বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রীর উপর এ কেমন প্রতিশোধ নিলেন নীল! ‘যোগ্য জবাব মিলবে',পালটা হুঁশিয়ারি তৃণার
নীল-তৃণা (ছবি-ইনস্টাগ্রাম)
নীল-তৃণা (ছবি-ইনস্টাগ্রাম)

স্ত্রীর উপর এ কেমন প্রতিশোধ নিলেন নীল! ‘যোগ্য জবাব মিলবে',পালটা হুঁশিয়ারি তৃণার

 এপ্রিল মাসে নীলের কীর্তি ফাঁস করেছিলেন তৃণা। তিন মাস পরে বদলা নিলেন নীল। 

‘ইসকা জবাব মিলেগা’- স্বামীর উপর রাগে ফুঁসছেন তৃণা সাহা! আচমকা এমন কী ঘটল যে বরের এমন রেগে গেলেন পর্দার গুনগুন। তৃণার এই রাগের পিছনে অবশ্য নীলেরই হাত রয়েছে। সোশ্যাল মিডিয়ায় তৃণার এমন এক ভিডিয়ো পোস্ট করে দিয়েছেন নীল যা দেখে ক্ষেপে উঠেছেন অভিনেত্রী। কিন্তু গোটা বিষয়ের সূত্রপাত অবশ্য করেছিলেন তৃণা। ব্যাপারটা খোলসা করে বলতে হলে পিছিয়ে যেতে হবে মাস কয়েক পিছনে। 

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় দুই শো-এর নায়ক-নায়িকা এই দম্পতি। তাই তো ফেব্রুয়ারি মাসে বিয়ের দু-দিন পর থেকেই শ্যুটিং সেটে ফিরতে হয়েছিল। স্বাভাবিকভাবেই বিয়ের পর হানিমুনে যাওয়ার সময় পাননি ‘তৃনীল’ জুটি। কাজ গুছিয়ে একটু মন খুলে শ্বাস নিতে এপ্রিলে শৈলশহর দার্জিলিং হাজির হয়েছিল তাঁরা, সঙ্গে ছিল তাঁদের বন্ধুরাও। সেখানেই পাহাড়ি পথে যখন গাড়ি দৌড়াচ্ছে, একটু কান্তির ভারে ঘুমিয়ে পড়েছিলেন নিখিল। সেই দৃশ্য মুঠোফোনে বন্দি করে ভাইরাল করেন তৃণা। এবার প্রতিশোধ তুললেন নীল। গাড়ি করে যাওয়ার পথে ঘুমন্ত তৃণার ভিডিয়ো লেন্সবন্দি করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নীল। আর ক্যাপশনে লিখেছেন- ‘প্রতিশোধ নেওয়ার সময়’।

 নীলের ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডেও বাজল সেই একই গান। বিশাল-শেখরের ‘জানে কিঁউ’…. নীলের এই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করবার সঙ্গে সঙ্গেই ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ ‘তৃনীল’। দুজনে যেমন রোম্যান্টিক মুহূর্তের ঝলক তুলে ধরেন তেমন খুনসুটিমাখা নানান ছবি-ভিডিয়োও পোস্ট করে থাকেন।

এখন দেখবার নীলের উপর বদলা নিতে নতুন কোন ফন্দি আঁটেন তৃণা। গুনগুনের মতোই সহজে ছেড়ে দেওয়ার পাত্রী নন তৃণাও। স্বামীর উপর কোন জরবদস্ত প্রতিশোধ নেবেন তিনি, এখন সেটা জানার অপেক্ষায় অনুরাগীরা। 

বন্ধ করুন