বাংলা নিউজ > বায়োস্কোপ > Shehnaaz Gill-Raghav Juyal: নতুন প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন শেহনাজ গিল, হৃষিকেশ ঘুরতে গেলেন রাঘব জুয়ালের সঙ্গে

Shehnaaz Gill-Raghav Juyal: নতুন প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন শেহনাজ গিল, হৃষিকেশ ঘুরতে গেলেন রাঘব জুয়ালের সঙ্গে

রাঘব জুয়ালের সঙ্গে প্রেম করছেন শেহনাজ!

Shehnaaz Gill dating Raghav Juyal: সিদ্ধার্থ শুক্লা গত বছর সেপ্টেম্বরে মারা যান হার্ট অ্যাটাকে। ধীরে ধীরে সে শোক সামলে উঠেছেন শেহনাজ। খবর বলছে চুটিয়ে প্রেম করছেন রাঘব জুয়ালের সঙ্গে।

বলিউডের বাবলি গার্ল শেহনাজ গিলের জীবনে নাকি আবার প্রেম এসেছে! আপাতত সেরকম খবরই ঘোরাফেরা করছে সোশ্যালে। বিগ বস দিয়ে ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন পঞ্জাবের মেয়ে শেহনাজ। এখন শোনা যাচ্ছে ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ কো-স্টার রাঘব জুয়ালের সঙ্গে প্রেম করছেন তিনি। 

ডান্সার-কোরিওগ্রাফার-অভিনেতা আর সঞ্চালক হিসেবে নিজের জায়গা করে নিয়েছেন রাঘব। সলমন খানের ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে তাঁকে দেখা যাবে। Bollywood life-র খবর অনুসারে সেটে শেহনাজ আর রাঘবের ঘনিষ্ঠতা নাকি নজর এড়ায়নি অনেকেরই। এমনকী খবর বলছে দুজনে একসঙ্গে ঘুরতেও গিয়েছিলেন হৃষিকেশ। সেখানে এয়ারপোর্টে তাঁদের একসাথে দেখাআরও পড়ুন: হার্ট অ্যাটাকের পর কেমন আছেন রাজু শ্রীবাস্তব? খবর দিলেন কমেডিয়ান

বিগ বসের ঘরে থাকতেই টিভি অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে শেহনাজের ঘনিষ্ঠতা তৈরি হয়। এরপর মুম্বই এসে শেহনাজ একসাথে থাকতে শুরু করেন বলেই খবর। এমনকী, দুজনের বিয়ের কথাও চলছিল। তবে সিদ্ধার্থের আকষ্মিক মৃত্যু সব নষ্ট করে দেয়। প্রিয়জনকে হারিয়ে শেহনাজের সেই কান্না আজও যেন লেগে রয়েছে সকলের চোখে।

২০২১ সালের ২ সেপ্টেম্বর মারা যান সিদ্ধার্থ। এরপর নিজেকে প্রায় ২ মাস গৃহবন্দি করে নিয়েছিলেন ‘পঞ্জাবের ক্যাটরিনা’। তবে ধীরে ধীরে কাজে ফেরেন। সিদ্ধার্থকে ট্রিবিউট দিয়ে একটি মিউজিক ভআরও পড়ুন: ‘আমরা তো ভবিষ্যত বলতে পারব না’, ব্রহ্মাস্ত্র ফ্লপ হওয়ার ভয় পাচ্ছেন নাকি করণ-অয়ন!

প্রসঙ্গত, মাঝে হঠাৎই রটে গিয়েছিল ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ছবি থেকে বাদ পড়েছেন শেহনাজ। আর এই কারণে নাকি তিনি সলমন খানকেও আনফলো করে দিয়েছেন। সেই সময় ইনস্টা স্টোরিতে শেহনাজ স্ট্যাটাস দিয়েছিলেন, ‘ত কয়েক সপ্তাহ ধরে এই গুজবগুলি আমার রোজের বিনোদনের খোরাক। দর্শক ছবিখানা কবে দেখবে ভেবেই আমি আর অপেক্ষা করতে পারছি না, আর অবশ্যই ছবিতে আমাকে।’ আর স্ট্যাটাস দেওয়ার দিনকয়েক পরে ফের সলমন খানকে ফলো করতে শুরু করেন শেহনাজ। এসবই তিনি নাকি করেছিলেন সবাইকে একটু বোকা বানাতে। 

‘কাভি ইদ কাভি দিওয়ালি’-তে এক সাউথ ইন্ডিয়ান মেয়ের চরিত্রে দেখা যাবে শেহনাজ গিলকে। সেট থেকে তাঁর লুকও ভাইরাল হয়েছে। এরপর তিনি কাজ করবেন রিয়া কাপুরের আসন্ন ছবিতে। সেখানে অনিল কাপুর এবং ভূমি পেদনেকরের মতো তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন সানা। জানা যাচ্ছে একদম অদেখা অবতারে এই ছবিতে দেখা যাবে শেহ করেন। ্রেটারিেছে।নাজকে।

 বেরিডিয়োওের সেকও গিয়

বন্ধ করুন