বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদক কাণ্ডে এক মাস বাদে মিলল জামিন, জেল থেকে বেরোলেন রিয়া চক্রবর্তী

দীর্ঘ প্রতীক্ষার অবসান। সকালেই বম্বে হাইকোর্টে পেয়েছিলেন মাদক কাণ্ডে জামিন। বিকেল সাড়ে পাঁচটা নাগাদ বাইকুলা জেল থেকে মুক্তি পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তিনি যে কোনও ড্রাগ চক্রের সঙ্গে যুক্ত নয় সেটা স্পষ্ট করে দিয়েছে বম্বে হাইকোর্ট। প্রায় এক মাসের লড়াইয়ের পর অবশেষে মুক্ত হলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। 

এক লাখ টাকার বন্ড দিয়ে জেল থেকে ছাড়া পেলেন রিয়া চক্রবর্তী। তবে জামিন পাননি ভাই শৌভিক। জামিন পেয়েছেন সুশান্ত সিং রাজপুতের বাড়িতে কর্মরত স্যামুয়েল মিরান্ডা ও দীপেশ মিরান্ডা। বেল পাননি আবদুল বাসেত পারিহারও।

এদিন আদালতের বাইরে ছিল লোকে লোকারণ্য। সবাই অপেক্ষায় কখন বেরোবেন তিনি। রিয়া যদিও অপেক্ষায় থাকা সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি। গাড়ি করে বেরিয়ে যান। তবে জামিন পাওয়ার পর রিয়ার আইনজীবীর পক্ষ থেকে বলা হয় তাঁরা খুব খুশি ও সত্যের জয় হয়েছে। 

এদিন সরকার পক্ষের থেকে বলা হয় যে বেলের অর্ডার এক সপ্তাহ বাদে দেওয়া হোক। কিন্তু রাজি হননি বিচারক কোটওয়ালের বেঞ্চ। তারা জানায় যে খুব কড়া শর্ত দেওয়া হয়েছে বেল প্রদানের জন্য। একই সঙ্গে রিয়া যে কোনও ড্রাগ চক্রের সঙ্গে যুক্ত নয় সেটাও দ্ব্যর্থহীন ভাষায় বলেছে আদালত। সেলিব্রিটিদের জন্য আইনের বেশি কড়াকড়ি করতে হবে, এই যুক্তিও মানেনি আদালত। 

আগামী দশ দিনে থানায় প্রত্যেকদিন হাজিরা দিতে হবে রিয়াকে। তাঁকে পাসপোর্ট থানায় জমা রাখতে হবে। বিদেশে যাওয়ার আগে নিতে হবে আদালতের অনুমতি। এমনকী গ্রেটার মুম্বই ছাড়ার আগেও জানিয়ে যেতে হবে তদন্তকারী অফিসারদের।

সুশান্তের বান্ধবী রিয়াকে মাদক যোগে সেপ্টেম্বরের ৮ তারিখ গ্রেফতার করে এনসিবি। তার চারদিন আগে গ্রেফতার হন অভিনেত্রীর ভাই শৌভিক। সুশান্তের মৃত্যুর সম্পর্কিত মাদকযোগের বিষয় তদন্ত করছে এনসিবি।

 

বন্ধ করুন