বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia Daughter Name: মেয়ের নাম ঠিক করে ফেলেছেন আলিয়া-রণবীর? ঋষি কাপুরের সঙ্গে রয়েছে এক বিশেষ মিল…

Ranbir-Alia Daughter Name: মেয়ের নাম ঠিক করে ফেলেছেন আলিয়া-রণবীর? ঋষি কাপুরের সঙ্গে রয়েছে এক বিশেষ মিল…

ঋষির নামের সঙ্গে মিলিয়ে মেয়ের নাম রাখবেন আলিয়া আর রণবীর? (PTI)

দেখতে দেখতে ১১ দিনে পা রাখল রণবীর আর আলিয়ার খুদে। শোনা যাচ্ছে নতুন মা-বাবা তাঁদের মেয়ের জন্যও বিশেষ একটা নামও ঠিক করে ফেলেছেন। 

মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে ৬ নভেম্বর মা হয়েছেন আলিয়া ভাট। বিয়ের ৭ মাসের মাথাতেই তাঁর আর রণবীর কাপুরের কোল আলো করে আসে এই খুদে। গোটা বলিউড শুভেচ্ছা জানিয়েছে তারকা দম্পতিকে। এখনও সন্তানের ছবি প্রকাশ্যে আনেনি অভিনেত্রী। তবে এখন শোনা যাচ্ছে রণবীরের বাবা ঋষি কাপুরের নামের সঙ্গে মিল রেখেই মেয়ের নাম রাখতে চলেছেন তাঁরা। 

সন্তানের প্রসবের খবর জানিয়ে নেটমাধ্যমে আবেগঘন পোস্ট করেছিলেন আলিয়া। সিংহ, সিংহী এবং শাবকের ছবির নীচে লেখা ছিল, ‘আমাদের জীবনের সেরা খবর। আমাদের সন্তান হয়েছে.. ও এক মায়াবী কন্যা (লাল হৃদয়ের ইমোজি)। আমরা ভালোবাসায় পরিপূর্ণ- আশীর্বাদপ্রাপ্ত এবং আবেগময় পিতামাতা!! আলিয়া এবং রণবীরের তরফে রইল অনেক অনেক ভালোবাসা।' 

Bollywoodlife-এর এক প্রতিবেদন অনুসারে কিংবদন্তি অভিনেতা ঋষির নামের সঙ্গে মিলিয়েই তাঁরা নাম বেছেছেন বাড়ির খুদে সদস্যের। এমনকী, নিতুকে যখন তাঁরা নামটা শুনিয়েছিলেন চোখের জল ধরে রাখতে পারেননি আলিয়ার শাশুড়ি। খুব শীঘ্রই এই নাম সকল অনুরাগী ও বন্ধুদের সঙ্গেও ভাগ করে নেবেন তাঁরা। 

প্রসঙ্গত, আলিয়া-রণবীরের সব শুভকাজে সঙ্গে ছিল ঋষির স্মৃতি। বিয়ের আগেরদিনের পুজো রাখা হয়েছিল ঋষি-নীতুর আংটি বদলের দিনে। মেহেন্দির দিন বাবার ছবি আগলে রণবীরের পোজ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এমনকী, আলিয়ার মেয়ে যে হাসপাতালে জন্মান সেই হাসপাতালেই শেষ নিশ্বাস ত্যাগ করেছিলেন ঋষি। 

অনেকরই মনে প্রশ্ন আলিয়া-রণবীরের মায়াবী কন্যেকে কার মতো দেখতে? জবাবে ঠাকুমা নীতু কাপুর জানিয়েছেন- ‘এখন ও খুব ছোট্ট, বোঝবার উপায় নেই যে রণবীর না আলিয়া কার মতো দেখতে’।

 

বন্ধ করুন