বাড়ি > বায়োস্কোপ > ১৪ জুন, সুশান্তের মৃত্যুর দিন ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি পোস্ট করেছিলেন রিয়া
রিয়া চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
রিয়া চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

১৪ জুন, সুশান্তের মৃত্যুর দিন ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি পোস্ট করেছিলেন রিয়া

  • সুশান্তের মৃত্যুর দিন ইনস্টাগ্রাম নিয়েই ব্যস্ত ছিলেন রিয়া। কোথায় অবসাদগ্রস্ত? প্রশ্নের মুখে নায়িকার নিজের পেশ করা তত্ত্ব। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় তদন্ত চালাচ্ছে তিনটি কেন্দ্রীয় সংস্থা। এই মামলায় ইতিমধ্যেই প্রায় চারবার সিবিআইয়ের জেরার মুখে পড়েছেন মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। গত বৃহস্পতিবার সিবিআইয়ের মুখোমুখি হওয়ার কয়েক ঘন্টা আগে বেশ কিছু নির্বাচিত মিডিয়ায় সাক্ষাত্কার দেন রিয়া। সেখানে রিয়া বলেন, ৮ জুন সুশান্ত তাঁকে নিজের বাড়ি ছেড়ে চলে যেতে বলেন। প্রেমিকের কাছে এই কথা শুনে মন ভেঙে গিয়েছিল তাঁর। রিয়া জানিয়েছিলেন সেই সময় নিজেই মানসিকভাবে অবসাদগ্রস্ত ছিলেন তিনি। রিয়া বলেন, ‘আমার খুব খারাপ লাগছিল যে ও আমাকে পাল্টা ফোন করল না। ও আমাকে ফিরে যেতে বলল না। ওর জন্য কী সব শেষ হয়ে গিয়েছিল? এইটুকুই ছিল (আমাদের সম্পর্ক) ? আমি অসুস্থ তাই কি ও আর আমাকে ভালোবাসো না ? কেউ এইরকম বললে খারাপ তো লাগবেই’।

এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রিয়া চক্রবর্তীর ৮ থেকে ১৪ জুনের সোশ্যাল মিডিয়া পোস্ট। যেখানে নিজের একাধিক গ্ল্যামারাস ছবি পোস্ট করেছেন রিয়া। যা দেখে নেটিজেনদের প্রশ্ন সত্যি যদি ব্রেক-আপের কারণে এতটাই মর্মাহত ছিলেন রিয়া যে তিনি নাকি ডিপ্রেশনে চলে গিয়েছিলেন তাহলে কীভাবে ইনস্টাগ্রাম, টুইটারে পোস্ট করছিলেন? 

১৪ জুন ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন রিয়া, যেখানে পুলের ধারে নিজের ফটোশ্যুটের মুহূর্ত তুলে ধরেন অভিযুক্ত নায়িকা। ক্যাপশনে লেখেন, ‘আমি শ্যুটিং মিস করছি, ওকে বাই’। 

View this post on Instagram

I really miss shooting ! Ok bye 😡 #rheality

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty) on

সুশান্তের মৃত্যুর খবর সামনে আসবার কয়েকঘন্টা আগের ভিডিয়ো এটি। শুধু তাই নয়, ১৪ জুনের দুপুর ২ টোর পর একটি ইনস্টা স্টোরি আপডেট করেছিলেন রিয়া। সেদিন সোয়া ২ টো নাগাদ সুশান্তের মৃত্যুর খবর সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায়। সেদিন নিজের শেষ ইনস্টা স্টোরিতে আরমান মালিকের গানকে নিজের বর্তমান 'ফেবারিট জ্যাম' বলে উল্লেখ করেন রিয়া। 

রিয়ার ১৪ জুনের ইনস্টাগ্রাম স্টোরি 
রিয়ার ১৪ জুনের ইনস্টাগ্রাম স্টোরি 

দেখে নিন ৮ থেকে ১৩ জুনের রিয়ার অপর সোশ্যাল মিডিয়া পোস্ট, যা দেখে নেটিজেনরা ধন্দে পড়েছেন সত্যি কি অবসাদগ্রস্ত ছিলেন রিয়া ? প্রশ্ন তাঁদের।

শেষ পোস্টটি ৮ জুনের। অর্থাত্ যেদিন সুশান্তের সঙ্গে ঝামেলায় জড়িয়ে বাড়ি ছেড়ে চলে যান রিয়া। আর এই পোস্টের ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘আনলক ইয়োর ইনার ম্যাজিক’ (নিজের ভিতরের ম্যাজিকের চাবিটা খুলে ফেল)।

সুশান্তের পরিবারের তরফে রিয়ার বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, অভিনেতার সঙ্গে আর্থিক ও মানসিক প্রতারণার অভিযোগ এনে এফআইআর দায়ের করা হয় গত ২৫ জুলাই। সেই এফআইআরের ভিত্তিতে গত ৫ অগস্ট সুশান্ত মামলায় এফআইআর দায়ের করে সিবিআই। এই মামলার সঙ্গে জড়িত আর্থিক তছরুপের দিকটা খতিয়ে দেখছে ইডি। অন্যদিকে মাদকচক্রে রিয়ার যোগসূত্র প্রসঙ্গে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরার মুখেও পড়তে হবে রিয়াকে।

বন্ধ করুন