বাংলা নিউজ > বায়োস্কোপ > উর্মিলাকে 'সফ্ট পর্ন স্টার' বলেছিলেন কঙ্গনা, বিরক্ত হয়েছিলেন রাম গোপাল বর্মা

উর্মিলাকে 'সফ্ট পর্ন স্টার' বলেছিলেন কঙ্গনা, বিরক্ত হয়েছিলেন রাম গোপাল বর্মা

গত বছর উর্মিলার উদ্দেশে কুরুচিকর মন্তব্য করেছিলেন কঙ্গনা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে এবার মুখ খুললেন পরিচালক রাম গোপাল বর্মা। গত বছর উর্মিলার উদ্দেশে করা কঙ্গনার 'সফ্ট পর্ন স্টার' মন্তব্যের বিরুদ্ধে নিজের মতামত জানালেন তিনি।

পরিচালক রাম গোপাল বর্মা জানালেন উর্মিলা মাতন্ডকরের উদ্দেশে বলা কঙ্গনা রানাওয়াতের একটি মন্তব্যে তিনি যারপরনাই বিরক্ত ও ক্ষুব্ধ হয়েছিলেন। গত বছর উর্মিলাকে কটাক্ষ করে 'সফ্ট পর্ন স্টার' বলার পাশাপাশি কঙ্গনার মন্তব্য ছিল 'উর্মিলা যে ওঁর অভিনয়ের জন্য জনপ্রিয় নন সে ব্যাপারে আমি নিশ্চিৎ!' সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে নিজের মনোভাব থেকে বাকস্বাধীনতার অধিকার নিয়ে কথা বললেন 'রামু'।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে এই ঘটনার ব্যাপারে কথা বলতে গিয়ে এই পরিচালক জানান যে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লোকজন যে নিজের মতামত জানাবেন এটা তো জানা কথাই। জায়গাটি তৈরি হয়েছে মূলত তার জন্যেই। তাঁর কথায়,' অনেকসময় মানুষ এমন সব শব্দ ও কথা ব্যবহৃত করে যা অত্যন্ত অপমানজনক হলেও কিছু করার নেই কারণ বাক স্বাধীনতার অধিকার বলে একটি ব্যাপার রয়েছে। যদি তোমার মতামত অন্যের বিরুদ্ধে নাইই যায়,তাহলে বাকস্বাধীনতা থেকে লাভটা কী হলো?' এখানেই না থেমে 'সরকার' ছবির পরিচালক আরও জানান যে কঙ্গনার যা মনে হয়েছে তা বলেছেন। কোন দৃষ্টিভঙ্গি থেকে বলেছেন তা নিয়ে তিনি কোনও মন্তব্য না করলেও একজন পরিচালক হিসেবে উর্মিলার সুদক্ষ অভিযানয়ের কথা তিনি জোর গলায় বলবেন। আর রাম গোপাল বর্মা তা বলেওছিলেন। কঙ্গনার করা সেই মন্তব্যের প্রেক্ষিতে করোও নাম না নিয়ে তিনি ট্যুইর করেছিলেন,' কারোর সঙ্গে কটূক্তির প্রতিযোগিতায় না নেমেই বলছি একজন অভিনেত্রী হিসেবে 'রঙ্গিলা','সত্যা','ভূত', 'এক হাসিনা থি' প্রভৃতি ছবিতে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন উর্মিলা!

উর্মিলার প্রতি করা কঙ্গনার এহেন মন্তব্যে তিনি বিরক্ত হয়েছিলেন কি না প্রশ্নের জবাব রাম গোপাল বর্মা সপাটে জানিয়েছিলেন হ্যাঁ,তিনি বিরক্ত হয়েছেন। তবে পরিচালকের কথায়,' এটাই বাকস্বাধীনতা। আমি নিজেও অনেকের বিষয়ে নানান মন্তব্য করে থাকি যা তাঁদের বিরক্তির উদ্রেক করে। তাই সেসব যখন আমি নিজে করি তাহলে একই কাজ অন্য কেউ করলে তাঁর বিরুদ্ধে বলার কোনও অধিকার আমার নেই।'

বন্ধ করুন