বাড়ি > বায়োস্কোপ > তদন্তে সহযোগিতা না করলে গ্রেফতার হতে পারেন রিয়া : সুশান্তের পরিবারের আইনজীবী
রিয়া চক্রবর্তী 
রিয়া চক্রবর্তী 

তদন্তে সহযোগিতা না করলে গ্রেফতার হতে পারেন রিয়া : সুশান্তের পরিবারের আইনজীবী

  • সুশান্তের মৃত্যুর পর প্রয়াত অভিনেতার পরিবারের সঙ্গে কোনওরকম যোগাযোগ করেননি রিয়া। জানাননি সমবেদনা। 

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যকে ঘিরে প্রতি দিনই নিত্যনতুন চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। সিবিআই জোরগতিতে এই মামলার তদন্ত চালাচ্ছে। সিবিআইয়ের পাশাপাশি অপর দুই কেন্দ্রীয় সংস্থা ইডি এবং এনসিবিও রিয়ার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে। বুধবারই রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

এই আবহেই সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং একটি সাক্ষাৎকারে দাবি করলেন সামান্য সমবেদনাটুকুও জানাবার প্রয়োজন মনে করেনি সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী । আপাতত সুশান্তের বাবার দায়ের করা এফ এই আর এর একেবারে প্রথম দিকে দিকে রয়েছে রিয়ার নাম । রিয়া , তাঁর বন্ধু এবং পরিবারের বিরুদ্ধে সুশান্তকে মানসিক অবসাদগ্রস্ত প্রমান করে তাঁকে ধ্বংস করে দিয়ে শেষ পর্যন্ত চক্রান্ত করে হত্যা করার অভিযোগ দায়ের করেছেন তিনি ।

এদিন আই এএনএস - কে দেওয়া এক সাক্ষাৎকারে বিকাশ বাবু জানান ,' রিয়া শুধু মাত্র সমবেদনা জানাননি তা নয় , আমাদের তরফ থেকে সিবিআই তদন্তের দাবি তোলা হলে প্রবল ভাবে তার প্রতিবাদ করেছিলেন । আজ হয়তো রিয়া বলছে সি বি আই তদন্তে তাঁর কোনো আপত্তি নেই বলেই জানাচ্ছেন , কিন্তু বাস্তবে তা কখনোই নয় এবং আদালতেও তাঁর লিগ্যাল টিমের তরফে এমন কোনো দাবির প্রমান কখনোই পাওয়া যায়নি ' বলেই জানিয়েছেন এই বর্ষীয়ান আইনজীবী ।

বিকাশ বাবু দাবি করেন ,'এখন তদন্তকে এগিয়ে নিয়ে যাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা । রিয়ার বিরুদ্ধে খুব শীঘ্রই সমন জারি করা হতে পারে সিবিআই এর তরফে । যদি রিয়া তদন্তে সহযোগিতা না করেন বা যথাযথ প্রশ্নের উত্তর না দিতে পারেন গোয়েন্দাদের জেরার সময়, সেক্ষেত্রে তাঁকে গ্রেফতারও করতে পারে সিবিআই '।

সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি , রাঁধুনি নীরজকে বুধবারও জেরা করল সিবিআই। সুশান্তের মৃত্যুতে ফাউল প্লে-র সম্ভাবনা কোনওভাবেই উড়িয়ে দিচ্ছে না কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

বন্ধ করুন