বাড়ি > বায়োস্কোপ > মুম্বই পুলিশের কাছে সুরক্ষা দাবি রিয়ার, বললেন ‘সপরিবার আমার জীবন সংকটে’
মুম্বই পুলিশের কাছে সাহায্য চাইলেন রিয়া  (PTI)
মুম্বই পুলিশের কাছে সাহায্য চাইলেন রিয়া  (PTI)

মুম্বই পুলিশের কাছে সুরক্ষা দাবি রিয়ার, বললেন ‘সপরিবার আমার জীবন সংকটে’

  • 'আমার এবং আমার পুরো পরিবারের জীবন সংকটে, আমাদের সুরক্ষা দেওয়া হোক', সোশ্যাল মিডিয়ায় দাবি রিয়া চক্রবর্তীর। 

সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর মামলায় অভিযোগের আঙুল রিয়া চক্রবর্তীর দিকে। সুশান্তের মৃত্যুর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন প্রয়াত অভিনেতার প্রাক্তন লিভ ইন পার্টনার।  ৮ জুন রিয়া সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে বেরিয়ে যান বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে, এর ছয়দিনের মাথায় ১৪ জুন ওই অ্যাপার্টমেন্ট থেকেই উদ্ধার হয় সুশান্তের দেহ। 

ইতিমধ্যেই সিবিআই, ইডি এবং সম্প্রতি এনসিবি এফআইআর দায়ের করেছে রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবার এবং সহযোগীদের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার সিবিআইয়ের টিম মুম্বইয়ের পৌঁছানোর পর থেকেই দ্রুত গতিতে এগোচ্ছে তদন্ত। রিয়ার অ্যাপার্টমেন্টের বাইরেও গত কয়েকদিন থেকেই সংবাদমা্ধ্যমের ভিড়। এই ঘটনা নিয়েও আপত্তি রয়েছে রিয়ার। এবার সোশ্যাল মিডিয়ায় বাড়ির বাইরের সংবাদমাধ্যমের জমায়েতের ছবি পোস্ট করে মুম্বই পুলিশের কাছে সাহায্য ও সুরক্ষার দাবি জানালেন রিয়া। কারণ রিয়ার মতে ‘আমার এবং আমার পরিবারের জীবন সংকটে’।

তিনি লেখেন, ‘এটা আমার বিল্ডিং কমপাউন্ডের ভিতরকার ছবি। ভিডিয়োতে যে মানুষটাকে দেখা যাচ্ছে তিনি আমার বাবা ইন্দ্রজিত্ চক্রবর্তী ( প্রাক্তন আর্মি অফিসার)। আমরা ইডি, সিবিআই এবং অন্য তদন্তকারী সংস্থার সঙ্গে সহযোগিতার জন্য বাইরে যাতায়াত করছি। তবে আমার এবং আমার পরিবারের জীবন সংকটে। আমরা স্থানীয় পুলিশ থানায় ইতিমধ্যেই গিয়েছি এবং বিষয়টা জানিয়েছে। কিন্তু সাহায্য মেলেনি’।

'আমি অনুরোধ করছি মুম্বই পুলিশকে দয়া করে আমাদের সুরক্ষা দেওয়া হোক। যাতে আমরা তদন্তকারী সংস্থার সঙ্গে সহযোগিতা করতে পারি'।

১৪ জুন সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহয ২৫ জুলাই বিহারের রাজীব নগর পুলিশ থানায় রিয়া ও তাঁর পরিবারে বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, প্রয়তাের সঙ্গে আর্থিক প্রতারণা সহ একাধিক অভিযোগ এনে এফআইআর দায়ের করেন কেকে সিং।

বন্ধ করুন