বাংলা নিউজ > বায়োস্কোপ > বিতর্ক অতীত! ফারহান-শিবানীর সংগীতে ‘মেহেন্দি লাগাকে রাখনা’তে জমিয়ে নাচ রিয়ার

বিতর্ক অতীত! ফারহান-শিবানীর সংগীতে ‘মেহেন্দি লাগাকে রাখনা’তে জমিয়ে নাচ রিয়ার

বন্ধুর বিয়েতে রিয়া

বেস্ট ফ্রেন্ড শিবানীর সংগীত জমিয়ে দিলেন রিয়া। 

সুশান্ত বিতর্ক এখন অতীত, ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন রিয়া চক্রবর্তী। সুশান্ত মামলার মূল অভিযুক্ত তথা মাদককাণ্ডে জেলে থাকা রিয়া মধ্যমণি ফারহান-শিবানীর প্রাক-বিয়ের অনুষ্ঠানে! আগামী ২১শে ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ফারহান-শিবানী, কোনও কোনও সূত্র বলছে শনিবারই নাকি শুভ কাজটা সেরে ফেলবেন তারকা জুটি। খাণ্ডালায় হবে এই বিয়ের অনুষ্ঠান, তার আগে বৃহস্পতিবার ফারহানের মুম্বইয়ের বাড়িতে বসেছিল শিবানীর মেহেন্দি ও সংগীতের আসর।

আর সেই অনুষ্ঠানের যাবতীয় আয়োজনের দায়িত্ব ছিল শিবানীর বান্ধবীদের। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো, সেখানে শাহরুখ-কাজলের আইকনিক ‘মেহেন্দি লাগাকে রাখনা’ গানে জমিয়ে নাচতে দেখা গেল শিবানীর ঘনিষ্ঠ বান্ধবী রিয়া চক্রবর্তীকে। সঙ্গ দিলেন শিবানীর বোন অনুশা দান্ডেকরও। 

দান্ডেকর সিস্টার্সদের খুবই ঘনিষ্ঠ রিয়া চক্রবর্তী। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা এদিন সেজেছিলেন হলুদ রঙা লেহেঙ্গা-চোলিতে। রিয়া যখন জেলে ছিলেন সেইসময়ও নায়িকার সমর্থনে প্রকাশ্যে মুখ খুলেছিলেন শিবানী-অনুশারা। 

সংগীতের এই অনুষ্ঠানে শামিল হয়েছিলেন অমৃতা আরোরা, শাবানা আজমিরাও। বিল্ডিং-এর ভিতর প্রবেশ করতে গিয়ে পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন তাঁরা। 

ফারহানের বাড়িতে প্রবেশের মুখে রিয়া
ফারহানের বাড়িতে প্রবেশের মুখে রিয়া

চলতি মাসের শুরুতেই ফারহানের বিয়ের খবর সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছিলেন জাভেদ আখতার। তিনি জানিয়েছিলেন একদম ঘরোয়া আয়োজনেই বিয়ের পর্ব সারবে ছেলে। কিন্তু বিয়ের কোনও তথ্য ফাঁস করতে না-রাজ পরিবার। 

এটা ফারহানের দ্বিতীয় বিয়ে। দুই সন্তানের বাবা তিনি। এর আগে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীর সঙ্গে দম্পত্য সম্পর্কে ছিলেন অভিনেতা-পরিচালক ফারহান আখতার। ফারহান ও অধুনার দুই সন্তান রয়েছে। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়। পরের বছর নিজেদের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনেন ফারহান-শিবানী। বিগত কয়েক বছর সহবাসের পর এবার নিজেদের সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাচ্ছেন দুজনে।

 

বন্ধ করুন