বাড়ি > বায়োস্কোপ > মাদক যোগে গ্রেফতার সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী
বড় খবর

মাদক যোগে গ্রেফতার সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী

মাদক যোগে গ্রেফতার সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী (ছবি সৌজন্য এএনআই)
মাদক যোগে গ্রেফতার সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী (ছবি সৌজন্য এএনআই)

রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে বলেন, ‘বিচারের নামে প্রহসন।’

ছেলের পর মেয়েকেও গ্রেফতার করা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছিলেন রিয়া চক্রবর্তীর বাবা। সেই আশঙ্কাই সত্যি হল। মঙ্গলবার দুপুরে মাদক যোগে গ্রেফতার করা হল সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় মূল অভিযুক্ত রিয়াকে। অভিনেত্রীর গ্রেফতারির খবর নিশ্চিত করেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা।

এনসিবি তদন্ত শুরুর পর গত রবিবার থেকে পরপর তিনদিন রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। রবিবার ছ'ঘণ্টা, সোমবার আট ঘণ্টা জিজ্ঞাসাবাদের মুখে পড়েন রিয়া। মঙ্গলবার সকাল ১০ টা ৩০ মিনিট নাগাদ আবার এনসিবির দক্ষিণ মুম্বইয়ের অফিসে পৌঁছান অভিনেত্রী। সেখানে প্রায় পাঁচ ঘণ্টা জেরার পর দুপুরের শেষ লগ্নে রিয়াকে গ্রেফতার করা হয়।

এনসিবির ডেপুটি ডিরেক্টর বলেন, 'রিয়াকে গ্রেফতার করা হয়েছে এবং পরিবারকে জানানোর প্রক্রিয়াও সম্পূর্ণ হয়েছে।' সূত্রের খবর, মঙ্গলবারই অভিনেত্রীকে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে আদালতে তোলা হবে।

সূত্রের খবর, তিনদিনে এনসিবির বহু প্রশ্নের জবাব দিতে পারেননি রিয়া। অভিযুক্ত নায়িকার বিরুদ্ধে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে রয়েছে যথেষ্ট প্রমাণ। যদিও অভিনেত্রীর গ্রেফতারির পর রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে বলেন, 'বিচারের নামে প্রহসন। একজন মহিলার পিছনে পড়েছিল তিনটি কেন্দ্রীয় সংস্থার।'

এই মামলায় আগেই গ্রেফতার হয়েছেন রিয়ার ভাই শৌভিক, সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, সুশান্তের পরিচারক কেশব-সহ মোট নয় জন। শৌভিকের গ্রেফতারির পর যখন রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল এনসিবি, তখনই তাঁর আইনজীবী বলেছিলেন, ‘রিয়া গ্রেফতার জন্য প্রস্তুত কারণ এখানে ডাইনির খোঁজ চলছে। যদি কাউকে ভালোবাসা অপরাধ হয় তাহলে নিজের ভালোবাসার জন্য ফল ভোগ করতে তৈরি রিয়া। যেহেতু ও নির্দোষ তাই এখনও পর্যন্ত কোনও আদালতে আগাম জামিনের জন্য আবেদন জানাননি রিয়া, বিহার পুলিশ, সিবিআই, ইডি এবং এনসিবিতে ওর বিরুদ্ধে দায়ের মিথ্যা মামলায়।’

বন্ধ করুন