বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: জুনেই নাকি শেষ হবে মিঠাই! ‘ফুলকি’র লিড হিরো হচ্ছেন ‘গঙ্গারাম’ অভিষেক?

Serial Update: জুনেই নাকি শেষ হবে মিঠাই! ‘ফুলকি’র লিড হিরো হচ্ছেন ‘গঙ্গারাম’ অভিষেক?

ফুলকি সিরিয়ালের লিড হিরো কি অভিষেক?

মিঠাই-এর ভক্তরা এমনিতেই বেশ কষ্টে আছেন। গল্প বলছে খুব জলদি শেষ হবে এই ধারাবাহিক, আসবে ফুলকি। এমনকী মিঠাইয়ের এতদিনের সেটও ভেঙে ফেলা হয়েছে। এখন খবর বলছে, গঙ্গারাম অভিষেক হবেন ফুলকির হিরো। 

সেই মার্চ মাসে সামনে এসেছে জি বাংলার ‘ফুলকি’ ধারাবাহিকের প্রোমো। সেই থেকে চলছে মিঠাই বন্ধ নিয়ে টালবাহানা। কিন্তু ফুলকি শুরু যে কবে থেকে হবে সে ব্যাপারে কোনও নিশ্চিত খবর মিলছে না। প্রথম প্রোমো সামনে এলেও তাতে ছিল না নায়ক চরিত্রের মুখ। মাঝে শোনা যায় ‘যোগ্য লিড হিরো’ না পাওয়া যাওয়ার কারণেই নাকি ধারাবাহিক পিছিয়ে যাচ্ছে। 

টলিপাড়ার ফিসফাস এবার নতুন নায়ক পেয়ে গিয়েছে ফুলকি-র টিম। আর দেখা মিলবে অভিষেক বসুর। যাকে এর আগে গঙ্গারাম, নেতাজি-র মতো চরিত্রে। অন্য দিকে, নায়িকা একেবারে নতুন। ফুলকি দিয়েই ডেবিউ করতে চলেছেন দিব্যানি মণ্ডল। তবে এই খবর ছড়িয়ে পড়তে একটু যেন ট্রোলের মেজাজেই দর্শকরা। আদৃত (মিঠাই সিরিয়ালের নায়ক সিড) এর বদলে ওই একই স্লটে নতুন সিরিয়ালে অভিষেককে মানতে পারছেন না অনেকেই। একজন মন্তব্য করেছেন, ‘এমনিতে তো নায়িকাটা জঘন্য। তারওপর নায়ক অভিষেক। এই ধারাবাহিক চলবে না। সুপার ফ্লপ।’ প্রসঙ্গত, অভিষেককে শেষ দেখা গিয়েছে ‘আলতা ফড়িং’ সিরিয়ালে। 

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘ফুলকি’র সেট তৈরির কাজ। যা মিঠাইয়ের সেট অর্থাৎ মনোহরা ভেঙেই হচ্ছে। এমনকী ফুলকি-র পরিচালকও রাজেন্দ্রপ্রসাদ দাস। যিনি এতদিন মিঠাই-কে চালিয়ে নিয়ে গিয়েছেন। শোনা যাচ্ছে, মিঠাই-এর অনেক কাস্টকেই নাকি দেখা যাবে ফুলকিতে। জুনেই হয়তো মিঠাই শেষ হয়ে শুরু হবে ফুলকি। আরও পড়ুন: লন্ডন এয়ারপোর্টে সেলফি প্রিয়াঙ্কার! তুতো বোন পরিণীতি আর রাঘবের আংটি বদলে আসছেন?

দিনকয়েক আগে আদৃত রায় পরিচালক রাজেন্দ্রপ্রসাদের ফুলকি ধারাবাহিকে চলে যাওয়ার খবর দিয়ে ফেসবুকে লিখেছিলেন, ‘আপনারা তারকা তৈরি করেন, এই ভদ্রলোক ‘অভিনেতা’ তৈরি করেন… আপনার কাছে চিরকাল কৃতজ্ঞ থাকব স্যার! অনেক শুভেচ্ছা আপনার নতুন শো ‘ফুলকি’র জন্য! সবাই দেখবেন, সপরিবারে দেখবেন।’

জি বাংলার আসন্ন এই ধারাবাহিকের গল্প বক্সিংকে কেন্দ্র করে। নায়িকা চরিত্র হাঁপানির সমস্যায় ভুগছে। কিন্তু বক্সিংয়ে সে টক্কর দিতে পারে পুরুষদেরও। সংসারের দায়িত্ব নিতে গিয়ে সে কতটা জীবনের ঝুঁকি নিয়ে ফেলে তা নিয়েই গল্প। ফুলকির জীবন সংগ্রামই টিভিতে দেখবেন দর্শক। এখন দেখার কতটা তা পাল্লা দিতে পারে সেই সময় স্টার জলসায় পর্দায় আসা সব্যসাচীর রামপ্রসাদকে। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.