বাংলা নিউজ > বায়োস্কোপ > ভুয়ো TRP মামলায় মুম্বই পুলিশকে তদন্ত স্থগিতের আর্জি রিপাবলিক টিভির
অর্ণব গোস্বামী (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
অর্ণব গোস্বামী (ফাইল ছবি, সৌজন্য টুইটার)

ভুয়ো TRP মামলায় মুম্বই পুলিশকে তদন্ত স্থগিতের আর্জি রিপাবলিক টিভির

  • আজ (শনিবার) হাজির দিতে বলা হয়েছিল। কিন্তু ব্যক্তিগত কাজে মুম্বইয়ের বাইরে থাকবেন বলে জানিয়েছেন রিপাবলিক টিভির সিএফও।

সুপ্রিম কোর্টে রিট পিটিশন দাখিল করা হয়েছে। সেটির শুনানি না হওয়া পর্যন্ত মুম্বই পুলিশকে ভুয়ো টিআরপি মামলার তদন্ত বন্ধ রাখার আর্জি জানাল রিপাবলিক টিভি। চ্যানেলের প্রধান আর্থিক আধিকারিক (সিএফও) শিবা সুন্দরম জানালেন, আগামী ১৪-১৫ অক্টোবরের মধ্যে তিনি তদন্ত যোগ দিতে পারবেন।

চিঠিতে তিনি জানিয়েছেন, সংশ্লিষ্ট মামলার ভিত্তিতে সুপ্রিম কোর্টে একটি রিট পিটিশন দাখিল করা হয়েছে। সেটির দ্রুত শুনানির আর্জি জানানো হয়েছে। তা সম্ভবত আগামী সপ্তাহে শীর্ষ আদালতে উঠবে। সেই রায়ের ভিত্তিতে রিপাবলিক টিভি তদন্তে যোগ দেবে করে বলে দাবি করেছেন। একইসঙ্গে তদন্ত আর না এগিয়ে যাওয়ার আর্জিও জানানো হয়েছে।

সুন্দরম বলেছেন, ‘উপরোক্ত ফার্স্ট ইনফরমেশন রিপোর্টের ভিত্তিতে তদন্তের জন্য গত ৯ অক্টোবর আমায় যে সমন পাঠিয়েছিলেন, তাতে ১০ অক্টোবর সকাল ১১ টায় আপনাদের অফিসে যেতে বলেছিলেন, তা নিয়ে বলছি।  তদন্তে সহযোগিতার যাবতীয় সাহায্যের বিষয়ে আমি প্রতিজ্ঞাবদ্ধ হচ্ছি।’ কী কারণে যেতে পারবেন, তাও জানিয়েছেন সুন্দর। চিঠির বয়ান অনুযায়ী, ব্যক্তিগত কাজে আগামী কয়েকদিন মুম্বইয়ের বাইরে থাকবেন সুন্দরম। তারপর ১৪-১৫ অক্টোবর মুম্বইয়ে থাকবেন তিনি।

সেই চিঠি পাওয়ার কথা স্বীকার করেছেন মুম্বইয়ের জয়েন্ট কমিশনার (গোয়েন্দা শাখা) মিলিন্দ ভারম্বে বলেন, ‘গত ৯ অক্টোবর যে সমন জারি করা হয়েছিল, তা নয়া তারিখে দেওয়ার জন্য পুলিশকে চিঠি দিয়েছেন রিপাবলিক টিভির সিএফও এস সুন্দরম।’

বন্ধ করুন