বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash Dasgupta: বলিউডের আরও এক নামী প্রযোজনা সংস্থায় কাজের কথা যশের? কার প্রিয় পাত্র হচ্ছেন?

Yash Dasgupta: বলিউডের আরও এক নামী প্রযোজনা সংস্থায় কাজের কথা যশের? কার প্রিয় পাত্র হচ্ছেন?

যশ দাশগুপ্ত।

‘ইয়ারিয়া ২’-র পর নাকি যশরাজ ফিল্মসের সঙ্গেও কাজের কথা হচ্ছে যশ দাশগুপ্তর। বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করতে উঠেপড়ে লেগেছেন নুসরতের সঙ্গী। 

মুম্বইতে পায়ের তলার মাটি ধীরে ধীরে আরও শক্ত হচ্ছে যশ দাশগুপ্তর। ‘টি সিরিজ’-এর নতুন ছবি ‘ইয়ারিয়া ২’-তে তিনি নায়ক চরিত্রে। বিপরীতে সুন্দরী দিব্যা খোসলা কুমার। শ্যুট চলছে জোর কদমে। এমনকী বাংলার এই অভিনেতার দেওয়া শটও নাকি বেশ মন কেড়েছে সকলের। আর এবার খবর মিলছে, টি সিরিজের পর বলিউডের আরও এক বড় প্রযোজনা সংস্থার সঙ্গে কাজের সুযোগ এল যশের কাছে বলেই খবর। 

এই প্রযোজনা সংস্থা আর কেউ না, আদিত্য চোপড়ার ‘যশরাজ ফিল্মস’। এই যশরাজের হাত ধরেই রণবীর সিং, অর্জুন কাপুর, অনুষ্কা শর্মার মতো তারকারা। কথাতেই আছে করণ বা আদিত্য যাদের হাত ধরেন, তাঁদের আর পিছন ফিরে তাকাতে হয় না। যশের কথাও চলছে যশরাজদের সঙ্গে, তবে পুরোটাই রয়েছে একদম প্রাথমিক পর্যায়ে। 

অভিনয়ের শুরুটাও কিন্তু যশের মুম্বইতে হয়েছিল। সেখানে ছোট পরদায় কাজ করেছিলেন তিনি। ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিক দিয়ে বাংলায় কাজের হাতেখড়ি। আর তারপর সোজা বাংলা সিনেমার জগতে পা রাখা। এরপর তাঁকে টলিউডে দেখা যাবে প্রিয়ঙ্কা সরকারের সঙ্গে ‘তোকে ছাড়া বাঁচব না’-তে। 

মাঝে শোনা গিয়েছিল, যশ দাশগুপ্তর পার্টনার নুসরত জাহানও খুব জলদি যাবেন মুম্বইতে, তাও আবার সলমন খানের রিয়েলিটি শো ‘বিগ বস’-এ। তবে মাসখানেক গড়ানোর পরেও যখন তাঁর দেখা মিলল না, তখন এক সংবাদমাধ্যমকে নায়িকা জানান, তিন মাসের জন্য সংসার-পরিবার ছেড়ে বেরনো তার পক্ষে সম্ভব না। সঙ্গে বছরদেড়েকের ছেলে ঈশানের দায়িত্ব রয়েছে তাঁর কাঁধে। তবে রিপোর্ট বলছে, তিনিও উঠেপড়ে লেগেছেন হিন্দির জগতে নাম 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন