বাংলা নিউজ > বায়োস্কোপ > ঠিক করে হাঁটতে পারছেন না রিয়ার ভাই! ‘পাপের ফল’, ভাই-বোনকে কটাক্ষ সুশান্ত ভক্তদের
ভাই শৌভিকের সঙ্গে রিয়া চক্রবর্তী 
ভাই শৌভিকের সঙ্গে রিয়া চক্রবর্তী 

ঠিক করে হাঁটতে পারছেন না রিয়ার ভাই! ‘পাপের ফল’, ভাই-বোনকে কটাক্ষ সুশান্ত ভক্তদের

  • ‘এটা কর্মফল’, ভাঙা পায়ে শৌভিকের দুর্দশা দেখে এমনটাই বলল সুশান্ত প্রেমীরা। রিয়া ও তাঁর পরিবারের উপর এখনও রাগ কমছে না তাঁদের। 

একটু একটু করে স্বাভাবিক জীবনে ফিরছেন রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুত বিতর্ক এখন তাঁর জীবনের অতীত অধ্যায়, যদিও মামলার তদন্ত এখনও জারি রয়েছে। সুশান্তের আত্মহত্যার জন্য রিয়াকে দায়ী করে এফআইআর দায়ের করেছিল প্রয়াত অভিনেতার পরিবার, তারপর কেটে গিয়েছে অনেকটা সময়। মাদক মামলায় জেলবন্দি রিয়া-শৌভিক এখন জামিনে মুক্ত। আজকাল প্রায়শই রিয়া ফ্রেমবন্দি হন পাপারাৎজিদে্র ক্যামেরায়। 

শুক্রবার দুপুরে মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে ভাই শৌভিক চক্রবর্তীর সঙ্গে লেন্সবন্দি হলেন রিয়া। সেখানে দেখা গেল পা ভেঙেছে শৌভিকের। হাঁটতে পারছেন না তিনি, ডান পা প্লাস্টার করা এবং ওয়াকারের সাহায্য নিয়ে হাঁটতে হচ্ছে শৌভিককে। পাপারাৎজিদের শেয়ার করা ভিডিয়োয় দেখা গেল কেমনভাবে অসুস্থ ভাইয়ের যত্ন নিচ্ছেন রিয়া, ক্লিনিক থেকে বেরিয়ে ভাইকে গাড়িতে উঠতে সাহায্য করলেন ‘জলেবি’ অভিনেত্রী। তবে এদিন পাপারাৎজিদে্র এড়িয়ে যাননি রিয়া। ভাইকে গাড়িতে তোলবার পর তাঁদের সঙ্গে সৌজন্য বিনিময় করেন, হাত নাড়েন। 

কেউ কেউ তো মাস্ক খুলে পোজ দেওয়ার অনুরোধ জানাচ্ছিল রিয়াকে, তবে রাজি হননি অভিনেত্রী। তাঁকে বলতে শোনা গেল, ‘না, কোভিড হয়ে যাবে’। 

যদিও এই ভিডিয়ো ভাইরাল হতেই তীব্র কটাক্ষের মুখে পড়লেন রিয়া-শৌভিক। সুশান্ত ভক্তরা রিয়ার কোনও ভিডিয়ো দেখলেই খচে লাল হয়ে যান। এই ভিডিয়ো দেখে তাঁদের মুখে একটাই বুলি, ‘যা বপন করবে, তার ফল ভুগবে’। কেউ লিখেছেন, ‘এটাকে বলে পাপের ফল’। কেউ কেউ হিন্দির জনপ্রিয় প্রবাদ লিখেছেন, ‘ভগবানকে ঘর মে দের হ্যায়, অন্ধের নেহি’। 

চরম ট্রোলিং-এর শিকার রিয়া-শৌভিক
চরম ট্রোলিং-এর শিকার রিয়া-শৌভিক

চলতি মাসেই সুশান্তের জন্মবার্ষিকীতে প্রয়াত অভিনেতার সঙ্গে একটি অদেখা ভিডিয়ো শেয়ার করেছিলেন রিয়া। জিমের অন্দরের সেই ভিডিয়োতে ক্যামেরা তাক করে মস্তি করতে দেখা গিয়েছে সুশান্ত-রিয়াকে। ভিডিয়োর ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘যদি তুমি এখানে থাকতে… খুব মিস করি তোমাকে'। 

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলা সম্পর্কিত মাদক মামলায় ২০২০ সালের সেপ্টেম্বরে গ্রেফতার হয়েছিলেন রিয়া ও শৌভিক। রিয়া প্রায় এক মাস জেলবন্দি ছিলেন, অন্যদিকে তিন মাস পর মঞ্জুর হয় শৌভিক জামিনের আর্জি। 

২০২১-এর ডিসেম্বরে আদালতের নির্দেশ মেনে রিয়ার বাজেয়াপ্ত ল্যাপটপ, মোবাইল ফোন এবং অনান্য গ্যাজেট ফিরিয়ে দেয় এনসিবি। রিয়াকে শেষ দেখা গিয়েছে ‘চেহরে’ ছবিতে, সুশান্তের মৃত্যুর পর থেকে এখনও নতুন কোনও প্রোজেক্টে হাত দেননি রিয়া। 

 

বন্ধ করুন