বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন ধারাবাহিক দিয়ে ফিরছেন ‘সাঁঝের বাতি’র আর্য রিজওয়ান, বিপরীতে এই নায়িকা?

নতুন ধারাবাহিক দিয়ে ফিরছেন ‘সাঁঝের বাতি’র আর্য রিজওয়ান, বিপরীতে এই নায়িকা?

নতুন ধারাবাহিকে কে হচ্ছে রিজওয়ানের নায়িকা?

স্টার জলসার নতুন মেগার কেন্দ্রীয় চরিত্রে দেখা যাওয়ার কথা রয়েছে রিজওয়ান রব্বানি শেখের। বিপরীতে ‘বরণ’-এর তিথি। কেমন লাগল আপনার এই নতুন জুটি?

ফের নতুন ধারাবহিক আসছে স্টার জলসায় বলে খবর মিলছে। আর সেই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা রয়েছে রিজওয়ান রাব্বানি শেখের। অর্থাৎ ‘সাঁঝের বাতি’র আর্যর। এই ধারাবাহিক দিয়েই দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন অভিনেতা। তাই তো ‘সাঁঝের বাতি’ শেষ হওয়ার পর অনেকের মনেই থেকে গিয়েছিল মন খারাপের রেশ। এবার তা কাটবে।

কে থাকবে রিজওয়ানের বিপরীতে। নিশ্চিত না হলেও টেলি-পাড়ার গুঞ্জন ‘বরণ’ ধারাবাহিকের তিথি অর্থাৎ ইন্দ্রানী পাল অভিন করবেন রিজওয়ানের বিপরীতে। মানে এক নতুন জুটিকে পেতে চলেছে বাংলার দর্শক।

প্রসঙ্গত, রিজওয়ানের আগের ধারাবাহিকের নায়িকা ‘চারু’ ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায়-এর ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ শুরু হবে স্টার জলসায় খুব জলদি। রিজওয়ান আর দেবচন্দ্রিমাকে একসঙ্গে দেখতে খুব পছন্দ করত দর্শক। এমনকী, খবর ছিল দু'জনে প্রেমও করছেন।

এখনও এই ধারাবাহিকের কাজ শুরু হয়নি। আপাতত কাস্টিং চলছে। সব ঠিকঠাক থাকলে জুনের শেষেই প্রোমো চলে আসতে পারে বলে খবর মিলছে। এখন দেখার কোন ধারাবাহিককে সরিয়ে জায়গা নেয় রিজওয়ান আর ইন্দ্রানীর মেগা।

এদিকে, এখনও দিন ঘোষণা হয়নি ‘সাহেবের চিঠি’রও। ভিতরের খবর, এখনও ব্যাঙ্কিং এপিসোড ঠিকঠাক না জমায় ধারাবাহিকের মুক্তির দিন পিছিয়ে যাচ্ছে। রাত সাড়ে আটটার স্লটে দেখা যেতে পারে ‘সাহেবের চিঠি’। ফলে জায়গা বদল হবে ‘মন ফাগুন’-এর। ঋষি-পিহুর রোম্যান্স হয়তো চলে যাবে রাত ১০টায়। আর বন্ধ হয়ে যাবে ‘গঙ্গারাম’।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বেড়মজুরে নাচ ২ মন্ত্রীর, তবে সন্দেশখালির পথে বাধা ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে মাঝের মধ্যে টিভি বন্ধ করে দিই- BPL 2024 নিয়ে কোচ হাথুরুসিংহের বিতর্কিত মন্তব্য আবার চালু হচ্ছে সিকিম থেকে কলকাতা–নয়াদিল্লি বিমান পরিষেবা, মার্চ মাসেই মিলবে ‘খুব দুঃখিত, আমরা ৬ তারিখে কোনও…’, রাজি নয় কাঞ্চন, সাফ জানিয়ে দিলেন শ্রীময়ী চা খেতে নেমেছিলেন চালক, তাঁকে ছেড়েই আপনা থেকেই ছুটল মালগাড়ি! এরপর? কেন সন্দেশখালিতে যাননি? জানালেন নুসরত 'মীরার সঙ্গে ঝগড়া হলে ১৫ দিন কথা বন্ধ থাকে'! শাহিদের মুখে এমন কথায় অবাক কিয়ারা দার্জিলিং হিলস বিশ্ববিদ্যালয় কি বন্ধ হয়ে যাবে?‌ পাহাড়ে উঠেছে প্রবল রাজনৈতিক তরজা DRS সফল হতেই লাফিয়ে উঠলেন অশ্বিন, রুটকে ফেরাতেই স্বস্তি ভারতের তৃণমূল জমানায় সন্দেশখালিই গলার কাঁটা, জ্যোতিপ্রিয় কতটা জড়িয়ে?‌ প্রশ্নে সংগঠন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.