বাড়ি > বায়োস্কোপ > ৮ ঘন্টা জেরা শেষে সিবিআইয়ের ডেরা থেকে বেরোলেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া
ব্রেকিং নিউজ

৮ ঘন্টা জেরা শেষে সিবিআইয়ের ডেরা থেকে বেরোলেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া

রিয়া চক্রবর্তী (ফাইল ছবি) (PTI)
রিয়া চক্রবর্তী (ফাইল ছবি) (PTI)

  • শুক্রবার থেকে পর পর তিনদিন সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখে রিয়া।
  • ফের কেন্দ্রীয় সংস্থার আধিকারিকদের সামনে হাজিরা দিতে হবে সুশান্ত মামলার মূল অভিযুক্তকে।

রবিবার একটানা তিনদিন জেরা করা হল সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে। প্রায় ৮ ঘন্টার ম্যারাথন প্রশ্নোত্তর পর্ব শেষে সন্ধ্যা ৭.৩০ নাগাদ সান্তাক্রুজের ডিআরডিও গেস্ট হাউজ থেকে মুম্বই পুলিশের নিশ্ছিদ্র নিরাপত্তা বলয়ের মধ্যে বেরিয়ে গেলেন রিয়া চক্রবর্তী।সিবিআইয়ের নির্দেশে রিয়াকে সুরক্ষা দিচ্ছে মুম্বই পুলিশ। এদিন সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের জন্য ঠিক সকাল সাড়ে দশটায় ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছেছিলেন রিয়া। সঙ্গে ছিলেন তাঁর ভাই শৌভিক চক্রবর্তীও। 

সংবাদমাধ্যমের থেকে মুখ ঢাকতে ইনোভা গাড়ির একদম পিছনে বসছেন রিয়া, শুধু তাই নয় কালো হুডিতে মুখ ঢেকে রাখছেন রিয়া। শুক্রবার ডিআরডিও গেস্ট হাউডে ঢোকবার সময় সংবাদমধ্যমের প্রশ্নের মুখে পড়ে গাড়ির ভিতরে বসেই কনুই দিয়ে গুঁতো দেখান রিয়া। যার জেরে সমালোচনার মুখে পড়তে হয় অভিযুক্তকে। সেই দিন সংবাদমাধ্যম তাঁর প্রাইভেসি নষ্ট করছে-সান্তাক্রুজ থানায় এমন অভিযোগ জানান সুশান্ত মামলার মূল অভিযুক্ত। 

এদিন রিয়া ও শৌভিক ছাড়াও জিজ্ঞাসাবাদ করা হয় সুশান্তের প্রাক্তন ম্যানেজার তথা এই মামলার অপর অভিযুক্ত শ্রুতি মোদী এবং ১৪ জুন সুশান্তের অ্যাপার্টমেন্টে উপস্থিত, প্রয়াত অভিনেতার ফ্ল্যাট মেইট সিদ্ধার্থ পিঠানি, রাঁধুনি নীরজ, হাজউ হেল্প কেশব এবং হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা। 

রবিবার সকালে ডিআরডিও গেস্ট হাউজে ঢুকছেন রিয়া 
রবিবার সকালে ডিআরডিও গেস্ট হাউজে ঢুকছেন রিয়া  (PTI)

সুশান্তের মৃত্যু মামলায় সোমবার সিবিআইয়ের প্রশ্নের মুখে পড়তে পারেন সুশান্তের দিদি মীতু সিং। ৮ জুন রিয়া সুশান্তের অ্যাপার্টমেন্ট ছেড়ে বেরিয়ে যাওয়ার দিন সন্ধ্যায় ওই অ্যাাপার্টমেন্টে এসেছিলেন মীতু। এবং এর পর ১৩ জুন পর্যন্ত সুশান্তের সঙ্গেই ছিলেন তিনি। ১৩ জুন সুশান্তের মৃত্যুর আগের দিন বাড়ি ফিরে যান মীতু সিং। ওই সময়ে সুশান্তের আচরণ কেমন ছিল সেই বিষয়ের খুটিনাটিই মীতুর কাছে জানতে চাইবে তদন্তকারী অফিসাররা। এর আগে ইডিও জিজ্ঞাসাবাদ করেছে মীতু সিংকে।

আগামিকাল সুশান্তের মামলায় ইডির দফতরে হাজিরা দিতে হবে গৌরব আর্যকে। যার সঙ্গে মাদক আদানপ্রদানের ব্যাপারে রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ্যাট সামনে এসেছে। রবিবারই গোয়া থেকে মুম্বইয়ে ফেরেন গৌরব।

বন্ধ করুন