বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর তদন্ত : ‘বন্ধ করা হোক মিডিয়া ট্রায়াল’, সুপ্রিম কোর্টে আর্জি রিয়ার
ব্রেকিং নিউজ

সুশান্তের মৃত্যুর তদন্ত : ‘বন্ধ করা হোক মিডিয়া ট্রায়াল’, সুপ্রিম কোর্টে আর্জি রিয়ার

সোমবার ইডির দফতরে ভাই শৌভিকের সঙ্গে হাজির রিয়া  (ANI)
সোমবার ইডির দফতরে ভাই শৌভিকের সঙ্গে হাজির রিয়া  (ANI)

  • সুশান্তের মৃত্যুর জন্য তাঁকেই দোষী হিসাবে তুলে ধরছে সংবাদমাধ্যম, এই মিডিয়া ট্রায়েল বন্ধ হোক-সুপ্রিম কোর্টে আবেদন রিয়া চক্রবর্তীর। 

সুপ্রিম কোর্টে নতুন আর্জি দাখিল করলেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। সোমবার সর্বোচ্চ আদালতে দাখিল হলফনামায় রিয়ার আবেদন  এই মামলায় মিডিয়া ট্রায়াল অবিলম্বনে বন্ধ করা হোক। কারণ মিডিয়া তাঁকে এই মামলায় দোষী সাব্যস্ত করবার চেষ্টা করছে। সুশান্তের মৃত্যুর সঙ্গে যুক্ত আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের সাঁড়াশি চাপে সুশান্তের গার্লফ্রেন্ড। সোমবার দ্বিতীয়বার ইডির জেরার মুখে অভিনেত্রী। এর মাঝে মিডিয়াকে কাঠগড়ায় দাঁড় করিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ রিয়া। 

শুধু তাই নয় সুপ্রিম কোর্টে দায়ের করা নতুন পিটিশনে রিয়া এই মামলার তদন্তভার সিবিআইয়ের হাতে সঁপে দেওয়ার কেন্দ্রের সিদ্ধান্তকে নিয়েও আশঙ্ক্ষা প্রকাশ করেছেন। রিয়ার মতে, তাঁকে ‘রাজনৈতিক অ্যাজেন্ডার বলির পাঁঠা বানানো হচ্ছে’। সুপ্রিম কোর্টে ‘ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ বন্ধ করা’ এবং ‘মানসিক যন্ত্রণা থেকে অব্যহতি’ চেয়ে এই আর্জি দায়ের করেছেন রিয়া। 

রিয়ার তরফে এর আগেও সুপ্রিম কোর্টে একটি পিটিশন দায়ের করা হয়েছিল, যেখানে বিহার পুলিশের কাছ থেকে এই মামলার তদন্ত অবিলম্বনে মুম্বই পুলিশের হাতে তুলে দেওয়ার কথা বলেন রিয়া চক্রবর্তী, যেহেতু রিয়ার মতে, এই মামলা বিহার পুলিশের জুরিসডিকশনের বাইরে। আগামিকাল সুপ্রিম কোর্টে এই পিটিশনের দ্বিতীয় শুনানির দিন নির্দিষ্ট রয়েছে। তার আগেই নতুন করে সুপ্রিম কোর্টে আবেদন দায়ের করলেন অভিযুক্ত নায়িকা। 

যদিও সুশান্তের মৃত্যুর এক মাস পূর্তিতে টুইট বার্তায় নিজেকে সুশান্তের প্রেমিকা হিসাবে দাবি করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহয়ের কাছে সিবিআই তদন্তের আর্জি রাখবার পর রিয়া কেন ১৮০ ডিগ্রী ঘুরে গিয়ে সিবিআই তদন্ত নিয়ে প্রশ্ন তুলছেন, তা নিয়ে ধন্দে নেটিজেনরা। 

পিটিশনে রিয়া দাবি করেছেন, এই ইস্যুটিকে নিয়ে মিডিয়ায় প্রয়োজনের থেকে বেশি কাঁটাছেড়া চলছে। মিডিয়া চ্যানেলে মামলায় সাক্ষীদের সওয়াল-জবাব করা হচ্ছে। সুশান্তের মামলায় কোনওরকম ফাউল প্লে প্রমাণিত হওয়ার আগেই মিডিয়া রিয়াকে দোষী বলে ঘোষণা করছে।  

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর পাশাপাশি এদিন ইডির দফতরে জেরা করা হচ্ছে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তী এবং ম্যানেজার শ্রুতি মোদীকে। এদিন সকাল ১১ নাগাদ ইডির অফিসে হাজিরা দেন রিয়া ও তাঁর পরিবার। অন্যদিকে দুপুর আড়াইটে নাগাদ ইডি মুম্বইয়ের বালার্ড এস্টেট এলাকাস্থিত দফতরে হাজির হলেন সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাট মেইট তথা ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানি।

বন্ধ করুন