বাড়ি > বায়োস্কোপ > প্রথমবার সিবিআইয়ের জেরার মুখে সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া, রয়েছেন ভাই শৌভিক
বড় খবর

প্রথমবার সিবিআইয়ের জেরার মুখে সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া, রয়েছেন ভাই শৌভিক

রিয়া চক্রবর্তী (ছবি-এএনআই)
রিয়া চক্রবর্তী (ছবি-এএনআই)

  • মুম্বই পৌঁছানোর আটদিন পর অবশেষে সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়াকে ডেকে পাঠালো সিবিআইয়ের বিশেষ তদন্তকারী দল। 

অবশেষে সিবিআইয়ের প্রশ্নের মুখে সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। আজ সকাল ১০.৩০ সিবিআইয়ের মুম্বই খাঁটি ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছোলেন রিয়া। এই প্রথম সুশান্তের মৃত্যু মামালয় সিবিআইযের মুখোমুখি হতে চলেছেন রিয়া। এর আগে দু'বার ইডির প্রশ্নের মুখে পড়তে হয়েছে জলেবি নায়িকাকে। রিয়ার সঙ্গে এদিন সিবিআইয়ের মুখোমুখি হওয়ার জন্য হাজির হয়েছেন ভাই শৌভিক চক্রবর্তীও।

এদিন সকাল ১০.০৫ মিনিটে সান্তাক্রুজে নিজের অ্যাপার্টমেন্ট থেকে ডিআরডিও গেস্ট হাউজের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন রিয়া। গতকাল রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকে ১৪ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। তারপর থেকেই অনুমান করা হচ্ছিল আজই রিয়াকে ডেকে পাঠাবে সিবিআই। এদিন সাদা সালোয়ারে, ইনোভা গাড়িতে বসে কেন্দ্রীয় সংস্থার মুখোমুখি হতে পৌঁছোলেন রিয়া। এর আগে দুবার সিবিআইয়ের জেরা মুখে পড়তে হয়েছে শৌভিককে। সিবিআই টিমের সুপারিনটেনডেন্ট নূপূর প্রসাদ জেরা করবেন রিয়া চক্রবর্তীকে।

উল্লেখ্য সুপ্রিম কোর্টের তরফে সবুজ সংকতে পাওয়ার পর আট দিন আগে, ২০ অগস্ট সন্ধ্যায় মুম্বই এসে পৌঁছায় সুশান্ত মামলার দায়িত্বে থাকা সিবিআইয়ের বিশেষ তদন্তকারী দলের ১৫ জন সদস্য। এর পর থেকেই সকলের মনে প্রশ্ন ছিল কবে এই মামলার মূল অভিযুক্তকে ডেকে পাঠাবে সিবিআই? অবশেষে সাত দিন পর রিয়াকে হাজিরা দিতে বলল সিবিআই। 

ইতিমধ্যেই ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছে গিয়েছে এই মামলার অপর অভিযুক্ত স্যামুয়েল মিরান্ডাও। রয়েছেন ১৪ জুন সুশান্তের মৃত্যুর সময় বান্দ্রার কার্টার অ্যাপার্টমেন্টে উপস্থিত সুশান্তের ক্রিয়েটিভ ম্যানেজার তথা ফ্ল্যাট মেইট সিদ্ধার্থ পিঠানি, রাঁধুনি নীরজ সিং এবং হাউজ হেল্প কেশবও এই মুহূর্তে রয়েছে ডিআরডিও গেস্ট হাউজের ভিতরেই।

সুশান্তের মৃত্যুর পর গতকাল প্রথম সংবাদমাধ্যমের মুখোমুখি হন রিয়া। এর কয়েকঘন্টার মধ্যেই রিয়াকে ডেকে পাঠাল সিবিআই।

আপতত তিনটি কেন্দ্রীয় সংস্থার সাঁড়াশি চাপে রিয়া চক্রবর্তী। ইডি, সিবিআই, এবং এনসিবির তরফে সুশান্ত মৃত্যু মামলার তদন্ত করা হচ্ছে।

বন্ধ করুন