বাড়ি > বায়োস্কোপ > আমি সুইসাইড না করলে আমায় ধর্ষণ ও হত্যা করার হুমকি দেওয়া হচ্ছে, এটা মানব না- রিয়া
ধর্ষণের হুমকি পাচ্ছেন রিয়া চক্রবর্তীর (ছবি-ইনস্টাগ্রাম)
ধর্ষণের হুমকি পাচ্ছেন রিয়া চক্রবর্তীর (ছবি-ইনস্টাগ্রাম)

আমি সুইসাইড না করলে আমায় ধর্ষণ ও হত্যা করার হুমকি দেওয়া হচ্ছে, এটা মানব না- রিয়া

  • আর সহ্য করতে পারছেন না রিয়া চক্রবর্তী, 'ইনাফ ইজ ইনাফ' বললেন সুশান্তের বান্ধবী।
  • ধর্ষণ আর খুনের হুমকির বিরুদ্ধে সাইবার ক্রাইম দফতরের দারস্থ রিয়া।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনা এবং বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী। নেটিজেনদের ব্যাপক ক্ষোভের মুখে রিয়া। ফেসবুক থেকে টুইটার সর্বত্রই তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন সুশান্ত ভক্তরা। ইনস্টাগ্রামের কমেন্ট সেকশনও বন্ধ করে দিয়েছেন অভিনেত্রী। অবশেষে নিজের বিরুদ্ধে উঠা অভিযোগ নিয়ে মুখ খুললেন রিয়া। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ট্রোলারদের বিরুদ্ধে একরাশ অভিযোগ আনলেন সুশান্তের চর্চিত বান্ধবী। তাঁকে লাগাতার ধর্ষণ,খুনের হুমকি দেওয়া হচ্ছে বললেন রিয়া। 

তিনি ইনস্টাগ্রামের পার্সোনাল মেসেজের একটি স্ক্রিনশট পোস্ট করে লেখেন, ‘আমাকে গোল্ড ডিগার বলা হয়েছে আমি চুপ থেকেছি। আমাকে খুনি বলা হয়েছে আমি চুপ থেকেছি..আমার চরিত্র নিয়ে কাটা ছেঁড়া করা হয়েছে…আমি চুপ থেকেছি। কিন্তু আমার চুপ থাকার এই অর্থ  এটা নয় যে আমি আপনাদের অধিকার দিয়েছি আমাকে বলবার যে আমি সুইসাইড না করলে আমায় ধর্ষণ ও হত্যা করা হবে। আপনি এই কথা কী করে বললেন?’

রিয়া যোগ করেন, ‘আপনি কি বুঝতে পারছেন যে কথা আপনি বলেছেন সেটা কতটা সিরিয়াস? এটা আইনের চোখে অপরাধ, আমি জানিয়ে রাখি কাউকেই, আবারও বলছি কাউকেই এই ধরণের বিষাক্ত হরয়ানি ও নিগ্রহের মুখে ফেলা উচিত নয়।

আমি সাইবার ক্রাইম দফতরের কাছে আর্জি জানাচ্ছি দয়া করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হোক.. ইনাফ ইজ ইনাফ!'

মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর একমাস পূর্তিতে প্রয়াত অভিনেতাকে নিয়ে প্রথমবার মুখ খোলেন রিয়া। সুশান্তের স্মরণে খোলা চিঠিতে রিয়া লেখেন, 'আমি এখনও নিজের আবেগগুলোর সম্মুখীন হতে পারছি না.. মনের মধ্যে একটা অপূরণীয় শূন্যতা।

তুমি আমাকে ভালোবাসা এবং ভালোবাসার ক্ষমতায় বিশ্বাস করতে শিখিয়েছো। তুমি আমাকে শিখিয়েছো কেমনভাবে একটা সহজ অঙ্কের হিসাব জীবনের জটিল অঙ্কের পাঠোদ্ধার করতে পারে এবং আমি তোমাকে কথা দিচ্ছি প্রতিদিন আমি তোমার কাছ থেকে শিখব। আমি হয়ত কোনওদিনই মানতে পারব না তুমি আর নেই!

আমি জানি তুমি অনেক শান্তিতে আছো এখন। চাঁদ, তারা,ছায়াপথরা মনে খুলে স্বাগত জানাচ্ছে,আলিঙ্গন করছে ‘একজন অসাধারণ পদার্থবিদকে'।

সহানুভূতি আর আনন্দে ভরপুর একটা জ্বলন্ত তারকাকে তুমি আরও উজ্জ্বল করে দিতে পারো..তুমিও এখন তাদেরই দলে। আমি তোমার জন্য অপেক্ষা করব আমার উজ্জ্বল নক্ষত্র এবং প্রার্থনা করব যাতে তুমি ফিরে আসো।

একজন সুন্দর মানুষ বলতে যা বোঝায় সেটাই ছিলে তুমি, একটা মহান বিস্ময়,যা এই পৃথিবী দেখেছে। আমি ভাষায় প্রকাশ করতে পারব না আমাদের ভালোবাসা,আমার মনে হয় তুমি যখন বলেছিলে এটা আমাদের দুজনের ধরা ছোঁয়ার বাইরে সেটা একদম সত্যি।

তুমি খোলা মনে সবকিছুকে ভালোবেসেছো এবং এখন তুমি আমাকে দেখিয়ে দিয়েছো যে আমাদের ভালোবাসাটা সত্যিই একদম অন্যরকম।

……..শান্তিতে থেকো সুসি।

তোমাকে হারানোর ৩০ দিন কিন্তু তোমাকে ভালোবাসব আজীবন….'

বন্ধ করুন