বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘চেহরে’র পোস্টার থেকে বাদ রিয়া চক্রবর্তী! জানুন কবে মুক্তি পাবে এই ছবি
রিয়া চক্রবর্তীর নতুন ছবি চেহরে (ছবি- টুইটার) 
রিয়া চক্রবর্তীর নতুন ছবি চেহরে (ছবি- টুইটার) 

‘চেহরে’র পোস্টার থেকে বাদ রিয়া চক্রবর্তী! জানুন কবে মুক্তি পাবে এই ছবি

  • কামব্যাকের জন্য তৈরি রিয়া। সামনে এল চেহরে মুক্তির তারিখ। 

অবশেষে সামনে এল রিয়া চক্রবর্তীর পরবর্তী ছবি ‘চেহরে’ মুক্তির তারিখ। এই ছবিতে লিড রোলে অভিনয় করেছেন ইমরান হাশমি ও অমিতাভ বচ্চন। এদিন টুইট বার্তায় ছবির নতুন পোস্টার ও মুক্তির তারিখ ঘোষণা করেন ইমরান ও বচ্চন। আগামী ৩০শে এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে পরিচালক রুমি জাফরির এই ছবি।

ছবির পোস্টারে পুরোদস্তুর সিরিয়াস অভিব্যক্তিতে পাওয়া গেল 'মেন ইন ব্ল্যাক' অমিতাভ-ইমরানকে। কোনও রহস্য সমাধানের প্রচেষ্টায় তাঁরা, পোস্টারে আশেপাশে রয়েছেন ক্রিস্টার ডিসুজা, অন্নু কাপুর, ধৃতিমান চট্টোপাধ্যায়, রঘুবীর যাদবরা। তবে আশ্চর্যজনকভাবে এই ছবির পোস্টারে দেখা মিলল না রিয়া চক্রবর্তীর! শুধু পোস্টার থেকেই রিয়া বাদ প়ড়েছেন তা নয়, ছবির প্রমোশ্যানাল পোস্টে রিয়াকে ট্যাগ করেননি ইমরান-অমিতাভরা। তা নিয়ে বেশ কিছুটা ধন্দে অনুরাগীরা। খুব সতর্কভাবেই কি রিয়াকে ছবির প্রমোশ্যানাল প্ল্যান থেকে বাইরে রাখার সিদ্ধান্ত নিয়েছে টিম চেহরে?

উল্লেখ্য, ২০১৯-এর ১ লা জুলাই রিয়া সোশ্যাল মিডিয়ায় চেহরে ছবিতে নিজের লুক কেমন হবে তা তুলে ধরেছিলেন। অর্থাত্ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু প্রায় এক বছর আগেই এই ছবির সঙ্গে যুক্ত হন রিয়া। করোনাকালের আগেই ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছিল। তবে অতিমারীর জেরে মুক্তি আটকে যায়। সেই পোস্ট আজও জ্বলজ্বল করছে রিয়ার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। সুশান্ত মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডে একমাস জেলেও কাটিয়েছেন রিয়া। তবে ধীরে ধীরে স্বাভাবিক জীবনের দিকে পা বাড়াচ্ছেন অভিনেত্রী। আজকাল প্রায়ই জিমের বাইরে লেন্সবন্দি হন রিয়া। 

চেহরে পরিচালক, রুমি জাফরি সুশান্তের মৃত্যুর পর থেকেই রিয়া হয়ে সওয়ার করেছেন। স্পটবয়ইকে দেওয়া সাক্ষাত্কারে তিনি গত ডিসেম্বরে জানান, ‘এই বছরটা ওর জন্য খুব ট্রমার মধ্যে দিয়ে কেটেছে। ভাবাই যায় না একটা সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে একমাস জেলে কাটাচ্ছে! এই ঘটনা ওর মনোবল একদম ভেঙে দিয়েছে’। 

২০২১- কাজে ফিরবেন রিয়া সেই ইঙ্গিতও দিয়েছিলেন রুমি জাফরি। সময় এলে রিয়া গোটা বিষয় নিয়ে মুখ খুলবেন সেকথাও জানিয়েছিলেন রুমি জাফরি। উল্লেখ্য, সুশান্ত ও রিয়াকে নিয়েও একটি ছবির পরিকল্পা করেছিলেন রুমি জাফরি। দিশা সালিয়ানের মৃত্যুর পরেও মেসেজ মারফত সুশান্তের সঙ্গে কথা হয়েছিল পরিচালকের। মু্ম্বই পুলিশ ও সিবিআইয়ের কাছে বয়ানও রেকর্ড করিয়েছেন তিনি।

বন্ধ করুন