বাংলা নিউজ > বায়োস্কোপ > Republic Day 2021: মিমি থেকে জিত, প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা টলিউডের
আজ ভারতের ৭২তম প্রজাতন্ত্র দিবস 
আজ ভারতের ৭২তম প্রজাতন্ত্র দিবস 

Republic Day 2021: মিমি থেকে জিত, প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা টলিউডের

  • আজ ভারতের ৭২তম প্রজাতন্ত্র দিবস। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের শুভেচ্ছা টলিগঞ্জের। 

দেশ জুড়ে পালিত হচ্ছে ৭২ তম গণতন্ত্র দিবস। বলিউড তারকাদের পাশাপাশি টলি তারকারাও রবিবার প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানালেন অনুরাগীদের। দেশপ্রেমের জন্য কোনও নির্দিষ্ট দিন বা তারিখ হয় না। তবে আজকের দিনটা নিঃসন্দেহে খাস। 

এদিন মিমি চক্রবর্তী ইনস্টাগ্রামে জাতীয় পতাকা হাতে একটি ছবি পোস্ট করে লেখেন-এমন একটা দিন যা প্রতিদিন সেলিব্রেট করা হয়। বিয়িং রিপাবলিক… তোমার আওয়াজ যেন কেউ কখনও রোধ না করতে পারে, সত্ থাকো, সম্মান করো সকলে…. জয় হিন্দ'।

প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানালেন দেব, প্রসেনজিত, ঐন্দ্রিলারা। প্রসেনজিত ইনস্টাগ্রামের দেওয়াল লেখেন- 'গর্বিত এই দেশের একজন নাগরিক হয়ে, আমাদের বৈচিত্রময় সংস্কৃতি এবং ঐতিহ্য আমাকে স্তম্ভিত করে। আসুন আজ আমরা শ্রদ্ধার্ঘ জানাই সেই সব বীর সৈনিকদের যাঁরা আমাদের জন্য, দেশের জন্য নিজেদের জীবন উত্সর্গ করেছেন। যাতে আমাদের ভবিষ্যত সুরক্ষিত ও সুন্দর হয়। দেশের আসল নায়কদের প্রতি… আমাদের দেশের সব নাগরিকের প্রতি… প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা। 

 

৭২তম প্রজাতন্ত্র দিবসে টুইটারে শুভেচ্ছা বার্তা পোস্ট করেন জিত, রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়রা।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘সেই দেশের অংশ হয়ে গর্বিত যা সব সংস্কৃতি ও জাতির মানুষকে সেলিব্রেট করে সমানভাবে’। 

বন্ধ করুন