বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: জুনেই নাকি শেষ হবে মিঠাই! ‘ফুলকি’র লিড হিরো হচ্ছেন ‘গঙ্গারাম’ অভিষেক?

Serial Update: জুনেই নাকি শেষ হবে মিঠাই! ‘ফুলকি’র লিড হিরো হচ্ছেন ‘গঙ্গারাম’ অভিষেক?

ফুলকি সিরিয়ালের লিড হিরো কি অভিষেক?

মিঠাই-এর ভক্তরা এমনিতেই বেশ কষ্টে আছেন। গল্প বলছে খুব জলদি শেষ হবে এই ধারাবাহিক, আসবে ফুলকি। এমনকী মিঠাইয়ের এতদিনের সেটও ভেঙে ফেলা হয়েছে। এখন খবর বলছে, গঙ্গারাম অভিষেক হবেন ফুলকির হিরো। 

সেই মার্চ মাসে সামনে এসেছে জি বাংলার ‘ফুলকি’ ধারাবাহিকের প্রোমো। সেই থেকে চলছে মিঠাই বন্ধ নিয়ে টালবাহানা। কিন্তু ফুলকি শুরু যে কবে থেকে হবে সে ব্যাপারে কোনও নিশ্চিত খবর মিলছে না। প্রথম প্রোমো সামনে এলেও তাতে ছিল না নায়ক চরিত্রের মুখ। মাঝে শোনা যায় ‘যোগ্য লিড হিরো’ না পাওয়া যাওয়ার কারণেই নাকি ধারাবাহিক পিছিয়ে যাচ্ছে। 

টলিপাড়ার ফিসফাস এবার নতুন নায়ক পেয়ে গিয়েছে ফুলকি-র টিম। আর দেখা মিলবে অভিষেক বসুর। যাকে এর আগে গঙ্গারাম, নেতাজি-র মতো চরিত্রে। অন্য দিকে, নায়িকা একেবারে নতুন। ফুলকি দিয়েই ডেবিউ করতে চলেছেন দিব্যানি মণ্ডল। তবে এই খবর ছড়িয়ে পড়তে একটু যেন ট্রোলের মেজাজেই দর্শকরা। আদৃত (মিঠাই সিরিয়ালের নায়ক সিড) এর বদলে ওই একই স্লটে নতুন সিরিয়ালে অভিষেককে মানতে পারছেন না অনেকেই। একজন মন্তব্য করেছেন, ‘এমনিতে তো নায়িকাটা জঘন্য। তারওপর নায়ক অভিষেক। এই ধারাবাহিক চলবে না। সুপার ফ্লপ।’ প্রসঙ্গত, অভিষেককে শেষ দেখা গিয়েছে ‘আলতা ফড়িং’ সিরিয়ালে। 

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘ফুলকি’র সেট তৈরির কাজ। যা মিঠাইয়ের সেট অর্থাৎ মনোহরা ভেঙেই হচ্ছে। এমনকী ফুলকি-র পরিচালকও রাজেন্দ্রপ্রসাদ দাস। যিনি এতদিন মিঠাই-কে চালিয়ে নিয়ে গিয়েছেন। শোনা যাচ্ছে, মিঠাই-এর অনেক কাস্টকেই নাকি দেখা যাবে ফুলকিতে। জুনেই হয়তো মিঠাই শেষ হয়ে শুরু হবে ফুলকি। আরও পড়ুন: লন্ডন এয়ারপোর্টে সেলফি প্রিয়াঙ্কার! তুতো বোন পরিণীতি আর রাঘবের আংটি বদলে আসছেন?

দিনকয়েক আগে আদৃত রায় পরিচালক রাজেন্দ্রপ্রসাদের ফুলকি ধারাবাহিকে চলে যাওয়ার খবর দিয়ে ফেসবুকে লিখেছিলেন, ‘আপনারা তারকা তৈরি করেন, এই ভদ্রলোক ‘অভিনেতা’ তৈরি করেন… আপনার কাছে চিরকাল কৃতজ্ঞ থাকব স্যার! অনেক শুভেচ্ছা আপনার নতুন শো ‘ফুলকি’র জন্য! সবাই দেখবেন, সপরিবারে দেখবেন।’

জি বাংলার আসন্ন এই ধারাবাহিকের গল্প বক্সিংকে কেন্দ্র করে। নায়িকা চরিত্র হাঁপানির সমস্যায় ভুগছে। কিন্তু বক্সিংয়ে সে টক্কর দিতে পারে পুরুষদেরও। সংসারের দায়িত্ব নিতে গিয়ে সে কতটা জীবনের ঝুঁকি নিয়ে ফেলে তা নিয়েই গল্প। ফুলকির জীবন সংগ্রামই টিভিতে দেখবেন দর্শক। এখন দেখার কতটা তা পাল্লা দিতে পারে সেই সময় স্টার জলসায় পর্দায় আসা সব্যসাচীর রামপ্রসাদকে। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.