের বিপরীতে শুরু করেছিলেন তাঁর বলিউড কেরিয়ার। যদিও ভার-পাকিস্তানের মধ্যে চলা অভ্যন্তরীণ বিবাদের কারণে আর হিন্দি ছবিতে দেখা যায়নি তাঁকে। খবর রয়েছে, এই তারকা সেপ্টেম্বরে তাঁর দীর্ঘদিনের প্রেমিক সেলিম করিমের সঙ্গে নতুন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন।

‘হামসাফর’ টেলিভিশন শো-তে জনপ্রিয়তা পেয়েছিল মাহিরা খানের অভিনয়। 'বোল' আর ‘রইস’ ছাড়াও কাজ করেন ‘দ্য লিজেন্ড অফ মওলা জাট’ ছবিতে। এবং তাঁর কাজ প্রশংসিতও হয়। পাকিস্তানের সংবাদমাধ্যমের রিপোর্ট অনুসারে, দীর্ঘদিনের প্রেমিক সেলিম করিমের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন সেপ্টেম্বর মাসেই। যিনি পেশায় একজন ব্যবসায়ী। প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে যে এটি একটি অন্তরঙ্গ অনুষ্ঠান হতে চলেছে। এবং তাতে দুজনের পরিবার ও কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধবই শুধুমাত্র উপস্থিত থাকবে।

আরও পড়ুন: রাস্তায় হাঁটলেন খালি পায়ে, সিদ্ধিবিনায়ক মন্দিরে ছেলের জন্য পুজো দিলেন অমিতাভ?

আরও পড়ুন: গদর ২ যেন তুফান মেল, সানি দেওলের গা থেকে মুছল ‘ফ্লপ’ তকমা! ৭ দিনের মোট আয় কত?

মাহিরা ডেস্টিনেশন ওয়েডিং করবেন বলেও খবর রয়েছে। পাকিস্তানের পঞ্জাবের একটি হিল স্টেশনকে বেছে নিয়েছেন খুব সম্ভবত। তবে অফিসিয়াল কোনও খবরই সামনে আনা হয়নি এখনও অভিনেত্রী বা তাঁর টিমের তরফে।

প্রসঙ্গত, মাহিরার প্রথম স্বামীর নাম আলি আকসারি। দুজনের আলাপ হয়েছিল ২০০৬ সালে লস অ্যাঞ্জেলসে। এরপর ২০০৭ সালে ইসলামিক রীতি অনুসারে মাহিরা আর আলির বিয়ে হয়। শোনা যায়, মাহিরার বাবার নাকি এই বিয়েতে মত ছিল না। ২০০৯ সালে পুত্র সন্তানের জন্ম দেন মাহিরা। তবে রূপকথার শেষ হয় ২০১৫ সালে, আলাদা হয়ে যান মাহিরা আর আলি।

 

বায়োস্কোপ খবর

Latest News

Latest IPL News

রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.