বাংলা নিউজ > বায়োস্কোপ > Rhea Chakraborty: ‘ভালোবাসা ছোঁয়াছে’! ফারহান-শিবানীর বিয়ের অদেখা ছবি পোস্ট,জিজুকে সর্তক করলেন রিয়া

Rhea Chakraborty: ‘ভালোবাসা ছোঁয়াছে’! ফারহান-শিবানীর বিয়ের অদেখা ছবি পোস্ট,জিজুকে সর্তক করলেন রিয়া

শিবানী-ফারহানের বিয়েতে রিয়া

‘শিবানী এখন তোমার প্রবলেম’, ফারহানের উদ্দেশে সাফ বার্তা রিয়ার।

ফারহান আখতারের নতুন বউয়ের সঙ্গে সুশান্ত সিং রাজপুত মামলার কেন্দ্রে থাকা রিয়া চক্রবর্তীর বন্ধুত্বের কথা কারুরই অজানা নয়। শিবানী দান্ডেকরের বিয়ের প্রতিটা অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন রিয়া চক্রবর্তী। রবিবার এই হাই প্রোফাইল বিয়ের একগুচ্ছ অদেখা ছবি শেয়ার করলেন রিয়া। গত ১৯শে ফেব্রুয়ারি জাভেদ আখতারের খান্ডালার বাড়িতে অভিনব বিয়ের পর্ব সারেন ফারহান-শিবনী। দু-দিন পর ফারহানের বান্দ্রার বাড়িতে ছিল তাঁদের বিয়ের রেজিস্ট্রেশন পর্ব। সব জায়গাতেই হাজির ছিলেন রিয়া।

বন্ধুর বিয়ের প্রতিটি ফাংশন চুটিয়ে এনজয় করেছেন রিয়া, তা স্পষ্ট নায়িকার শেয়ার করা প্রতিটি ছবিতে। সুশান্ত বিতর্ক ঝেরে ফেলে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছে তাঁর জীবন, সেই বার্তা স্পষ্ট এই ছবিগুলোতে। সঙ্গে মিস্টার মিসেস আখতারের জন্য বিশেষ বার্তাও থাকল রিয়ার তরফে।

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ভালোবাসা ছোঁয়াছে। তোমাদের স্পেশ্যাল দিনটায় এতো ভালোবাসা ছড়িয়ে দেওয়ার জন্য ধন্যবাদ’। ‘জলেবি’ নায়িকা আরও লেখেন, ‘এই পৃথিবীর সবচেয়ে সুন্দর কনে শিবানী দান্ডেকর, তোর প্রতি আমার এই ভালোবাসা অগাধ’। আর জিজু ফারহানের উদ্দেশে কী লিখেলেন তিনি? ‘শিবানী এখন থেকে তোমার সমস্যা, অনেক শুভেচ্ছা। অনেক ভালোবাসা’। 

ফারহান-শিবানীর বিয়ের অনুষ্ঠানে বলিউড সেলেবদের উপস্থিতি ছিল চোখে পড়বার মতো। হৃতিক রোশন, ফারহা খান, আশুতোষ গোয়ারিকর, রীতেশ সিধওয়ানি খান্ডালাতে হাজির ছিলেন জুটির শপথগ্রহণ পাঠের দিন। অন্যদিকে বিয়ের পার্টিতে পৌঁছেছিলেন করিনা, মালাইকা, আমিররা। তিন বছর ধরে লিভ ইন সম্পর্কে ছিল ফারহান-শিবানী, অবশেষে পূর্ণতা পেল এই প্রেমের গল্প। 

 

বন্ধ করুন