বাংলা নিউজ > বায়োস্কোপ > Barkha Bisht: ইন্দ্রনীল অতীত বহু আগেই! খবর এই বলি প্রযোজকের প্রেমে পড়েছেন বরখা, যদিও মুখে কুলুপ

Barkha Bisht: ইন্দ্রনীল অতীত বহু আগেই! খবর এই বলি প্রযোজকের প্রেমে পড়েছেন বরখা, যদিও মুখে কুলুপ

ইন্দ্রনীলকে ভুলে কাকে মন দিলেন বরখা?

গত বছরই সামনে এসেছিল ইন্দ্রনীল আর বরখার সম্পর্ক ভাঙার কথা। এই নিয়ে সেভাবে কেউই মুখ খোলেননি। অভিনেতার নাম আগেই জড়িয়েছে টলিউড নায়িকা ইশার সঙ্গে। এখন খবর বরখাও নাকি প্রেমে পড়েছেন এক বলিউড প্রযোজকের। 

ইন্দ্রনীল সেনগুপ্ত আর বরখা বিস্ত একে-অপরের থেকে দূরে সরে গিয়েছেন আগেই। প্রথমদিকে সব ঠিক আছে দেখানোর চেষ্টা করলেও তা এখন অতীত। ইন্দ্রনীলের নাম আগেই জড়িয়েছে অভিনেত্রী ইশা সাহার সঙ্গে। এখন খবর প্রেমে পড়েছেন বরখাও। চেপে রাখার চেষ্টা চললেও তা এখন প্রকাশ্যে। ইন্ডাস্ট্রির আনাচে-কানাচে কান পাতলেই শোনা যাচ্ছে। 

খবর বলছে, ৪৩ বছর বয়সী অভিনেত্রী বলিউড অভিনেতা-প্রযোজক আশিস শর্মার প্রেমে পড়েছেন? দুজনে আজকাল প্রায়ই যাচ্ছেন ইতিউঁতি। পার্টি করছেন। সোমবার আশিস শর্মার বাড়িতে তাঁর জন্মদিনের পার্টিতে বন্ধুদের নিয়ে হাজির হয়েছিলেন বরখা।  খবর মিলছে, দম্পতি নাকি একসঙ্গে নাচও করেছেন। এই সম্পর্কের শুরুটা হয়েছিল বছরখানেক আগে। প্রথমে বন্দুত্ব তারপর প্রেম। তবে এই ব্যাপারে মুখ কুলুপ এঁটেছেন দুজনেই। ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে নারাজ আশিস-বরখা দুজনেই। এদিকে আশিসও বিবাহিত, অভিনেত্রী অর্চনা তাইদেকে বিয়ে করেছেন ২০১৩ সালে। আরও পড়ুন: ‘বিয়ে নিয়ে নাটক!’ ডিভোর্স বিতর্কের মাঝেই জন্মদিনে মাখোমাখো প্রেম রাজীব-চারুর

ইন্দ্রনীলের সঙ্গে এখনও আইনি বিচ্ছেদ হয়নি। আলাদা থাকলেও এখনও ইন্দ্রনীলের পদবিই ব্যবহার করেন তিনি। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, আইনত আমি এখনও ওঁর স্ত্রী। যেদিন আইনি মতে ডিভোর্স হয়ে যাবে সেনগুপ্ত পদবিও আর ব্যবহার করব না। আরও পড়ুন: উইল বানিয়ে ফেললেন নাকি রণবীর! ‘কাপুরদের উত্তরাধিকার’ রাহাকে দিতেই এই সিদ্ধান্ত?

১৩ বছরের দাম্পত্য ভেঙেছেন তাঁরা। দুজনের ১০ বছরের একটি মেয়েও আছে। গত বছর ইশার সঙ্গে প্রেমের ব্যাপারে প্রশ্নে ‘ফেলুদা’ ইন্দ্রনীলের জবাব ছিল, ‘এমন গুঞ্জন আমারও কানে এসেছে। তবে এই নিয়ে আমি মন্তব্য করিনি। ইশা সাহাও করেনি। কোনও তৃতীয় ব্যক্তি যদি আমাদের নিয়ে গুঞ্জন ছড়ায়, তাহলে সেই মামলায় আমাদের কিছু করার নেই।’ ইন্দ্রনীলের আরও সংযোজন, ‘আমি কার সঙ্গে চ্যাট করছি সেটা আমি ছাড়া কারুর জানবার কথা নয়, আমি ওতোটাও বোকা নই। অন্য কারুর ব্যক্তিগত জীবনে ঢুকে পড়বার মনোবৃত্তিটা আমার পছন্দ নয়।’

'তরুলতার ভূত' ছবিতে একসঙ্গে কাজ করার সময়ই নাকি ঘনিষ্ঠতা বাড়ে ইশা-ইন্দ্রনীলের। তার জেরেই বরখার সঙ্গে দূরত্ব তৈরি হয়। ২০০৮-র ১ মার্চ সাতপাকে বাঁধা পড়েছিলেন ইন্দ্রনীল-বরখা। 

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ ভারতই মেরেছে সরবজিতের হত্যাকারী ডনকে, 'প্যাটার্ন' তুলে ধরে দাবি পাকিস্তানের হাসি ভরা মুখে, হাতে ভর্তি শপিং ব্যাগ, হানিমুনে অনুপম-পত্নী প্রশ্মিতা? গেলেন কোথা 'ধর্মের নামে ভোট…',নির্বাচনী লড়াই থেকে মোদীকে নিষিদ্ধ করার দাবিতে আবেদন আদালতে বিজ্ঞাপন নীতিতে বদল আনছে কলকাতা পুরসভা, শহরের দুটি রাস্তা হবে ‘অ্যাড ফ্রি জোন’ শোভাবাজার স্টেশনে ঢুকতেই আটকে ছিল মেট্রো, ৫০ মিনিট পরে স্বাভাবিক হল পরিষেবা! একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? বাড়ির সামনে গুলিবর্ষণের পর প্রথমবার দেখা মিলল সলমনের গাড়ির, কোথায় গিয়েছিলেন 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি অবসান অপেক্ষার, অভিষেকের বিরুদ্ধে ডায়মন্ড হারবারে BJP-র প্রার্থী অভিজিৎ!

Latest IPL News

ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.