বাড়ি > বায়োস্কোপ > বলিউডের ১৫ সেলিব্রিটি মাদক ব্যবহার করেন, এনসিবি-র জেরায় কবুল রিয়ার
বলিউডে মাদক ব্যবহার করেন কমপক্ষে ১৫ জন সেলিব্রিটি, জেরায় কবুল করলেন রিয়া।
বলিউডে মাদক ব্যবহার করেন কমপক্ষে ১৫ জন সেলিব্রিটি, জেরায় কবুল করলেন রিয়া।

বলিউডের ১৫ সেলিব্রিটি মাদক ব্যবহার করেন, এনসিবি-র জেরায় কবুল রিয়ার

  • বলিউডে মাদক জোগাড় ও সেলিব্রিটিদের তা জোগান দেওয়ায় জড়িত রয়েছে একাধিক চক্র।

MUMBAI : মাদক ব্যবহার করেন বলিউডের কমপক্ষে ১৫ জন সেলিব্রিটি। মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) জেরায় কবুল করলেন সুশান্ত সিং রাজপুত মৃত্যুরহস্যে সম্পর্কিত মাদক মামলায় গ্রেফতার হওয়া অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

সূত্রে খবর, এনসিবি-র জেরার মুখে হিন্দি সিনেমা জগতে মাদকের আকছার ব্যবহারের কথা জানিয়েছেন রিয়া। যে ১৫ জন সেলিব্রিটির নাম তিনি ফাঁস করেছেন, তাঁদের মধ্যে কয়েক জন মাদক সংগ্রাহক এবং কয়েক জন মাদক সেবনকারী। এনসিবি-র তদন্তে জানা গিয়েছে, বলিউডে মাদক জোগাড় ও সেলিব্রিটিদের তা জোগান দেওয়ায় জড়িত রয়েছে একাধিক চক্র।

তদন্তে আরও জানা গিয়েছে, গত এপ্রিল মাসে লকডাউনের মাঝে সুশান্তের বাড়ি থেকে রিয়ার বাড়িতে মাদক পৌঁছে দিতে ক্যুরিয়ার পরিষেবা ব্যবহার করেছিলেন রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী এবং দীপেশ সাওয়ান্ত। ক্যুরিয়ার পরিষেবা সংস্থার ডেলিভারি বয় সেই কথা স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, ওই সময় তিনি দীপেশ সাওয়ান্তের থেকে ক্যুরিয়ার নিয়ে সৌভিক চক্রবর্তীর কাছে পৌঁছে দিয়েছিলেন। সেই ক্যুরিয়ারের প্যাকেটে ছিল ৫০০ গ্রাম মাদক।

সূত্রে জানা গিয়েছে, দীপেশ ও সৌভিকের মোবাইল নম্বর নিজের মোবাইল ফোনে সেভ করে রেখেছিলেন ওই ডেলিভারি বয়। সেই দুই নম্বর ও ডেলিভারি বয়ের মোবাইল নম্বরের মধ্যে কল রেকর্ড বিশ্লেষণ করেও ডেলিভারি বয়ের দাবির প্রমাণ পাওয়া গিয়েছে। দীপেশ, সৌভিক ও ডেলিভারি বয়কে জেরা করেও তথ্য যাচাই করা হয়েছে।

অন্য দিকে, শুক্রবার রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী এবং মাদক মামলায় অন্যান্য অভিযুক্তদের জামিনের আবেদন নাকচ করে দিয়েছে মুম্বইয়ের বিশেষ আদালত। 

সেই সঙ্গে বাতিল হয়ে গিয়েছে এনসিবি হেফাজতে থাকা ধৃত আবদুল বসিত, জাইদ ভিলাত্রা, দীপেশ সাওয়ান্ত ও স্যামুয়েল মিরান্ডার জামিনের আবেদন।

 

বন্ধ করুন