বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন ধারাবাহিক দিয়ে ফিরছেন ‘সাঁঝের বাতি’র আর্য রিজওয়ান, বিপরীতে এই নায়িকা?
নতুন ধারাবাহিকে কে হচ্ছে রিজওয়ানের নায়িকা?

নতুন ধারাবাহিক দিয়ে ফিরছেন ‘সাঁঝের বাতি’র আর্য রিজওয়ান, বিপরীতে এই নায়িকা?

  • স্টার জলসার নতুন মেগার কেন্দ্রীয় চরিত্রে দেখা যাওয়ার কথা রয়েছে রিজওয়ান রব্বানি শেখের। বিপরীতে ‘বরণ’-এর তিথি। কেমন লাগল আপনার এই নতুন জুটি?

ফের নতুন ধারাবহিক আসছে স্টার জলসায় বলে খবর মিলছে। আর সেই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা রয়েছে রিজওয়ান রাব্বানি শেখের। অর্থাৎ ‘সাঁঝের বাতি’র আর্যর। এই ধারাবাহিক দিয়েই দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন অভিনেতা। তাই তো ‘সাঁঝের বাতি’ শেষ হওয়ার পর অনেকের মনেই থেকে গিয়েছিল মন খারাপের রেশ। এবার তা কাটবে।

কে থাকবে রিজওয়ানের বিপরীতে। নিশ্চিত না হলেও টেলি-পাড়ার গুঞ্জন ‘বরণ’ ধারাবাহিকের তিথি অর্থাৎ ইন্দ্রানী পাল অভিন করবেন রিজওয়ানের বিপরীতে। মানে এক নতুন জুটিকে পেতে চলেছে বাংলার দর্শক।

প্রসঙ্গত, রিজওয়ানের আগের ধারাবাহিকের নায়িকা ‘চারু’ ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায়-এর ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ শুরু হবে স্টার জলসায় খুব জলদি। রিজওয়ান আর দেবচন্দ্রিমাকে একসঙ্গে দেখতে খুব পছন্দ করত দর্শক। এমনকী, খবর ছিল দু'জনে প্রেমও করছেন।

এখনও এই ধারাবাহিকের কাজ শুরু হয়নি। আপাতত কাস্টিং চলছে। সব ঠিকঠাক থাকলে জুনের শেষেই প্রোমো চলে আসতে পারে বলে খবর মিলছে। এখন দেখার কোন ধারাবাহিককে সরিয়ে জায়গা নেয় রিজওয়ান আর ইন্দ্রানীর মেগা।

এদিকে, এখনও দিন ঘোষণা হয়নি ‘সাহেবের চিঠি’রও। ভিতরের খবর, এখনও ব্যাঙ্কিং এপিসোড ঠিকঠাক না জমায় ধারাবাহিকের মুক্তির দিন পিছিয়ে যাচ্ছে। রাত সাড়ে আটটার স্লটে দেখা যেতে পারে ‘সাহেবের চিঠি’। ফলে জায়গা বদল হবে ‘মন ফাগুন’-এর। ঋষি-পিহুর রোম্যান্স হয়তো চলে যাবে রাত ১০টায়। আর বন্ধ হয়ে যাবে ‘গঙ্গারাম’।

 

বন্ধ করুন