বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সাহায্যের প্রয়োজন হলে আমাকে মেসেজ করুন’, কঠিন সময় পাশে থাকার বার্তা রিয়ার
অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ফাইল ছবি
অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ফাইল ছবি

‘সাহায্যের প্রয়োজন হলে আমাকে মেসেজ করুন’, কঠিন সময় পাশে থাকার বার্তা রিয়ার

  • করোনাকালে জনতার পাশে থাকার বার্তা দিলেন সুশান্ত সিং মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। 

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে গোটা দেশে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। দেশ জুড়ে হেলথ কেয়ার সেক্টরে ব্যাপক সমস্যা দেখা দিয়েছে। নেই পর্যাপ্ত অক্সিজেনের যোগন, ফুরিয়ে আসছে জীবনদায়ী ওষুধের সরবরাহ, হাসপাতালে মিলছে না বেড। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে কাজে লাগিয়ে মুহূর্ষ রোগীর কাছে সাহায্য পৌঁছে দিতে এগিয়ে আসছেন তারকারা। গত কয়েক মাসে বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা রিয়া চক্রবর্তী এবার সোশ্যাল মিডিয়ায় সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার কথা জানালেন। 

ইনস্টাগ্রাম স্টোরিতে রিয়া লেখেন, ‘কঠিন সময়ে একজোট হওয়ার প্রয়োজন রয়েছে, নিজের সাধ্য মতোন সকল মানুষের পাশে থাকুন, ছোট অথবা বড় সাহায্যের বিচার করবেন না, সাহায্য সবসময়ই মূল্যবান.. আমাকে ডিএম (ডিরেক্ট মেসেজ) করুন যে কোনও প্রয়োজনে, সম্ভবপর হলে আমি নিশ্চয় সাহায্য করব… নিজের সেরাটা দিয়ে চেষ্টা করব… ভালো থাকুন..সহমর্মী হন। ভালোবাসা এবং অনেক শক্তির প্রার্থনা’। 

রিয়ার ইনস্টাগ্রাম স্টোরি
রিয়ার ইনস্টাগ্রাম স্টোরি

সুশান্তের মৃত্যু মামলার মূল অভিযুক্ত সোশ্যাল মিডিয়া থেকে মূলত নিজেকে গুটিয়ে রেখেছেন। গত বছর ১৪ জুন সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতার দেহ। সুশান্তের বাবা, কেকে সিং রিয়া চক্রবর্তী ও তার পরিবারের বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ এনেছেন। আপতত এই মামলা সিবিআইয়ের জিম্মায়। এছাড়াও সুশান্তের মৃত্যু সংক্রান্ত আর্থিক তছরূপের মামলা ও মাদককাণ্ডের তদন্ত চালাচ্ছে ইডি ও এনসিবি। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো ইতিমধ্যেই আদালতে চার্জশিট পেশ করেছে রিয়া, শৌভিকসহ মামলার অপর ৩২ জন অভিযুক্তর বিরুদ্ধে। 

গত বছর সেপ্টেম্বরে মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রিয়া। প্রায় একমাস জেলবন্দি থাকার পর আপতত জামিনে মুক্তি রিয়া চক্রবর্তী। অমিতাভ-ইমরান অভিনীত চেহরে ছবির সঙ্গে বলিউডে কামব্যাক করবার কথা রিয়ার। চলতি মাসেই এই ছবির মুক্তির তারিখ নির্ধারিত ছিল, তবে করোনার জেরে অনির্দিষ্টকালের জন্য মুক্তি পিছিয়ে গিয়েছে এই ছবির। চেহরের পোস্টার ও টিজারে জায়গা হয়নি রিয়ার। তবে ছবির ট্রেলারে কয়েক ঝলক দেখা গিয়েছে অভিযুক্ত নায়িকাকে।

বন্ধ করুন