বাংলা নিউজ > বায়োস্কোপ > গাঁজা কিনে এনে তা সুশান্ত সিং রাজপুতকে দিত রিয়া চক্রবর্তী, চার্জশিটে দাবি NCB-র

গাঁজা কিনে এনে তা সুশান্ত সিং রাজপুতকে দিত রিয়া চক্রবর্তী, চার্জশিটে দাবি NCB-র

গাঁজা কিনে সুশান্তকে দিত রিয়া, দাবি এনসিবির

সুশান্ত সিং-এর রহস্য মৃত্যু মামলায় বিশেষ এনডিপিএস কোর্টের কাছে একটি ড্রাফ্ট জমা দিয়েছিল এনসিবি কর্তারা গত মাসে, যার বিস্তারিত সামনে এসেছে মঙ্গলবার। যেখানে বলা হয়েছে গাঁজা কিনে এনে তা সুশান্তকে দিত রিয়া। 

নারকোটিক্স কনট্রোল ব্যুরো-র দাবি অভিনেত্রী রিয়া চক্রবর্তী একাধিকবার ‘গাঁজা’ কিনেছেন অন্য অভিযুক্তদের থেকে, যাতে নাম আছে তাঁর ভাই সৌভিকেরও, এবং তা তুলে দিতেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের হাতে। 

সুশান্ত সিং-এর রহস্য মৃত্যু মামলায় বিশেষ এনপিএস কোর্টের কাছে একটি ড্রাফ্ট জমা দিয়েছিল এনসিবি কর্তারা গত মাসে, যার বিস্তারিত সামনে এসেছে মঙ্গলবার। যা অনুসারে ২০২০-র মার্চ থেকে ডিসেম্বর পর্যন্ত একে অপরের সঙ্গে বা গ্রুপে যোগাযোগ রেখে গিয়েছিল, গাঁজা সংগ্রহ, বন্টন, বিক্রি করা হত বলিউডের হাই প্রোফাইল পার্টিতে। 

ওই ড্রাফটে আরও দাবি করা হয়েছে অভিযুক্ত ড্রাগস ট্রাফিকিংয়ে টাকা ঢালত এবং নিজেও গাঁজা, চরস, নিত। কোনও লাইসেন্স বা অনুমতি না থাকা সত্ত্বেও। এনডিপিএস অ্যাক্টের ২৭, ২৭এ, ২৮, ২৯ অনুযায়ী অভিযোগ তোলা হয়েছে। আরও পড়ুন: টলিউডে কাজ করছেন রিয়া? কোন ছবিতে অভিনয়? জানিয়ে দিলেন প্রযোজক রানা সরকার

রিয়া চক্রবর্তীর নামে ওঠা অভিযোগে বলা হয়েছে, অভিযুক্ত স্যামুয়েল মিরান্ডা, ভাই সৌভিক, দীপেশ সাওয়ান্ত এবং অন্যান্যদের থেকে ‘গাঁজা’-র অনেক ডেলিভারি নিয়েছেন এবং তা দিয়েছেন সুশান্তকে। মার্চ ২০২০ থেকে সেপ্টেম্বর ২০২০-র মধ্যে এদেরকে টাকাও দিয়েছেন তিনি। আরও পড়ুন: এমটিভির রিয়েলিটি শো থেকে সুশান্তের প্রেমিকা, যেভাবে বদলেছিল রিয়া চক্রবর্তীর জীবন

রিয়ার ভাই সৌভিকও নিয়মিত যোগাযোগ রাখতেন মাদক পাচারকারীদের সঙ্গে এবং তাদের থেকে কিনতেন গাঁজা-চারস, সুশান্ত সিং রাজপুতকে দেওয়ার জন্য। 

২০২০ সালের ১৪ জুন নিজের বান্দ্রার বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় সুশান্তকে। নারকোটিক্স কনট্রোল ব্যুরো রিয়াকে গ্রেফতার করে ৮ সেপ্টেম্বর। মুম্বইয়ের বাইকুল্লা জেলে ছিলেন রিয়া প্রায় ১ মাস। 

বন্ধ করুন