বাংলা নিউজ > বায়োস্কোপ > সারার নামে NCB-র কাছে বিস্ফোরক দাবি রিয়ার, তবে কি সুশান্ত-মামলায় এল নতুন মোড়?
সারাকে নিয়ে এনসিবি-র কাছে বিস্ফোরক রিয়া। 
সারাকে নিয়ে এনসিবি-র কাছে বিস্ফোরক রিয়া। 

সারার নামে NCB-র কাছে বিস্ফোরক দাবি রিয়ার, তবে কি সুশান্ত-মামলায় এল নতুন মোড়?

সুশান্ত মৃত্যুর ঠিক আগে রিয়া চক্রবর্তীর সঙ্গেই সম্পর্কে ছিলেন। লিভ ইন করতেন তাঁরা। 

আর কিছুদিনের মধ্যেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুবার্ষিকী। ১৪ জুন বান্দ্রায় অভিনেতার ব্যক্তিগত ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় তাঁর ঝুলন্ত দেহ। সুশান্তের মৃত্যু রহস্য নিয়ে একটার পর একটা নতুন মোড় দেখা দিতে শুরু করে বছরভর। আপাতত সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (CBI), এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED) এবং নার্কোটিকস কনট্রোল ব্যুরো (NCB)র তত্ত্বাবধানে এই মামলার তদন্ত চলছে। 

সম্প্রতি সইফ-কন্যা সারার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী। নার্কোটিকস কনট্রোল ব্যুরোর জেরার সময় জানিয়েছেন, তাঁকে সারা মারিজুয়ানা আর ভদকা অফার করেছিলেন। শুধু তাই নয়, রিয়া দাবি জানিয়েছেন সারা তাঁকে বেশ কয়েকবার মারিজুয়ানার জায়েন্ট তৈরি করে দিয়েছেন। তাঁরা একসঙ্গে বসে তা নিয়ে ধূমপানও করেছেন। সারাই নাকি তাঁকে চাপমুক্ত থাকার জন্য নেশা করার কথা বলেছিলেন। যদিও তা মুখোমুখি নয়, হোয়াটস অ্যাপ চ্যাটে। সম্প্রতি, রিয়ার হাতে লেখা একটি বয়ানের প্রতিলিপি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তার সূত্র ধরেই, প্রকাশ্যে এসেছে এই খবর। যদিও তা কতটা সত্য তা এখনও যাচাই করা যায়নি।

বয়ানের প্রতিলিপি যা ভাইরাল হয়েছে। 
বয়ানের প্রতিলিপি যা ভাইরাল হয়েছে। 

সুশান্ত মৃত্যু রহস্যে নাম জড়িয়েছিল সারা আলি খানেরও। সেসময় জেরায় সারা নাকি স্বীকারও করে নিয়েছিলেন তাঁর আর সুশান্তের সম্পর্কের কথা। যদিও তা বেশিদিনের ছিল না। বিচ্ছেদের কারণ ছিল সুশান্তের অন্য অভিনেত্রী (পড়ুন রিয়া চক্রবর্তী)র প্রেমে পড়া। এনসিবি সূত্রে খবর সুশান্তের সঙ্গে হওয়া বেশ কিছু চ্যাটও তাঁদের দেখিয়েছিলেন সারা আলি খান।

বন্ধ করুন