বাংলা নিউজ > বায়োস্কোপ > KL Rahul-Athiya Shetty Wedding: জানুয়ারিতেই সাত পাক ঘুরবেন কেএল রাহুল আর আথিয়া, এই বিশেষ জায়গায় বসবে বিয়ের আসর

KL Rahul-Athiya Shetty Wedding: জানুয়ারিতেই সাত পাক ঘুরবেন কেএল রাহুল আর আথিয়া, এই বিশেষ জায়গায় বসবে বিয়ের আসর

জানুয়ারিতেই রাহুল-আথিয়ার বিয়ে। 

রাহুল আর আথিয়ার বিয়ে যে জলদিই হবে তা ফাঁস করলেন সুনীল শেট্টি। সঙ্গে দিলেন বিয়ে নিয়ে আরও কিছু বিশেষ তথ্য।

আথিয়া শেট্টি আর কেএল রাহুলের বিয়ের খবর এখন টক অফ দ্য টাউন! হবে নাই বা কেন, যখনই বলিউড আর ক্রিকেট মিশেছে বেশ একটা উত্তেজক ব্যাপারস্যাপার তৈরি করেছে। খবর মিলছে, ২০২৩ সালের জানুয়ারিতেই চার হাত এক হবে রাহুল আর আথিয়ার। এই খবরে পার্শ্বিক সম্মতি দিয়েই দিলেন সুনীল, সঙ্গে আরও কিছু ভিতরের কথাও ফাঁস করলেন। 

এক নিউজ পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে সুনীলকে বলতে শোনা গেল, খুব জলদি আথিয়া বিয়ে করতে চলেছেন রাহুলকে। পিঙ্কভিলার রিপোর্ট বলছে সুনীলের খান্ডালার বাংলোতেই হবে সবটা। আর তার প্রস্তুতিও চলছে জোর কদমে। রাহুল টি ২০ ওয়ার্ল্ড কাপ সেরে মুম্বই ফেরার পর থেকেই বিয়ের কেনাকাটাও নাকি শুরু করে দিয়েছেন। 

‘জানুয়ারি মাসেই গাঁটছড়া বাঁধবে রাহুল-আথিয়া। ওরা খাণ্ডালার বাংলোতেও গিয়েছিল সম্প্রতি। তারিখটা আপাতত গোপনই রাখা হয়েছে। তবে জানুয়ারির কোনওদিনেই ওঁরা গাঁটছড়া বাঁধবে। আর বিয়েটা ট্র্যাডিশনাল ভাবেই হওয়ার কথা।’, জানায় দুজনের সঙ্গে জড়িত এক বিশেষ সূত্র। 

এদিকে সুনীল না মেয়ের বিয়ের খবরে ‘হ্যাঁ’ বলছেন, না ‘না’ বলছেন। এবারেও তিনি জানালেন, ‘জানি এখন আথিয়া আর রাহুলের বিয়ে নিয়ে রোজই নানা কথা ছড়াচ্ছে। তবে বিশ্বাস করুন আমি এখনও দিন ঠিক করার কাজে লেগে রয়েছিষ দুজনের শিডিউল মাথায় রেখেই ব্যাপারটা করতে হচ্ছে। আশা করছি জলদি সব ঠিক করে ফেলতে পারব। আর অবশ্যই সবাইকে জানিয়ে দেওয়া হবে।’

গত কয়েক বছর ধরেই সম্পর্কে ছিলেন দুজন। ভারতের ক্রিকেট সফরেও দেখা মিলত নায়িকার। যদিও তা নিয়ে মুখে রা কাটতেন না। একই জামা পরে দুজনে ছবিও দিতেন। তবে ব্যাপারটা অফিসিয়াল হয় যখন আথিয়ার ভাই আহানের প্রথম ছবি ‘তড়প’-এর প্রিমিয়ারে তাঁরা আসেন হাত ধরাধরি করে। আথিয়া-রাহুলের ঘনিষ্ঠরা বলছে, তিন বছর প্রেম করে ফেলেছেন। এবার বিয়েটা করে ফেলতে চান যত তাড়াতাড়ি সম্ভব।

 

বন্ধ করুন