বাড়ি > বায়োস্কোপ > মহেশ ভাটকে পাঠানো মেসেজ নিয়ে সাফাই রিয়ার,'সুশান্তকে ছেড়ে যাওয়ার পর আঘাত পেয়েছি'
মহেশ ভাটকে পাঠানো মেসেজ নিয়ে সাফাই দিলেন রিয়া 
মহেশ ভাটকে পাঠানো মেসেজ নিয়ে সাফাই দিলেন রিয়া 

মহেশ ভাটকে পাঠানো মেসেজ নিয়ে সাফাই রিয়ার,'সুশান্তকে ছেড়ে যাওয়ার পর আঘাত পেয়েছি'

  • ৮ জুন সুশান্তের বাড়ি ছাড়বার পর মেন্টর মহেশ ভাটকে মেসেজ করেছিলেন রিয়া। সুশান্তের মৃত্যুর দিনও কথা হয়েছিল মহেশ ভাটের সঙ্গে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রথমবার সংবাদমাধ্যমে মুখ খুললেন এই মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। ৮ জুন সুশান্তের অ্যাপার্টমেন্ট ছেড়ে চলে যান রিয়া। এই ঘটনার ছয় দিনেই মাথাতেই বান্দ্রার ওই ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। সুশান্তকে ছেড়ে যাওয়ার দিনই নিজের মেন্টরকে বেশ কিছু হোয়াটসঅ্যাপ করেন রিয়া। যা ফাঁস হয়ে যায় মিডিয়ায়। 

এই হোয়াটসঅ্যাপ চ্যাট এও প্রমাণ করে দেয় আদালতে মিথ্যা বলেছেন রিয়া। সুশান্ত ওই রিয়াকে নিজের অ্যাপার্টমেন্ট ছেড়ে চলে যেতে বলেননি। বরং রিয়াই মহেশ ভাটের কথায় ‘অনুপ্রাণিত’ হয়ে জীবনের এই বড় সিদ্ধান্তটা নিয়েছিলেন।

এই প্রসঙ্গে ইন্ডিয়া টু়ডেকে রিয়া জানান, আমি খুব আপসেট ছিলাম এবং আঘাতও পেয়েছিলাম। আমার খুব খারাপ লাগছিল যে ও আমাকে পাল্টা ফোন করল না। ও আমাকে ফিরে যেতে বলল না। ওর জন্য কী সব শেষ হয়ে গিয়েছিল? এইটুকুই ছিল (আমাদের সম্পর্ক) ? আমি অসুস্থ তাই কি ও আর আমাকে ভালোবাসো না ? কেউ এইরকম বললে খারাপ তো লাগবেই। কিন্তু আপনি যে মেসেজের কথা বলছেন তাঁর সঙ্গে এই পরিস্থিতির কোনও সম্পর্ক নেই। 

৮ জুন মহেশ ভাটকে পাঠানো হোয়াটসঅ্যাপ মেসেজে সুশান্তের সঙ্গে ব্রেক-আপের পূর্ণ ইঙ্গিত দিয়েছেন রিয়া। মহেশ ভাটের কথাতেই যে সুশান্তের সঙ্গে সম্পর্ক ভেঙে ফেলবার সিদ্ধান্ত নেন ‘জলেবি’ নায়িকা-তেমন ইঙ্গিতও মিলেছে।

রিয়া লেখেন, 'আয়শা (জলেবি ছবিতে রিয়ার চরিত্রের নাম) মুভস অন..স্যার, মন ভারাক্রান্ত তবে একটা স্বস্তি'। এরপর রিয়া রিয়া যোগ করেন, ‘আমাদের শেষ (ফোন) কলটা আমার ঘুম ভাঙিয়ে দিয়েছে। তুমি আমার স্বর্গদূত, তুমি ছিলে,তুমি আছ এবং তুমিই থাকবে’। জবাবে মহেশ ভাট জানান, পিছন ফিরে তাকিও না। সেটাই সম্ভবপর যা অবশ্যম্ভাবী। জবাবে মহেশ ভাট জানান, পিছন ফিরে তাকিও না। সেটাই সম্ভবপর যা অবশ্যম্ভাবী।

সুশান্তের মৃত্যুর দিন সকালেও মহেশ ভাটের সঙ্গে হোয়াটসঅ্যাপে কথা হয় রিয়ার। সুশান্তের মৃত্যুর খবর বাইরে আসবার কয়েক মুহুর্তের মধ্যে মহেশ ভাটকে টেক্সট করেন রিয়া। ২.৩৫ মিনিটে রিয়ার ফোন থেকে মহেশ ভাটের কাছে মেসেজ যায়- ‘কল মি’। কিন্তু জবাবে কোনও মেসেজ আসেনি। যদিও বিকাল ৪ এবং ৫ টার সময় দু'বার রিয়াকে হোয়াটসঅ্যাপে ফোন করেন মহেশ ভাট।

বন্ধ করুন